Harleen Sethi: হারলিন শেঠি, ‘ডিভাইন ডিভা’ স্যাম হিসাবে ফিরে আসবে এবং আমরা শান্ত থাকতে পারি না!

Harleen Sethi: হারলিন শেঠি, একটি সংক্রামক হাসির মেয়ে ২৬ নভেম্বর থেকে স্যাম হিসাবে ফিরে আসবে আমাদেরকে ভালবাসা এবং জীবনের কিছু প্রধান পাঠ শেখাতে

হাইলাইটস:

  • এখানে ৫ টি জিনিস রয়েছে যা সমীরাকে সুপার-রিলেটেবল করে তুলেছে
  • আপনার অতীত স্মৃতি পুনরায় দেখা স্বাভাবিক
  • আবেগগতভাবে দুর্বল হওয়া পাপ নয়

Harleen Sethi: ব্রোকেন বাট বিউটিফুল-এর প্রথম সিজনের দুর্দান্ত সাফল্যের পর, মার্কাররা দ্বিতীয় সিজন নিয়ে ফিরে এসেছে যা ২৬ নভেম্বর থেকে স্ট্রিমিং শুরু হবে। ব্রোকেন বাট বিউটিফুল হল বীর এবং সমীরার গল্প। এটি এমন প্রেমের গল্প যা হৃদয়কে নিরাময় করে তা ভেঙে যায় না। বিক্রান্ত ম্যাসি এবং হারলিন শেঠি সিরিজে দুর্দান্ত ছিলেন। তাদের রসায়ন ছিল উওলালাল। সিরিজের শেষ মরসুমটি প্রচুর ভিউ পেয়েছে এবং সহস্রাব্দের দ্বারা পছন্দ হয়েছিল। সিরিজটি একটি সুপার হিট ছিল এবং আমাদের জন্য তারকা ছিলেন ‘সামিরা’ ওরফে হারলিন শেঠি। বিক্রান্ত ম্যাসি একজন অসাধারণ অভিনেতা এবং তার অভিনয় দক্ষতার সাথে মেলানোর কাজটি কেবল হারলিন শেঠিই করতে পারতেন। নতুন সিজন ২৬ নভেম্বর থেকে Alt Balaji অ্যাপে স্ট্রিমিং শুরু হবে, এবং আমরা শান্ত থাকতে পারি না!

ওয়েব সিরিজের ট্রেলার এবং গান ইতিমধ্যেই আমাদের সবার হৃদয়ে জায়গা করে নিয়েছে। এগুলো কানের কাছে ট্রিট থেকে কম কিছু নয়। হারলিন গত মৌসুমে সামিরাকে পেরেক দিয়েছিলেন। তার মানসিক অশান্তি, ব্রেকআপের পরে স্বাভাবিক থাকার তার প্রচেষ্টা, বীর সম্পর্কে তার বিভ্রান্তিকর অনুভূতি এবং বীরের বিষয়ে চিন্তা করার জন্য তার সময় নেওয়ার সিদ্ধান্তটি খুব সম্পর্কিত ছিল। সমস্ত আবেগ জ্যা ডান আঘাত।

এখানে ৫ টি জিনিস রয়েছে যা সমীরাকে সুপার-রিলেটেবল করে তুলেছে এবং আমরা হারলিনকে এর প্রতি সুবিচার করতে ভালোবাসি!

১. আপনি পাগলের মতো ভালোবাসতেন এমন একজনের জন্য কান্না করা ঠিক আছে!

সোশ্যাল মিডিয়ার জগতে মানুষের দ্রুত এগিয়ে যাওয়ার প্রবণতা! তবে এমন একজনের জন্য কান্না করা সম্পূর্ণ ভাল যাকে আপনি আপনার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসেন। সামিরা আমাদের শিখিয়েছে কিছু লোক অতিরিক্ত সংবেদনশীল এবং তারা সুস্থ হতে সময় নেয়।

২. আপনার অতীত স্মৃতি পুনরায় দেখা স্বাভাবিক

যে ব্যক্তি মাত্র ২ দিনে আপনার কাছে পৃথিবীকে বোঝায় তাকে আপনি কীভাবে ভুলে যাবেন? কিছুক্ষণের মধ্যে একবার আপনার অতীতের পুনর্বিবেচনা করা সম্পূর্ণ ভালো।

৩. আবেগগতভাবে দুর্বল হওয়া পাপ নয়!

এই পৃথিবীতে সবাই আবেগগতভাবে স্বাধীন নয়। এটা সুপার রিলেটেবল ছিল. মানসিকভাবে দুর্বল হওয়া পাপ নয় এবং এটি দুর্বলতা নয়।

৪. রিবাউন্ড একটি বিকল্প হতে হবে না

কাউকে পাওয়ার জন্য রিবাউন্ড বেছে নেওয়া কখনই আপনার তালিকায় থাকা উচিত নয়। এটি আরও ধ্বংসাত্মক হিসাবে বেরিয়ে আসবে। আপনার বরং নিজেকে একটু সময় দেওয়া উচিত।

৫. Furry বন্ধুরা আপনাকে নিরাময় করতে সাহায্য করে, তাদের নিঃশর্তভাবে ভালোবাসে

মনে আছে স্যাম প্রথম মরসুমে কর্ম নামক একটি পোষা প্রাণী ছিল? তিনি সিরিজের একজন পশু চিকিৎসক ছিলেন এবং পোষা প্রাণী এবং মানুষের সম্পর্ক ত্যাগ করার বিষয়ে কিছু হৃদয়স্পর্শী সংলাপ প্রদান করেছিলেন! লোমশ বন্ধুরা আসলে আপনার পাশে থাকে যাই হোক না কেন। তাদের বিনিয়োগ করা একটি ভাল ধারণা, তারা আপনাকে নিরাময় করতে সহায়তা করে।

আমরা আশা করি দ্বিতীয় সিজনটি প্রথম সিজনের চেয়ে বেশি আকর্ষণীয় হবে! হারলিনকে স্যামের চরিত্রে দেখে আমরা খুবই উত্তেজিত কারণ গত মৌসুমে সে খুব ভালো ছিল! ২৬ নভেম্বর, ২০১৯ থেকে নতুন সিজন স্ট্রিম হবে তা ভুলবেন না।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.