Amit Shah: সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ! কী বললেন শুনুন

Amit Shah: সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে সাংবাদিকদের সামনে মুখ খুললেন অমিত শাহ

 

হাইলাইটস:

  • সন্দেশখালি-কাণ্ড বর্তমানে রাজ্য রাজনীতিতে অন্যতম চর্চিত বিষয়
  • আর লোকসভা ভোটের মুখেও যে তা নিয়ে চর্চা তুঙ্গে থাকবে, তা তো সহজেই অনুমেয়
  • আর এবার সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন অমিত শাহ

Amit Shah: বিগত বেশ কয়েক মাস ধরে সন্দেশখালি-কাণ্ড কিন্তু রাজ্য রাজনীতিতে অন্যতম চর্চিত বিষয়। আর লোকসভা ভোটের মুখেও যে তা নিয়ে চর্চা তুঙ্গে থাকবে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যতবার লোকসভা ভোটের প্রচারে বাংলায় এসেছেন সন্দেশখালির প্রসঙ্গ তুলেছেন। অমিত শাহও যতবার রাজ্যে প্রচারে এসেছেন সন্দেশখালি ইস্যু টেনে তৃণমূলের তুমুল সমালোচনা করেছেন। আর সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে এবার সাংবাদিকদের সামনে মুখ খুললেন অমিত শাহ। তিনি বললেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতারাই মহিলাদের সাথে দুর্ব্যবহার করেছেন। অভিযুক্ত নেতাদের এই সরকার গ্রেফতার করেননি। এবার তাঁদের সরতেই হবে।”

We’re now on WhatsApp – Click to join

সোমবার কৃষ্ণনগরে ভোটের প্রচারে এসে অমিত শাহ ভাইরাল ভিডিয়ো নিয়ে জানান, “ওঁর দলের নেতারা এত বছর ধরে মহিলাদের সাথে দুর্ব্যবহার করে এসেছে। এবার এর জবাব দিতেই হবে। অভিযুক্তদের এই সরকার গ্রেফতার করে না। এইভাবে বাংলা বা দেশ চলতে পারে না। মমতা ব্যানার্জী কো জানা হি হ্যায়।”

Read more:- চতুর্থ দফা নির্বাচনী প্রচারে ফের বঙ্গে সফরে প্রধানমন্ত্রী, দু’দিনে মোদীর ৪ সভা, আজ বঙ্গে জোড়া কর্মসূচি শাহের

অপরদিকে আবার তৃণমূল মুখপাত্র জয়প্রকাশ মজুমদার পাল্টা বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় কীভাবে সরবেন। উনি জানেন না এটা লোকসভার ভোট। বিধানসভার নয়। ২০১৬-২০২১ বিধানসভাতেই নরেন্দ্র মোদী ও অমিত শাহ টকিং পয়েন্ট তৈরি করে দিতাম। আজ আমার মনে হচ্ছে সেই সময়কার লেখাগুলো তাঁরা ধুলো সরিয়ে বের করছেন আর বলছেন। এইটুকু সাধারণ জ্ঞান নেই যে এটা লোকসভা নির্বাচন।”

রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ বিষয়ে প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

3 Comments

Leave a Reply

Your email address will not be published.