Sonam Kapoor Karwa Chauth Look: সোনম কাপুরের করভা চৌথ লুক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, ফের ফ্যাশন ডিভার উদাহরণ দিলেন তিনি

Sonam Kapoor Karwa Chauth Look
Sonam Kapoor Karwa Chauth Look

Sonam Kapoor Karwa Chauth Look: দুর্দান্ত সবুজ পোশাকে মা সুনিতা কাপুরের করভা চৌথ উৎসবে হাজির ছিলেন তিনি

 

হাইলাইটস:

  • গতকাল সমগ্র ইন্ডাস্ট্রি যখন করভা চৌথের উৎসবে মত্ত ছিল তখন বিশেষ নজর কেড়েছে সোনম কাপুর
  • মা সুনিতা কাপুরের করভা চৌথ অনুষ্ঠানে দুর্দান্ত একটি সবুজ পোশাকে উপস্থিত ছিলেন তিনি
  • দেখে নিন তাঁর করভা চৌথের সেই আইকনিক লুক

Sonam Kapoor Karwa Chauth Look: গতকাল অর্থাৎ ২০শে অক্টোবর সারা দেশজুড়ে পালিত হয়েছে করভা চৌথ উৎসব। এই তালিকায় বলিউড সেলিব্রিটিরাও রয়েছেন। প্রতিবছরের মতো এবছরও অনিল কাপুরের বাড়িতে তাঁর স্ত্রী সুনিতা কাপুর করভা চৌথ উৎসবের আয়োজন করেছিলেন। এদিন এই উৎসবে সোনম কাপুরকেও দেখা যায়।

We’re now on WhatsApp – Click to join

মা সুনিতা কাপুরের করভা চৌথ উৎসবে এদিন সেজে গুজে হাজির হয়েছিলেন অনিল-কন্যা। তিনিও স্বামী আনন্দ আহুজার জন্য করভা চৌথের উপবাস রেখেছিলেন। স্বামীর দীর্ঘায়ু কামনায় স্ত্রী নির্জলাই করেছিলেন তিনি। হিন্দু বিবাহিত নারীর মতো তিনিও এদিন করভা চৌথের পুজোর জন্য বাবা অনিল কাপুরের বাড়ির বাইরে পাপারাজ্জিদের ক্যামেরায় পোজ দেন।

সুনিতা কাপুর করভা চৌথ উৎসবে গোটা বলিউড ইন্ডাস্ট্রিকে একছাতার তলায় দেখা গেছে। শিল্পা থেকে রবীনা ট্যান্ডন সকলেই উপস্থিত ছিলেন এদিনের অনুষ্ঠানে। বলিউড সেলিব্রিটিদের করভা চৌথের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Sonam Kapoor Karwa Chauth Look

এই তালিকায় রয়েছে ফ্যাশন ডিভা সোনম কাপুরের নামও। সোনম কাপুর একটি সবুজ রঙের পোশাক পরেছেন এবং তার সাথে একটি ম্যাচিং ব্যাগও ক্যারি করেছেন।

Sonam Kapoor Karwa Chauth Look

সোনম কাপুর করভা চৌথের উপবাস করায় সারাদিন ক্ষুধার্ত ও তৃষ্ণার্ত থাকার কারণে তা তাঁর মুখে স্পষ্ট দেখা যাচ্ছে। তবে তারপরও সোনমকে অপূর্ব দেখাচ্ছিল। সোনম কাপুরের ড্রেসিং এবং ফ্যাশন সেন্স খুবই ভালো। তিনি তাঁর বোন রিয়া কাপুরের স্টাইলিংয়েই সেজে উঠে। যার অন্যথা হল না এবারেও।

উল্লেখ্য, সোনম কাপুর ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন। সোনম এবং আনন্দের একটি ছেলেও রয়েছে, যার মুখ সোনম এখনও প্রকাশ করেননি।

Read more:- করভা চৌথের দিন স্বামী রাঘবের সাথে রোমান্টিক মুহূর্ত কাটিয়েছেন পরিণীতি, ভাইরাল ছবি

সোনম কাপুর ২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেন। তার বিপরীতে ডেবিউ করেন রণবীর কাপুর। এরপর তিনি ‘রানঝানা’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘বীরে দি ওয়েডিং’, ‘নীরজা’, ‘খুবসুরাত’-এর মতো হিট ছবিতে মুখ্য অভিনেত্রী হিসেবে কাজ করেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.