Rajveer Singh: অভিনেতা রাজবীর সিং তার ‘সুপারমম’ সম্পর্কে কথা বলেন

Rajveer Singh: অভিনেতা রাজবীর সিং তার ‘সুপারমম’ সম্পর্কে কথা বলেন এবং তার কর্মজীবনের পছন্দ সম্পর্কে কথা বলেন

হাইলাইটস:

  • কীভাবে তিনি তার আবেগ অনুসরণ করতে তাকে সমর্থন করেছিলেন
  • রাজবীর একজন ব্যক্তিগত ব্যক্তি
  • তিনি বর্তমানে কুরবান হুয়া ছবিতে কাজ করছেন

Rajveer Singh: কে মুম্বাইকে ভালোবাসে না এবং মায়ানগরীতে নিজের নাম তৈরি করতে চায়? প্রতি বছর অনেক মানুষ মুম্বাই যায় তাদের স্বপ্ন পূরণ করতে। বলিউড হোক বা টেলিভিশন, বিনোদন জগতে নাম তোলা সহজ নয়। অনেকে কঠোর পরিশ্রম করে কিন্তু কাঙ্ক্ষিত খ্যাতি পায় মাত্র কয়েকজন। সম্প্রতি, আমরা অভিনেতা রাজবীর সিংয়ের সাথে চ্যাট করার সুযোগ পেয়েছি, যিনি ২০১৪ সালে ইশক কিলস দিয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন। কয়েক বছর ধরে, তিনি টেলিভিশন শিল্পে তার পথ তৈরি করেছেন। নারী দিবস উপলক্ষে, তিনি তার সুপারমম সম্পর্কে কথা বলেছেন এবং কীভাবে তিনি তার আবেগ অনুসরণ করতে তাকে সমর্থন করেছিলেন। বর্তমানে কুরবান হুয়া ছবিতে কাজ করছেন।

‘আমার মা আমাকে আমার আবেগ অনুসরণ করতে সাহায্য করেছিলেন’

তিনি ২০১৪ সালে তার কর্মজীবন শুরু করেছিলেন কিন্তু ‘কেয়া কুসুর হ্যায় আমলা কা’-এ কাজ করার সময় তিনি আবীরের চরিত্রে তার সাফল্য পান? আলাপকালে তিনি তার ক্যারিয়ারের শুরুর দিনগুলোর কথা বলেন। রাজবীর হরিয়ানার বাসিন্দা এবং তার বাবা সবসময় চেয়েছিলেন যে তিনি একটি নিরাপদ ক্যারিয়ার বেছে নিন। তিনি জানান, তার মা বেশ সহযোগিতা করেন। প্রকৃতপক্ষে, তিনিই ছিলেন যিনি তাকে তার স্বপ্ন অনুসরণ করতে ঠেলে দিয়েছিলেন। রাজবীর জানান, তার বাবা সবসময় চেয়েছিলেন যে তিনি একটি নিরাপদ পেশা বেছে নিন, কিন্তু তার মা তাকে রাজি করান। নিজের সাফল্যের কৃতিত্ব তার মাকে দিয়ে রাজবীর বলেছিলেন, “আজ আমি আমার মায়ের কারণে মুম্বাইয়ে আছি। তিনি আমাকে সবসময় কঠোর পরিশ্রম করতে অনুপ্রাণিত করেছেন। কোভিডের কারণে, তিনি দীর্ঘদিন ধরে তার মায়ের সাথে দেখা করেননি এবং তিনি তাকে খুব মিস করছেন। ওয়েল, আমরা আশা করি আপনি শীঘ্রই তার সাথে দেখা করতে পারবেন।

‘ওটিটি প্ল্যাটফর্ম সর্বদা স্বাগত জানাই’

রাজবীর সিং ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজে কাজ করার জন্য উন্মুক্ত। তিনি বিশ্বাস করেন যে ওটিটি প্ল্যাটফর্ম ভবিষ্যত। জিনিসগুলি টিভি থেকে ওটিটি প্ল্যাটফর্মে স্থানান্তরিত হচ্ছে৷ আমাদের সাথে আলাপকালে তিনি বলেন, “আমি একটি ওয়েব সিরিজে কাজ করতে চাই। সুযোগ দিলে আমি কেন ওটিটি প্ল্যাটফর্মে স্যুইচ করব না? ওটিটি প্ল্যাটফর্মগুলি তাজা এবং অপ্রচলিত সামগ্রী পরিবেশন করছে। ৮-১০ পর্বের একটি সিরিজ তরুণ দর্শকরা পছন্দ করেন এবং “আমি একটি ওয়েব সিরিজে কাজ করতে পছন্দ করব।”

টিভি আপনাকে কখনই টাকা ফুরিয়ে যেতে দেবে না

রাজবীর এখন ৭ বছরেরও বেশি সময় ধরে অভিনয় করছেন। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নিজের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে তিনি বলেন, “অভিনেতা হিসেবে আমরা সবাই নতুন কিছু এক্সপ্লোর করতে চাই। আমরা প্রত্যেক অভিনেতার পছন্দের তালিকায় আমাদের নৈপুণ্যকে প্রসারিত করে নিজেদেরকে সীমাবদ্ধ করতে পারি না।” টেলিভিশনের বিষয়বস্তুর ক্ষেত্রে এমন কিছু সময় আছে যখন আপনি আটকে বোধ করেন। তবে আমি এই শিল্পের অংশ হতে পেরে কৃতজ্ঞ। কেউ টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করলে তাদের টাকা ফুরিয়ে যাবে। আমি আজ যা কিছু আছি টিভির কারণে এবং আমি সবসময় কৃতজ্ঞ থাকব। কিন্তু আমি নতুন স্ক্রিপ্ট অন্বেষণ করতে সম্মত এবং অপ্রচলিত, একজনকে টিভি বিষয়বস্তু থেকে সরে যেতে হবে।”

রাজবীর একজন ব্যক্তিগত ব্যক্তি

রাজবীর বেশ ব্যক্তিগত মানুষ। তিনি ২০১৯ সালে একজন কর্পোরেট পেশাদার আনাঘা তাওয়াদেকে বিয়ে করেছিলেন। তারা তাদের প্রথম-বার্ষিকী উদযাপন একটি কম – গুরুত্বপূর্ণ ইভেন্ট রাখা। রাজবীর একটি সাক্ষাত্কারে স্বীকার করেছেন যে এই জুটি দুর্দান্ত উদযাপনে বিশ্বাস করে না। বর্তমানে তিনি তার বিবাহিত জীবন উপভোগ করছেন। একবার একটি শীর্ষস্থানীয় সংবাদপত্রের সাথে কথা বলার সময়, রাজবীর বলেছিলেন, “একটি ক্লান্তিকর দিন শেষে বাড়ি ফিরে এবং এমন একজনের সাথে কথোপকথন করতে পেরে ভালো লাগছে যে আমাকে ভালোবাসে।” ওহ, এটি পরিচালনা করা খুব সুন্দর না!

রাজবীর গিটার বাজাতে পছন্দ করেন এবং তিনি প্রতিশ্রুতি দিয়েছেন যে তিনি পরের বার তার ভক্তদের জন্য এটি বাজাবেন। ততক্ষণ পর্যন্ত, আপনারা সবাই আপনাদের অনুরোধ পাঠাতে পারেন। আমরা প্রতিশ্রুতি দিচ্ছি, রাজবীর অবশ্যই আপনার জন্য এটি খেলবেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.