MP NEET UG Counselling 2024: MP NEET UG কাউন্সেলিং ২০২৪-এর সংশোধিত মেধা তালিকা MBBS শূন্যপদ আজই বের হবে; নিচে লিংকটি দেওয়া হল

MP NEET UG Counselling 2024
MP NEET UG Counselling 2024

MP NEET UG Counselling 2024: বাছাই করতে, আবেদনকারীদের অবশ্যই NEET UG রোল নম্বর এবং পাসওয়ার্ড ব্যবহার করে লগ ইন করতে হবে যা রেজিস্ট্রেশনের পরে তৈরি করা হয়েছে

হাইলাইটস:

  • ২০২৪ সালে এমপি NEET UG রাউন্ড ২ কাউন্সেলিং-এর জন্য একটি সংশোধিত মেধা তালিকা প্রকাশ করবে
  • অফিসিয়াল ওয়েবসাইট, dme.mponline.gov.in
  • মেডিকেল ইনস্টিটিউটে মোট ২,৪৮৮টি MBBS আসন পূরণ করবে

MP NEET UG Counselling 2024: মধ্যপ্রদেশের জনস্বাস্থ্য ও চিকিৎসা শিক্ষা বিভাগ অবশিষ্ট শূন্যপদগুলির পাশাপাশি ২০২৪ সালে এমপি NEET UG রাউন্ড ২ কাউন্সেলিং-এর জন্য একটি সংশোধিত মেধা তালিকা প্রকাশ করবে। MP NEET UG কাউন্সেলিং ২০২৪ নতুন পছন্দ পূরণ এবং পছন্দ লকিং বিকল্পের মাধ্যমে অ্যাক্সেসযোগ্য হবে অফিসিয়াল ওয়েবসাইট, dme.mponline.gov.in। রাজ্য NEET কাউন্সেলিং রাজ্য জুড়ে সরকারি মেডিকেল ইনস্টিটিউটে মোট ২,৪৮৮টি MBBS আসন পূরণ করবে।

Read more – MP NEET UG কাউন্সেলিং ২০২৪ রাউন্ড ২ রেজিস্ট্রেশন উইন্ডো আগামীকাল ওয়েবসাইটে খুলবে, কিভাবে নিবন্ধন করবেন তা জেনে নিন

রাউন্ড ১ নিবন্ধিত আবেদনকারীরা চাইতে পারেন পর্যন্ত বরাদ্দ একটি আপগ্রেড জন্য ৯ সেপ্টেম্বর। যারা পাস করেছে জাতীয় যোগ্যতা-কাম-প্রবেশ পরীক্ষা (NEET UG ২০২৪) কিন্তু এর আগে আবেদন করা হয়নি রাউন্ড ২ এর জন্য নিবন্ধন করার যোগ্য। মধ্যপ্রদেশ NEET UG কাউন্সেলিং ২০২৪ মঞ্জুর করবে মেডিকেল এবং ডেন্টিস্ট্রিতে ভর্তি ৮৫% রাষ্ট্রীয় কোটার অধীনে ডিগ্রি।

এমপি NEET UG কাউন্সেলিং ২০২৪-এর দ্বিতীয় পর্বের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কটি ১১ই সেপ্টেম্বর, ২০২৪-এ বন্ধ করা হয়েছিল। নির্বাচন করার জন্য, আবেদনকারীদের অবশ্যই NEET UG রোল নম্বর এবং পাসওয়ার্ড ব্যবহার করে লগ ইন করতে হবে। লগ ইন করার পর, প্রার্থীদের অবশ্যই বাম মেনু বার থেকে চয়েস ফিলিং অপশনটি বেছে নিতে হবে।

We’re now on WhatsApp – Click to join

তারা যদি রাজ্যে পড়াশোনা করতে চায় তবে তাদের অবশ্যই একটি সরকারী মেডিকেল প্রতিষ্ঠান বা সরকারী এবং বেসরকারী মেডিকেল কলেজের সংমিশ্রণ বেছে নিতে হবে। এর পরে, শিক্ষার্থীদের পছন্দের ক্রমে তালিকা থেকে কলেজ নির্বাচন করতে হবে।

আপনার পছন্দের অর্ডারটি নির্বাচিত পছন্দ বাক্সে প্রদর্শিত হবে এটিকে প্রয়োজনীয় অবস্থানে আনতে আপ/ডাউন তীর বোতামটি ব্যবহার করুন পেমেন্টের জন্য এগিয়ে যাওয়ার জন্য আপনার পছন্দের নির্বাচন নিশ্চিত করতে পছন্দের তালিকা জমা দিন নির্বাচন করুন।

We’re now on Telegram – Click to join

এমপি NEET কাউন্সেলিং: এমবিবিএস আসন রাউন্ড ১-এর জন্য বিজ্ঞাপিত মধ্যপ্রদেশ মেডিকেল কলেজগুলিতে মোট এমবিবিএস আসনের সংখ্যা নীচে তালিকাভুক্ত করা হয়েছে।

এইরকম এডুকেশন সম্পর্কিত বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.