Atul Parchure Death News: মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রির বিরাট ধাক্কা! প্রয়াত হলেন প্রবীণ মারাঠি অভিনেতা অতুল পারচুরে

Atul Parchure Death News
Atul Parchure Death News

Atul Parchure Death News: মাত্র ৫৭ বছর বয়সেই শেষ নিঃশাস ত্যাগ করলেন বিখ্যাত অভিনেতা অতুল পারচুরে

হাইলাইটস:

  • অভিনেতা অতুল পারচুরে মারাঠির পাশাপাশি বহু হিন্দি সিনেমাতেও অভিনয় করেছেন
  • হঠাৎই আজ প্রাণ হারালেন প্রবীণ অভিনেতা অতুল পারচুরে
  • এই দুঃখজনক খবরে ভক্তরা তাঁকে শ্রদ্ধা জানিয়েছে

Atul Parchure Death News: সোমবার প্রয়াত হলেন প্রবীণ অভিনেতা অতুল পারচুরে। মারাঠি অভিনেতা দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। তবে জানা গেছে, গত বছর তিনি ক্যান্সার কাটিয়ে আবার শুটিং শুরু করেন। কিন্তু আজ তার মৃত্যুর দুঃখজনক খবর সামনে এসেছে। তার মৃত্যুতে মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রির বিরাট ক্ষতি হয়েছে। অতুল পারচুরে ৫৭ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রয়াত অভিনেতা থিয়েটার, সিনেমা এবং সিরিয়াল তিনটি মাধ্যমেই তার ছাপ রেখে গেছেন। তাছাড়া সম্প্রতি নাট্যমঞ্চে সূর্যচী পিলে নাটকের ঘোষণা দিয়েছেন তিনি।

We’re now on WhatsApp- Click to join

এক নজরে তার অভিনয় জীবন

অতুল পারচুরে অনেক হিন্দি এবং মারাঠি সিরিয়ালে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। গত কয়েক বছরে, তিনি জি মারাঠি চ্যানেলে আলি মুমি গুপচিলি, জাও শীঘ্র মি হায়ে ঘরচি, জাগো মোহন প্যারে, ভাগো মোহন প্যারে সিরিয়ালে প্রধান ভূমিকা পালন করেছেন। অনেক নাটকেও অভিনয় করেছেন।

We’re now on Telegram- Click to join

অতুল পারচুরে কাপুসকোন্ডায় গল্প, গেল মাধব কুনি কাদে, তরুণ তুর্ক মাতারে আরক, তুঝুম হ্যায় তুজপাশী, নাতিগোটি, বিশকা ও বল্লী, তিলক এবং আগরকারের মতো বিখ্যাত নাটকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন। তাই মারাঠির ভক্তরা তাকে প্রচুর ভালোবাসে এবং তার কাজের প্রশংসা করে।

হিন্দি সিনেমায় কাজ

তিনি মারাঠি সিনেমা এবং নাট্যক্ষেত্রের পাশাপাশি বলিউডেও সুপরিচিত ছিলেন। তিনি শাহরুখ খানের ‘বিল্লু’, সালমান খানের ‘পার্টনার’ এবং অজয় ​​দেবগনের ‘অল দ্য বেস্ট’ সহ চলচ্চিত্রে অভিনয় করেছেন। এগুলি ছাড়াও, অতুল পারচুরে কিয়ন কি, সালাম-ই-ইশক, কালযুগ, ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি-র মতো বেশ কয়েকটি বলিউড ছবিতে অভিনয় করেছেন।

Read More- রিপোর্ট অনুসারে জানা গেছে, মালাইকা অরোরার বাবা মৃত্যুর কয়েক মুহূর্ত আগে কন্যাদের তিনি ফোন করেছিলেন, বলেছিলেন যে তিনি ‘অসুস্থ এবং ক্লান্ত’

টিভি শো সম্পর্কে কথা বলতে গেলে, প্রয়াত অভিনেতা কমেডি নাইটস উইথ কপিল, ইয়াম হ্যায় হাম, কমেডি সার্কাস এবং আরকে লক্ষ্মণ কি দুনিয়াতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.