Shah Rukh Khan: নতুন হেয়ার স্টাইলে আবুধাবি থেকে পোজ দিয়েছেন কিং খান

Shah Rukh Khan: কালো জ্যাকেট এবং ডেনিমের নিচে সাদা টি-শার্টে নজর কেড়েছেন বলিউডের বাদশা

হাইলাইটস:

  • নতুন ছবিতে ইন্টারনেটে ঝড় তুলেছেন জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান
  • সম্প্রতি,সংযুক্ত আরব আমিরাতের একটি নতুন ছবিতে দেখা গেছে
  • তাঁকে ছবিতে একজন ব্যক্তির সাথে পোজ দিতে দেখা গেছে

Shah Rukh Khan: অভিনেতা শাহরুখ খানের একটি নতুন ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঝড় তুলেছে, তিনি বর্তমানে আইফা অ্যাওয়ার্ডস ২০২৪ হোস্ট করতে আবুধাবিতে রয়েছেন।

ছবিতে, বলিউডের বাদশা একজন ব্যক্তির সাথে পোজ দিয়েছেন। তিনি একটি সাদা টি-শার্ট, ডেনিম এবং একটি কালো জ্যাকেট পরেছিলেন। অভিনেতা গাঢ় সানগ্লাসও বেছে নিয়েছিলেন। তার নতুন হেয়ার স্টাইল ভক্তদের আবারও মুগ্ধ করেছে।

We’re now on WhatsApp- Click to join

ইন্টারনেট অভিনেতার নতুন লুকের প্রতিক্রিয়া

এক্স-এ একজন ভক্ত বলেছেন, “উফফ, তার নতুন চুল কাটা আমাকে তার পুরানো চেহারা মনে করিয়ে দেয়। খুব ভালো লাগছে, শাহরুখ।” “এই হেয়ারস্টাইল অনেক বিশৃঙ্খলা তৈরি করছে, ম্যান! কিং খান এই লুকে আগুন লাগিছে,” একটি মন্তব্যে লেখা হয়েছে৷ একজন ব্যক্তি লিখেছেন, “ওকে বরাবরের মতোই দারুন দেখাচ্ছে!!”

We’re now on Telegram- Click to join

একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, “কিভাবে আমি এই সৌন্দর্যকে #King-এ বড় পর্দায় দেখবো? @iamsrk এবং আপনার ভালবাসার জন্য আমার হৃদয় সর্বদা স্পন্দিত হয়। আমি আপনার লম্বা চুলকে খুব মিস করছি, এবং আমি এখনও বিশ্বাস করতে পারছি না। আমি অবশ্যই প্রতিটি চেহারায় তোমাকে ভালবাসি, আমার ভালবাসা।” অন্য একজন অনুরাগী মন্তব্য করেছেন, “আইফা-তে @iamsrk চুল নিয়ে কী করবে তা নিয়ে আমি অনেক ভাবছিলাম। আমি যা চেয়েছিলাম সেরকম চুল নিয়ে তোমাকে এখন দেখলাম। আমি অনুভব করেছি যে আমার হৃদয় স্পন্দিত হয়েছে এবং আমি খুব খুশি হয়েছি।”

শাহরুখ আইফা ২০২৪ হোস্ট করবেন

বৃহস্পতিবার, আবুধাবি পৌঁছেছেন শাহরুখ। আইফার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল শাহরুখের ছবি শেয়ার করেছে এবং তাকে তার নৈমিত্তিক পোশাকে দারুন লাগছিল।

আইফা ২০২৪ সম্পর্কে বিস্তারিত 

ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (IIFA) এর নতুন সংস্করণ ২৭শে সেপ্টেম্বর থেকে ২৯শে সেপ্টেম্বর পর্যন্ত আরব শহরে অনুষ্ঠিত হবে। তিন দিনব্যাপী অনুষ্ঠানটি দক্ষিণী চলচ্চিত্র শিল্পের জন্য নিবেদিত একটি ইভেন্ট আইফা উৎসবম দিয়ে শুরু হবে। তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড়। অনুষ্ঠানে মেগাস্টার চিরঞ্জীবীকে সম্মান জানানো হবে।

Read More- সমালোচনার কবলে অ্যানিমাল মুভি, প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী তৃপ্তি দিমরি জানিয়েছেন

দ্বিতীয় দিনে, শাহরুখ, ভিকি কৌশল এবং করণ জোহরের সাথে, তাদের হোস্টিং স্টান্ট দিয়ে দর্শকদের বিনোদন দিতে মঞ্চে আসবেন। বহুদিন পর আইফা মঞ্চে ফিরবেন রেখা। শহিদ কাপুর, কৃতি স্যানন, অনন্যা পান্ডে, জাহ্নবী কাপুর এবং ভিকিও পারফর্ম করবেন। IIFA ২০২৪, ২৯শে সেপ্টেম্বর সমাপ্ত হবে। হানি সিং, শিল্পা রাও এবং শঙ্কর-এহসান-লয়ের মতো শিল্পীরা দর্শকদের জন্য লাইভ পারফর্ম করবেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.