Singham Again Trailer: দীপাবলিতে বড়পর্দায় একসঙ্গে হাজির হচ্ছে রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’, প্রকাশ্যে ‘সিংঘম এগেন’-এর ট্রেলার

Singham Again Trailer
Singham Again Trailer

Singham Again Trailer: ট্রেলারে খলনায়কের ভূমিকায় বিশেষ নজর কেড়েছে অর্জুন কাপুর 

 

হাইলাইটস:

  • দীপাবলিতে দর্শকদের জন্য থাকছে নতুন চমক
  • বড়পর্দায় একসঙ্গে হাজির হচ্ছে রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’
  • প্রকাশ্যে এল ‘সিংঘম এগেন’-এর রোমহর্ষক ট্রেলার

Singham Again Trailer: চলতি বছরের দীপাবলিতে ফের রামায়ণের (Ramayana) পুনরাবৃত্তি হতে চলেছে। এবার আরও একবার বড়পর্দায় দেখা যাবে সীতার হরণ, রাবণের বিরুদ্ধে ধুন্ধুমার যুদ্ধ। করিনা কাপুর খানকে এবার অর্জুন কাপুরের কবল থেকে কী রক্ষা করতে পারবেন বাজিরাও সিংঘম? তাঁর সঙ্গে রয়েছেন ‘লেডি সিংঘম’, ‘লক্ষ্মণ’, ‘সিম্বা’ এবং ‘সূর্যবংশী’। দেবীপক্ষেই মুক্তি পেল রোহিত শেট্টি পরিচালিত ‘সিংঘম এগেন'(Singham Again)-এর ট্রেলার।

We’re now on WhatsApp – Click to join

দীপাবলিতে আসছে ‘সিংঘম এগেন’

২০১১ সালে মুক্তি পেয়েছিল ‘সিংঘম’। এই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন অজয় দেবগণ, প্রকাশ রাজ এবং কাজল আগরওয়াল। এরপর ২০১৪ সালে আসে ‘সিংঘম রিটার্নস’। তখন অজয়ের বিপরীতে দেখা যায় করিনা কাপুর খানকে। এরপর ২০১৮ সালে মুক্তি পায় ‘সিম্বা’, আর এই ছবির হাত ধরে পুলিশের ব্রহ্মাণ্ডে পা রাখেন অভিনেতা রণবীর সিং। ২০২১ সালে অক্ষয় কুমারের বিগ বাজেটের ছবি ‘সূর্যবংশী’ মুক্তি পায়। রোহিত শেট্টির প্রত্যেকটি ছবিই বক্স অফিসে দারুণ সাফল্য পায়। চলতি বছরের দীপাবলিকে আরও দারুণ করে তুলতে এবার হাজির হতে চলেছে গোটা পুলিশ বাহিনী।

We’re now on Telegram – Click to join

বহু প্রতীক্ষিত ‘সিংঘম এগেন’ ছবির ট্রেলারে খলনায়কের চরিত্রে দেখা গেছে অর্জুন কাপুরকে। যার কবলে রয়েছেন কারিনা। অ্যাকশনে ভরপুর এই ছবির ট্রেলারে মিলেছে পৌরাণিক ছোঁয়া, মারাঠি পরাক্রম এবং বীরত্বের চেতনা, যা রোহিত শেট্টির একটি পরিচিত উপাদান হিসাবেই জানা যায়। সঙ্গে হাস্যরসেও কোনও কমতি পড়বে না।

Read more:- ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’ ছবির প্রচারে দেখা গেল ভিকি-বিদ্যাকে, কেমন ছিল তাঁদের লুক?

রোহিত শেট্টির নিজের হাতে করে গড়ে তোলা ‘কপ ইউনিভার্স’-কে এবার তিনি একসঙ্গে বড়পর্দায় নিয়ে আসতে চলেছেন। ট্রেলারের প্রতিটি সিনে রয়েছে অ্যাকশন। অবনীর চরিত্রে কামব্যাক করছেন কারিনা কাপুর খানও। তবে রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’-এ এন্ট্রি নিলেন দীপিকা পাড়ুকোন এবং টাইগার শ্রফ। এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে অভিনেতা জ্যাকি শ্রফেরও। এবার দীপাবলিতেই দেখা যাবে কতটা ছাপ ফেলতে পারে রোহিত শেট্টির’কপ ইউনিভার্স’।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.