/

Disha Patani Fitness Secret: বলিউড অভিনেত্রী দিশা পাটানি কীভাবে নিজেকে ফিট রাখেন? জেনে নিন অভিনেত্রীর ফিটনেস রুটিন

Disha Patani Fitness Secret
Disha Patani Fitness Secret

Disha Patani Fitness Secret: দিশা পাটানি নিজের ফিটনেস বজায় রাখার জন্য হার্ডকোর ওয়ার্কআউট করার পাশাপাশি ডায়েটেরও বিশেষ খেয়াল রাখেন

 

হাইলাইটস:

  • বলিউডে ফিটনেস ফ্রিক অভিনেত্রীর কথা আলোচনা হলেই দিশা পাটনির নাম উঠে আসে
  • দিশা তাঁর দুর্দান্ত ফিগারের জন্য সমগ্র ইন্ডাস্ট্রিতে বিখ্যাত
  • দিশার ফিটনেস এবং ডায়েট প্ল্যান সম্পর্কে বেশ কিছু তথ্য জেনে নিন

Disha Patani Fitness Secret: বলিউডের ফিটনেস কুইন দিশা পাটানি নিজের ফিটনেস বজায় রাখার জন্য হার্ডকোর ওয়ার্কআউট করার পাশাপাশি ডায়েটেরও বিশেষ যত্ন নেন। আসুন আপনাকে তার ফিটনেস এবং ডায়েট প্ল্যান সম্পর্কে বেশ কিছু তথ্য জানাই।

We’re now on WhatsApp – Click to join

বলিউডে যখনই কোনও ফিটনেস ফ্রিক অভিনেত্রীর কথা আলোচনা হয়, দিশা পাটনির নাম অবশ্যই সেখানে উঠে আসে। দিশা তাঁর দুর্দান্ত ফিগারের জন্য সমগ্র ইন্ডাস্ট্রিতে বিখ্যাত এবং এর জন্য তিনি হার্ডকোর ওয়ার্কআউটও করেন (Disha patani workout)। একই সাথে, তিনি তার ডায়েটের (Diet) বিশেষ খেয়াল রাখেন।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে দিশা পাটানি তার ক্যারিয়ার শুরু করেছিলেন ‘এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে এবং তিনি সবসময় তার অভিনয়ের জন্য নয়, তার ফিগার এবং ফিটনেসের জন্যও শিরোনামে থাকেন। তার ফিটনেস পোস্টগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, তাই আজ আমরা আপনাকে দিশা পাটানির ফিটনেসের গোপন কিছু তথ্য জানাব।

We’re now on Telegram – Click to join

দিশা পাটানি নিজের ফিগারকে নিখুঁত রাখতে হার্ডকোর ওয়ার্কআউট করতে পছন্দ করেন। তিনি একজন প্রশিক্ষিত জিমন্যাস্ট এবং ফিট থাকার জন্য জিমন্যাস্টিকস করেন। এগুলি ছাড়াও, তিনি দিনে দুবার জিমে যান এবং সপ্তাহে চার দিন জিমে ওয়ার্কআউট করেন, যার মধ্যে সকালে কার্ডিও অন্তর্ভুক্ত রয়েছে।

এছাড়াও, তিনি সন্ধ্যায় নাচ, কিক বক্সিং, জিমন্যাস্টিকস এবং ওয়েইট লিফ্টিং করেন। এর মধ্যে বি-টাউনার হিপ থ্রাস্ট থেকে কেক ওয়াক এবং ডেড লিফ্ট সবই অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও, দিশা সাঁতার ভালোবাসেন এবং শারীরিক ও মানসিক সুস্থতার জন্য যোগব্যায়াম এবং মেডিটেশন করে থাকেন। দিশা পাটনি প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাঁর ফিটনেস এবং ওয়ার্কআউট সম্পর্কিত বিভিন্ন ভিডিও শেয়ার করেন।

হার্ডকোর ওয়ার্কআউট করার পাশাপাশি, দিশা পাটানি তার ডায়েট নিয়েও খুব কঠোর। তিনি তাঁর খাদ্যতালিকায় প্রোটিন এবং কার্বোহাইড্রেট অন্তর্ভুক্ত করেছেন, যা তাকে শক্তি প্রদান করে। এছাড়াও তিনি তার খাবারে চিকেন, মাছ, ডিম, টফুর মতো প্রোটিন খান।

Read more:- আপনি যদি তৃপ্তির দিমরি’র মতো কার্ভি ফিগার পেতে চান তবে এই রুটিনটি ফলো করুন, এটিই অভিনেত্রীর ফিটনেস সিক্রেট

প্রাতঃরাশের জন্য, তিনি দুটি থেকে তিনটি ডিম, টোস্ট এবং এক গ্লাস দুধ খান। তিনি দুপুরের খাবারে ফলের সালাদ এবং জুস খান এবং রাতের খাবারে স্যুপ, ব্রাউন রাইস এবং সালাদ খেতে পছন্দ করেন। দিশা তাঁর খাদ্যতালিকায় সবুজ শাকসবজিও অন্তর্ভুক্ত করেছেন। তিনি সপ্তাহে একবার চিট ডে রাখেন এবং সেই দিনে তিনি তাঁর প্রিয় আইসক্রিম এবং মিষ্টি খেতে ভালোবাসেন।

স্বাস্থ্য এবং জীবনধারা সম্পর্কিত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.