Youtuber Ankur Chaudhary: ইউটিউবার অঙ্কুর চৌধুরী হরিদ্বারের লোকেদের বিয়ার উপহার করছেন, এবং পরে তিনি ক্ষমাও চেয়েছেন, দেখুন সেই ভাইরাল ভিডিও

Youtuber Ankur Chaudhary: ইউটিউবার, হরিদ্বারের লোকেদের বিয়ার দিয়ে ক্ষোভের জন্ম দিয়েছে, যেখানে অ্যালকোহল নিষিদ্ধ

হাইলাইটস:

  • অঙ্কুরকে তার BMW বাইকের পাশে বিয়ারের ক্যানের কার্টন নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে
  • ভিডিওটিতে দেখা যাচ্ছে সে বিয়ারের বোতলগুলো রাস্তার পাশে ঝোপের আড়ালে লুকিয়ে রাখছে
  • নিয়ম ভঙ্গ করার অভিযোগে প্রভাবশালীকে হেফাজতে নেওয়া হয়েছে বলে জানা গেছে

Youtuber Ankur Chaudhary: একজন ইউটিউবার কানখাল, হরিদ্বারের লোকেদের বিয়ার দিয়ে ক্ষোভের জন্ম দিয়েছে, যেখানে অ্যালকোহল নিষিদ্ধ। ইভেন্টটি, ক্যামেরা বন্ধি এবং অনলাইনে আপলোড করা হয়, তীর্থ পুরোহিত সমাজ সহ ধর্মীয় গোষ্ঠী এবং সম্প্রদায়ের নেতাদের ব্যক্তিটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য উদ্বুদ্ধ করেছিল।

অঙ্কুর চৌধুরী, একজন ইউটিউবার, এই ভিডিওতে হরিদ্বারের চারপাশে ঘুরতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় লাইক এবং মন্তব্য উপার্জনের জন্য বিয়ার দিচ্ছেন৷ এই ভিডিওতে তাকে বলতে শোনা যায়, “আমি কানখালের বাসিন্দাদের কাছ থেকে এত ভালোবাসা পেয়েছি তাই আমি এটির প্রতিদান দিতে চেয়েছিলাম। তোমার ভাই তোমার জন্য একটা উপহার নিয়ে এসেছে।”

We’re now on WhatsApp- Click to join

তার মন্তব্যের পর, সে বিয়ারের বোতলগুলো রাস্তার পাশে ঝোপের আড়ালে লুকিয়ে রাখে যখন তাদের অবস্থান নির্দেশ করে। উল্লেখযোগ্যভাবে, হরিদ্বারের কানখাল এলাকায় অ্যালকোহল এবং আমিষ জাতীয় খাবার নিষিদ্ধ।

অঙ্কুর চৌধুরীর ইনস্টাগ্রামে অতিরিক্ত ভিডিওগুলি প্রকাশ করে যে তিনি হরিদ্বার লোকালয়ে বিয়ার দিচ্ছেন।

অঙ্কুরকে তার BMW বাইকের পাশে বিয়ারের ক্যানের কার্টন নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। শার্টলেস অবস্থায়। যদিও সে ক্যানগুলো কাউকে দেয়নি, তবুও সে সেগুলো ঝোপের আড়ালে ফেলে দিয়েছিল এবং তার ক্যামেরা ব্যবহার করে লোকেদের জানাতে পারে যে তারা কোথায় খুঁজে পাবে।

ভাইরাল ভিডিওটি পুলিশকে পদক্ষেপ নিতে বাধ্য করেছে। শুষ্ক এলাকায় অ্যালকোহল এনে সেখানকার লোকেদের পরিবেশন করে নিয়ম ভঙ্গ করার অভিযোগে প্রভাবশালীকে হেফাজতে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

We’re now on Telegram- Click to join

এটি আবিষ্কৃত হয়েছে যে প্রভাবক তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ভিডিওটি মুছে ফেলেছে বা সংরক্ষণাগারভুক্ত করেছে, দর্শকরা তার বিয়ার চ্যালেঞ্জের মাত্র ২ এবং ৩ দিন দেখতে দেয়।

Read More- কুলারে, এসির জল পুনরায় ব্যবহার করার ভিডিওটি নেটিজেনদের মুগ্ধ করেছে, দেখুন সেই ভাইরাল ভিডিও

ইউটিউবার অঙ্কুর চৌধুরী ক্ষমা চেয়েছেন

১৯শে জুন, বিয়ার চ্যালেঞ্জ ডে ৪ ভিডিও পোস্ট করার একদিন পরে, তিনি হরিদ্বারের ঘটনাগুলির জন্য তার অনুশোচনা জানাতে একটি ভিডিও রেকর্ড করেছিলেন। তিনি দাবি করেছিলেন যে তিনি অজ্ঞ ছিলেন যে তার আগের রিলের অবস্থান, কানখাল, একটি শুষ্ক অঞ্চল যেখানে বিয়ারের মতো অ্যালকোহলযুক্ত পানীয়ের অনুমতি নেই। তিনি ঘটনার প্রতিফলন ঘটিয়ে ক্ষমা চেয়েছেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.