Viral Video: নয়ডা মলে মহিলাকে দুর্ব্যবহারের অভিযোগে গ্রেপ্তার চার

Viral Video
Viral Video

Viral Video: সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব এই ঘটনার তীব্র সমালোচনা করেছেন ইউপি সরকারের বিরুদ্ধে, দেখুন

হাইলাইটস:

  • নয়ডার একটি মলে এক মহিলা দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে
  • ইতিমধ্যেই চার পুরুষকে গ্রেপ্তার করা হয়েছে
  • সভাপতি অখিলেশ যাদব এই ঘটনায় ইউপি সরকারের সমালোচনা করেছেন

Viral Video: নয়ডার একটি মলে একজন মহিলার সাথে কিছু পুরুষ দুর্ব্যবহার করেছে বলে অভিযোগ, যার ফলে পুলিশ অ্যাকশন এবং পরবর্তীতে গ্রেপ্তার হয়েছে। ঘটনাটি ৪ঠা আগস্ট সেক্টর ৩৮এ, সেক্টর ৩৯ থানার সীমানার মধ্যে গার্ডেন গ্যালেরিয়া মলে ঘটেছিল। অঞ্জু যাদব নামের ওই মহিলা প্রথমে সোশ্যাল মিডিয়ায় বিষয়টি তুলে ধরেন, পুলিশের পক্ষপাতিত্ব এবং পুরুষদের দ্বারা দুর্ব্যবহারের অভিযোগ তুলেছিলেন। নয়ডা পুলিশ পরে চারজনকে গ্রেপ্তার করেছে – উভয় পক্ষ থেকে দুজন করে সংঘর্ষে জড়িত।

We’re now on WhatsApp- Click to join

“তার সাথে থাকা পুরুষরা আমার সাথে যা করেছে তাতে যে কোন স্বামী বা কোনো দেওর রাগান্বিত হতে পারে এবং তারাও তাদের রাগ দেখিয়েছিল এবং তার উপর চিৎকার করেছিল। সেই মহিলা আমাদেরকে থানায় মামলা করার হুমকি দিয়েছেন,” অঞ্জু দাবি করেছেন প্রথম ভিডিওতে।

“বিষয়টি বাড়তে থাকে এবং পুলিশকে ডাকা হয় যারা আমাদের পুলিশ পোস্টে নিয়ে গেছে। উভয় পক্ষই পারস্পরিক সম্মতির পরে সমঝোতায় পৌঁছেছে। গতকাল আমি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি পোস্ট করেছি, সম্ভবত আমি উস্কানিতে এটি করেছি। কিন্তু এখন আমরা তাদের পদক্ষেপে সন্তুষ্ট। পুলিশ,” সে বলল।

অবস্থান পরিবর্তন

একটি দ্বিতীয় ভিডিওতে, অঞ্জু যাদব বলেছেন যে তিনি উসকানিতে প্রাথমিক ভিডিও পোস্ট করেছেন এবং পুলিশের পদক্ষেপে সন্তুষ্টি প্রকাশ করেছেন। তিনি স্বীকার করেছেন যে সমস্যাটি প্রাথমিকভাবে পারস্পরিক সম্মতির মাধ্যমে সমাধান করা হয়েছিল, কিন্তু উভয় পক্ষই শেষ পর্যন্ত একে অপরের বিরুদ্ধে এফআইআর দায়ের করে।

রাজনৈতিক প্রতিক্রিয়া

সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব মহিলাদের নিরাপত্তা নিয়ে বিজেপি নেতৃত্বাধীন উত্তরপ্রদেশ সরকারের সমালোচনা করেছেন এবং পরামর্শ দিয়েছেন যে মহিলার অবস্থান পরিবর্তনের কারণে চাপের কারণে। তিনি প্রাথমিক ভিডিওটি শেয়ার করেছেন এবং মহিলাদের সুরক্ষায় ব্যর্থতার জন্য রাজ্য সরকারের নিন্দা করেছেন।

“এটি নয়ডা থেকে এক পুত্রবধূর কান্না। ইউপিতে, কোনও বোন, কন্যা, পুত্রবধূ নিরাপদ নয় কারণ থানাগুলি সরকার ও প্রশাসনের দেওয়া ‘অর্থনৈতিক লক্ষ্যগুলি’ পূরণ করতে ব্যস্ত।

We’re now on Telegram- Click to join

“রাজ্যের মুখ্যমন্ত্রীর জন্য, রাজ্যের একজন মহিলা তার সম্মান রক্ষার জন্য একটি ভিডিওর মাধ্যমে কাঁদছেন এবং অনুনয় করছেন এর চেয়ে লজ্জাজনক আর কী হতে পারে। বিজেপি একটি দুর্নীতিগ্রস্ত ব্যবস্থার সমার্থক হয়ে উঠেছে,” প্রাক্তন ইউপি মুখ্যমন্ত্রী এক্স-এ হিন্দিতে পোস্ট করেছেন।

Read More- এক মহিলার চলন্ত ট্রাক থামানোর ভিডিওটি দর্শকদের হতবাক করেছে, ভাইরাল ভিডিওটি দেখুন

হুকমরান ভালে আপনে হুকম সে বাদলওয়া দে কিসি কি জুবান পার বাদল না শক্তি সিস্কিওন কি গাওয়াহি অর বায়ান (শাসক তার নির্দেশে কারও ভাষা পরিবর্তন করতে পারে, কিন্তু কান্নার সাক্ষ্য এবং বিবৃতি পরিবর্তন করতে পারে না),” তিনি বলেছিলেন।

পুলিশের বিবৃতি

নয়ডা পুলিশ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে এবং জানিয়েছে যে একটি ন্যায্য এবং কঠোর তদন্ত করা হচ্ছে। তারা জোর দিয়েছিল যে উভয় পক্ষের মহিলারা জড়িত ছিল এবং উপযুক্ত আইনি প্রক্রিয়া চলছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.