Ram Mandir: আচার্য প্রমোদ কৃষ্ণম রবিবার প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করে বিবৃতি দিয়েছেন, বিস্তারিত জানুন

Ram Mandir: জয় শ্রী রাম সারা দেশে প্রতিধ্বনিত, আচার্য প্রমোদ কৃষ্ণম প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করলেন, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • রাম মন্দিরে ভগবান শ্রী রামের অভিষেক
  • আচার্য প্রমোদ কৃষ্ণম বলেছেন মোদীর পক্ষে

Ram Mandir: রবিবার কংগ্রেস নেতা আচার্য প্রমোদ কৃষ্ণম বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি না থাকলে রাম মন্দির কখনোই বাস্তবে রূপ পেত না। এর জন্য নিজের দলের সমালোচনা করে তিনি আরও বলেছিলেন যে কংগ্রেস প্রায়শই বিজেপিকে নিশানা করে বলে যে তারা সেখানে মন্দির তৈরি করবে তবে তারিখ বলবে না।

রাম মন্দিরে ভগবান শ্রী রামের অভিষেক-

২২শে জানুয়ারি অর্থাৎ আজ দেশবাসীর কাছে দীপাবলির থেকে কম নয়। আজ, অযোধ্যার রাম মন্দিরে ভগবান শ্রী রামের অভিষেক হচ্ছে, যা প্রায় ৭ হাজার অতিথির সাথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রত্যক্ষ করবেন। জয় শ্রী রামের ধ্বনি ধ্বনিত হচ্ছে দেশজুড়ে।

We’re now on WhatsApp- Click to join

আচার্য প্রমোদ কৃষ্ণম বলেছেন মোদীর পক্ষে-

নিজের দলের সমালোচনা করে রবিবার আচার্য প্রমোদ কৃষ্ণম বলেছেন, ‘প্রধানমন্ত্রী মোদী না থাকলে রাম মন্দির কখনও তৈরি হত না। তিনি আরও বলেছেন যে কংগ্রেস দল প্রায়ই বিজেপিকে এই বলে নিশানা করে যে ‘ওখানে মন্দির তৈরি হবে কিন্তু তারিখ বলা হবে না’। আচার্য প্রমোদ কৃষ্ণম আরও বলেছেন যে এর পরে অনেক সরকার নির্বাচিত হয়েছে এবং অনেক প্রধানমন্ত্রী এসেছে এবং গেছে কিন্তু রাম মন্দিরের জন্য ৫০০ বছরের অপেক্ষার অবসান ঘটাতে কেউ রাজনৈতিক সদিচ্ছা দেখায়নি। কংগ্রেস নেতা আরও বলেছিলেন যে ভিএইচপি এবং বজরং দলের সদস্যরাও প্রচুর ত্যাগ স্বীকার করেছেন, তবে মোদি যদি প্রধানমন্ত্রী না হতেন তবে এই মন্দিরটি কখনই বাস্তবে পরিণত হত না। ‘অতএব, রাম মন্দির নির্মাণ এবং রাম লালার পবিত্রতার জন্য আমি প্রধানমন্ত্রী মোদিকে পুরো কৃতিত্ব দিতে চাই।

এইরকম আরও জীবনধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.