Viral Video: ‘দ্রুত এগিয়ে না যাওয়া’-র জন্য ট্রাফিক পুলিশকে মারধরের অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল

Viral Video: ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (আগের টুইটার) হ্যান্ডেল ‘lazyassren’-এ শেয়ার করা হয়েছে

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করা হয়েছে
  • যেখানে একজন ব্যক্তিকে রাস্তার ধারে একটি ভয়ঙ্কর রক্তপাতের সাথে বসে থাকতে দেখা গেছে
  • অন্যান্য যাত্রীরা কীভাবে প্রতিক্রিয়া জানিয়েছে তা এখানে

Viral Video: একটি ঘটনা যা কিছুটা ‘শক্তির অপব্যবহার’ শব্দটিকে হাইলাইট করেছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে একজন ব্যক্তিকে রাস্তার ধারে একটি ভয়ঙ্কর রক্তপাতের সাথে বসে থাকতে দেখা গেছে, যেখানে অভিযুক্ত অপরাধীকে পথচারী এবং অন্যান্য যাত্রীরা ঘিরে রেখেছে। দেখা গেল, যিনি ভিকটিমকে লাঞ্ছিত করেছিলেন তিনি একজন ট্রাফিক পুলিশ ছিলেন, যিনি ‘দ্রুত এগিয়ে না যাওয়া’-র জন্য দরিদ্র ব্যক্তিকে মারধর করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তার সহিংসতা ছাড়াও, অভিযুক্তকে তার ক্ষমতার ‘অপব্যবহার’ দেখে অন্যান্য যাত্রীরাও উত্তেজিত হয়েছিল।

We’re now on Telegram- Click to join

বিষয়গুলি আংশিকভাবে তাদের নিজের হাতে নিয়ে, জনতা ট্রাফিক পুলিশকে ধরে ফেলে এবং তাকে মারতে শুরু করে, যখন পুলিশ আসার জন্য অপেক্ষা করে। ভিডিওটি ভাইরাল হয়ে যায় এবং ইন্টারনেটেও ক্ষুব্ধ হয়ে যায়। বিষয়টির সঠিক তারিখ নিশ্চিত করা যায়নি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (আগের টুইটার) হ্যান্ডেল ‘lazyassren’-এ শেয়ার করা হয়েছে। পোস্টটির ক্যাপশন দেওয়া হয়েছে, “সেক্টর ৬ দ্বারকা রোডে কালেশ যেখানে ট্রাফিক পুলিশ একজন লোককে তার টেম্পো দ্রুত এগিয়ে না যাওয়ার জন্য মারধর করেছে @dtptraffic।”

ভাইরাল ভিডিওটি দেখুন:

ভিডিওটি শেয়ার হওয়ার পরপরই ভাইরাল হয়ে যায়। বেশিরভাগ মানুষ অটো চালকের বিরুদ্ধে ট্রাফিক পুলিশের দৌরাত্ম্যে ক্ষোভ প্রকাশ করেছেন, বাকিরা এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। পোস্টটি গতকাল শেয়ার করা হয়েছে এবং ভিডিওটিতে অনেক ভিউস হয়েছে।

We’re now on WhatsApp- Click to join

মন্তব্য বিভাগে, লোকেরা তাদের মতামত ভাগ করেছে। “ইতনি সি বাত কে লিয়ে ফালতু কা ঝাগদা করনা হ্যায় ইনকো (তারা তুচ্ছ জিনিসের জন্য লড়াই করতে চায়),” একজন ব্যবহারকারী বলেছেন। “সেই লোকটি রক্তাক্ত নাক নিয়ে বসে ছিল। সেই লোকটি নিশ্চয়ই তাকে খুব জোরে আঘাত করেছে,” একজন দ্বিতীয় ব্যবহারকারী যোগ করেছেন। “পুলিশ কি লোকটির বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিয়েছে? আমি আশা করছি যে তাদের অবশ্যই থাকতে হবে,” তৃতীয় ব্যবহারকারী মন্তব্য করেছেন।

Read More- ইনস্টাগ্রামে খুব ভাইরাল হতে চলেছেন ভিডিও, কিছু দিনও হয়েছে ২.১ নেটওয়ার্ক ফলোয়ার্স

“দিল্লিতে একটি গড় দিন,” একজন চতুর্থ ব্যক্তি যোগ করেছেন। “প্রতিদিন নতুন কালেশ দেখে মেজাজ খারাপ হয়। মানুষ এত মারামারি করে কেন?” একজন পঞ্চম ব্যবহারকারী লিখেছেন। একজন ষষ্ঠ ব্যক্তি লিখেছেন, “ট্রাফিক পুলিশ একজন কর্মকর্তার আচরণ এমনই হয়।”

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

2 Comments

Leave a Reply

Your email address will not be published.