Grow your money with Equitas Small Finance Bank নতুন যুগের ইকুইটাস স্মল ফাইন্যান্স ব্যাংকে, সম্পর্কিত তথ্য

Grow your money with Equitas Small Finance Bank : নতুন যুগের ইকুইটাস স্মল ফাইন্যান্স ব্যাংকে, সম্পর্কিত তথ্যকা বাড়ান রায়? আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত তথ্য

হাইলাইটস

  • ইকুইটাস স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক কী
  • গ্রাহকদের কাছে কী পরিষেবা প্রদান করে
  • জেনে নেওয়া যাক বিস্তারিত তথ্য

Grow your money with Equitas Small Finance Bank :ফ্রিল্যান্স ব্যাঙ্ক দেশের বিকাশের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। নতুন যুগে লেনদেন পদ্ধতিকে সহজে করার ক্ষেত্রে এটি একটি গুরুত্বপূর্ণ উপায়৷ সম্প্রতি রাজধানীর প্যাটেল নগরে ইকুইটাস স্মল ফাইন্যান্স ব্যাংকের একটি নতুন শাখা উদ্বোধন করা হয়েছে। ইকুইটাস স্মল সমগ্র ভারত জুড়ে যুবক, শিশু এবং ব্যবসায়ীদের একটি সঠিক পরিসেবা সরবরাহ করছে।

অজয় প্রকাশ শ্রীবাস্তব, চ্যান্সেলর মহাঋষি তথ্য ও প্যাটেল নগরে এই শাখার উদ্বোধন করেন। এছাড়াও এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজকুমার ভরদ্বাজ, দিল্লি পশ্চিমের এসিপি, রতিন্দর পাল সিং ভাটিয়া, কৃতি নগর ফার্নিচার মার্কেট অ্যাসোসিয়েশন, অশোক কুমার জৈন, এমডি বর্ধমান প্রপার্টিজ লিমিটেডের ডিরেক্টর অনিল কুমার জৈন।

তাঁরা জানিয়েছেন যে গ্রাহকদের সন্তুষ্ট করায় তাদের মূল উদ্দেশ্য, এছাড়াও ইকুইটাস স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক একজন গ্রাহক এই ব্যাঙ্ক থেকে যা পরিষেবা চায় তা সবই প্রদান করা। এছাড়াও সাধারণ মানুষ যে কোনো ধরনের অ্যাকাউন্ট খোলার ক্ষেত্রে সকল ধরনের সাহায্য পাবে কর্মীদের থেকে। তাঁর সকল গ্রাহককে রকম সুবিধা পেতে একবার তাদের ব্যাঙ্কে যেতে অনুরোধ করেছেন।

ইরকম অর্থনীতি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published.