Parineeti Chopra Karwa Chauth: করভা চৌথের দিন স্বামী রাঘবের সাথে রোমান্টিক মুহূর্ত কাটিয়েছেন পরিণীতি, ভাইরাল ছবি

Parineeti Chopra Karwa Chauth
Parineeti Chopra Karwa Chauth

Parineeti Chopra Karwa Chauth: পরিণীতি চোপড়া স্বামী রাঘব চাড্ডার সাথে দ্বিতীয় করভা চৌথ উদযাপন করেছেন

 

হাইলাইটস:

  • বিয়ের পর এ বছর দ্বিতীয় করভা চৌথ উদযাপন করেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া
  • স্বামী রাঘব চাড্ডার সাথে ভালোবাসাময় মুহূর্ত কাটিয়েছেন তিনি
  • সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে অনেক ছবি শেয়ার করেছেন পরিণীতি

Parineeti Chopra Karwa Chauth: প্রতিটি হিন্দু বিবাহিত মহিলার মতো অভিনেত্রী পরিণীতি চোপড়াও গতকাল করভা চৌথ উৎযাপন করেছেন। রাঘব চাড্ডার সাথে বিয়ের পর এটি অভিনেত্রী পরিণীতি চোপড়ার দ্বিতীয় করভা চৌথ। অভিনেত্রী তাঁর শ্বশুর বাড়িতে করভা চৌথের উৎসব উদযাপন করেছেন এবং স্বামীর সাথে ভালোবাসাময় সময় কাটিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

Parineeti Chopra Karwa Chauth

সোশ্যাল মিডিয়ায় অনেক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। মেহেন্দি থেকে তাঁর লুক পর্যন্ত, অভিনেত্রী করভা চৌথের সমস্ত কিছু ভক্তদের সাথে ভাগ নিয়েছেন।

Parineeti Chopra Karwa Chauth

পরিণীতি তাঁর শাশুড়ি এবং মা’য়ের সাথে সম্পূর্ণ রীতিনীতি মেনে করভা চৌথ উদযাপন করেছিলেন। এই বছর করভা চৌথে পরিণীতি একটি গোলাপী রঙের স্যুট পরেছিলেন।

Parineeti Chopra Karwa Chauth

We’re now on Telegram – Click to join

সমস্ত আচার পালন করার সময়ও ছবি শেয়ার করেছেন পরিণীতি। এ সময় অভিনেত্রীকে বেশ খুশি ও উত্তেজিত দেখাচ্ছিল। ভক্তরাও তাঁর করভা চৌথ লুককে বেশ পছন্দ করেছেন।

Parineeti Chopra Karwa Chauth

পরিণীতি চোপড়াকে তাঁর স্বামী রাঘব চাড্ডাকে তাঁর মেহেন্দি দেখানোর সময় খুব সুন্দর দেখাচ্ছিল। রাঘব এবং পরিণীতি রোমান্টিক মুহূর্ত শেয়ার করেছেন এবং একসাথে মজাও করেছেন।

Parineeti Chopra Karwa Chauth

স্বামীর হাত ধরে সময় কাটাতে দেখা যাচ্ছে পরিণীতিকে। অভিনেত্রীর লুক নিয়ে কথা বলতে গেলে, তিনি গোলাপি রঙের একটি স্যুটের সঙ্গে চুলে পনিটেল করেছিলেন। অল্প গহনা এবং ন্যুড মেকআপে তিনি লুকটি সম্পূর্ণ করেছেন। অপূর্ব দেখাচ্ছিল তাঁর করভা চৌথ লুকটি।

Read more:- শাড়ি-সিঁদুর পরে অপরূপা ক্যাটরিনা, অভিনেত্রীর করভা চৌথের ছবি ভাইরাল হতেই শাশুড়ি-বৌমার যুগলবন্দীতে মুগ্ধ নেটপাড়া

Parineeti Chopra Karwa Chauth

এদিন পরিণীতিও এখন হিন্দু বিবাহিত মহিলার মতো সিঁদুর পরা ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য, আগামী ২২শে অক্টোবর পরিণীতির জন্মদিন। এ বছর তিনি তাঁর জন্মদিন তাঁর স্বামীর সাথেই সেলিব্রেট করতে চলেছেন।

এই রকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউড বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer