/

Singer Liam Payne Dies: প্রাক্তন ওয়ান ডিরেকশন গায়ক লিয়াম পেইন আর্জেন্টিনায় ব্যালকনি থেকে পড়ে মারা গেছেন, আরও জানতে বিস্তারিত পড়ুন

Singer Liam Payne Dies
Singer Liam Payne Dies

Singer Liam Payne Dies: হোটেল ম্যানেজার বলেছেন যে তিনি হোটেলের পিছনে একটি বিকট শব্দ শুনেছেন, এবং যখন পুলিশ সেখানে পৌঁছায় তখন তারা দেখতে পায় যে একজন লোক তার রুমের বারান্দার উপর পড়ে আছে, বিবৃতিতে বলা হয়েছে

হাইলাইটস:

  • একটি বিবৃতিতে, রাজধানী পুলিশ বলেছে যে তাদের রাজধানীর পাতার পালেরমো পাড়ার হোটেলে ডাকা হয়েছিল
  • জরুরী কর্মীরা ৩১ বছর বয়সী ব্রিটিশ গায়কের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন
  • পেনের রেকর্ড লেবেল রিপাবলিক রেকর্ডস বা এর মালিক ইউনিভার্সাল মিউজিক গ্রুপের সাথে মন্তব্যের জন্য অবিলম্বে যোগাযোগ করা যায়নি

Singer Liam Payne Dies: প্রাক্তন ওয়ান ডিরেকশন গায়ক লিয়াম পেইনকে বুয়েনস আইরেসের একটি হোটেলের বাইরে তার তৃতীয় তলার কক্ষের বারান্দা থেকে পড়ে মৃত অবস্থায় পাওয়া গেছে, বুধবার আর্জেন্টিনার পুলিশ নিশ্চিত করেছে।

একটি বিবৃতিতে, রাজধানী পুলিশ বলেছে যে তাদের রাজধানীর পাতার পালেরমো পাড়ার হোটেলে ডাকা হয়েছিল যেখানে তারা একটি “আক্রমনাত্মক ব্যক্তি যিনি মাদক ও অ্যালকোহলের প্রভাবের অধীনে থাকতে পারে” সম্পর্কে অবহিত করা হয়েছিল৷

হোটেল ম্যানেজার বলেছেন যে তিনি হোটেলের পিছনে একটি বিকট শব্দ শুনেছেন, এবং যখন পুলিশ সেখানে পৌঁছায় তখন তারা দেখতে পায় যে একজন লোক তার রুমের বারান্দার উপর পড়ে আছে, বিবৃতিতে বলা হয়েছে।

জরুরী কর্মীরা ৩১ বছর বয়সী ব্রিটিশ গায়কের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন, যাকে হোটেলের অভ্যন্তরীণ প্যাটিওতে পাওয়া গেছে বলে জানা গেছে।

We’re now on WhatsApp – Click to join

আজ লিয়াম পেনের মর্মান্তিক মৃত্যুর খবর পেয়ে আমরা গভীরভাবে দুঃখিত। এই কঠিন সময়ে, আমাদের হৃদয় তার পরিবার, প্রিয়জন এবং ভক্তদের সাথে থাকে,” এমটিভি এক্স-এ বলেছে।

পেনের রেকর্ড লেবেল রিপাবলিক রেকর্ডস বা এর মালিক ইউনিভার্সাল মিউজিক গ্রুপের সাথে মন্তব্যের জন্য অবিলম্বে যোগাযোগ করা যায়নি।

হ্যারি স্টাইলস, জেইন মালিক, নিল হোরান এবং লুই টমলিনসনের পাশাপাশি ভেঙে পড়া পপ ব্যান্ড ওয়ান ডিরেকশনের অংশ হিসেবে পেইন বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেন।

বয় ব্যান্ডটি ২০১০ সালে এক্স ফ্যাক্টর মিউজিক কম্পিটিশন শো-এর ব্রিটিশ সংস্করণে তৃতীয় স্থান অর্জন করার পর শুরু করে, কিন্তু ২০১৬ সালে গ্রুপটি ভেঙে যায় কারণ এর সদস্যরা একক ক্যারিয়ার সহ বিভিন্ন প্রকল্প অনুসরণ করে।

২০২৪ সালে এন্টারটেইনমেন্ট উইকলি দ্বারা ওয়ান ডাইরেকশনকে সর্বকালের তৃতীয় সর্বশ্রেষ্ঠ বয় ব্যান্ড হিসেবে স্থান দেওয়া হয়েছে। সেলিব্রিটি নেট ওয়ার্থের মতে, পেনের ওয়ান ডিরেকশন এবং একক কেরিয়ার প্রায় $৭০ মিলিয়নের নেট মূল্য অর্জনে সাহায্য করেছে।

Read more – বিগ বস ১৮-এর ১০ জন সদস্য মনোনীত হয়েছে, রাম গোপাল সালমানকে পাল্টা হুমকি দেওয়ার আহ্বান জানিয়েছেন

ঘটনাস্থলে রয়টার্সের সাংবাদিকরা হোটেলের বাইরে ভিড় জড়ো হতে দেখেছেন, যেখানে রাত নেমে আসার সাথে সাথে কয়েক ডজন পুলিশ এবং জরুরি পরিষেবা দল একটি এলাকা ঘিরে রেখেছে।

স্থানীয় নিউজ আউটলেট টোডো নোটিসিয়াস টিভি পালেরমো পাড়ার হোটেলের কাছে কাজ করা হার্নান পালাজোর সাক্ষাৎকার নিয়েছে, যিনি বলেছেন, “পাড়াটি খুব কেঁপে উঠেছে… সেখানে প্রচুর পুলিশ, কিছু ভক্ত আসছে। এটা খুবই দুঃখজনক।”

২০১৭ সালে ব্রিটিশ টিভি ব্যক্তিত্ব এবং গার্লস অ্যালাউড গায়ক শেরিলের সাথে পেনের একটি ছেলে ছিল যার নাম বিয়ার।

পেইন এই মাসের শুরুতে বুয়েনস আইরেসে তার প্রাক্তন ব্যান্ডমেট নিল হোরানের কনসার্টে অংশ নিয়েছিলেন। সংগীতশিল্পী আসক্তির সাথে লড়াই করা এবং পুনর্বাসন সুবিধায় সময় কাটানোর বিষয়ে মিডিয়াতে উন্মুক্ত হয়েছেন।

We’re now on Telegram – Click to join

এর আগে বুধবার, পেইন আর্জেন্টিনায় তার ভ্রমণ সম্পর্কে স্ন্যাপচ্যাটে পোস্ট করতে হাজির হয়েছিলেন, ঘোড়ায় চড়া, পোলো খেলা এবং তার কুকুর দেখতে বাড়ি ফেরার অপেক্ষায় ছিলেন।

“আর্জেন্টিনায় এটি একটি সুন্দর দিন,” তিনি ভিডিওতে বলেছেন।

হলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.