Tatum-Jenna: ছয় বছরের আইনি লড়াইয়ের পরে বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করলেন চ্যানিং টাটুম এবং জেনা দেওয়ান

Tatum-Jenna
Tatum-Jenna

Tatum-Jenna: অভিনেতা চ্যানিং টাটুম এবং জেনা দেওয়ান তাদের বিচ্ছেদের ছয় বছর পরে বিবাহবিচ্ছেদের মীমাংসা করেছেন

হাইলাইটস:

  • বিবাহের ইতি টানতে দাখিল করেছিলেন জেনা
  • আসন্ন বিচার এড়াতে একটি মীমাংসায় পৌঁছেছেন
  • ছয় বছর পরে তাঁদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করেছেন

Tatum-Jenna: চ্যানিং টাটুম এবং জেনা দেওয়ান তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করেছে, একটি দীর্ঘ প্রক্রিয়া শেষ করেছে যা ছয় বছর আগে তাদের বিচ্ছেদ শুরু হয়েছিল। এই দম্পতি, যারা তাদের ১১ বছর বয়সী মেয়ে এভারলির হেফাজতে মীমাংসা ভাগ করে নিয়েছে, তারা ই অনুসারে তাদের চূড়ান্ত চুক্তির অংশ হিসাবে স্বামী-স্ত্রী সমর্থন মওকুফ করেছে বলে জানা গেছে!

We’re now on WhatsApp- Click to join

প্রাক্তন দম্পতি, স্টেপ আপ চলচ্চিত্রে তাদের ভূমিকার জন্য পরিচিত, একটি মীমাংসা করেছেন যা ডিসেম্বরের জন্য নির্ধারিত একটি বিচারের প্রয়োজন এড়ায়। যদিও বিবাহবিচ্ছেদের চুক্তির সম্পূর্ণ বিবরণ ব্যক্তিগত থাকে, তবে এটি নিশ্চিত করা হয়েছে যে উভয় পক্ষই বিচারকের সাথে ব্যক্তিগত আলোচনার মাধ্যমে ভবিষ্যতের হেফাজতের বিরোধগুলি পরিচালনা করবে।

চ্যানিং টাটুম, জেনা দেওয়ানের তালাকের নিষ্পত্তি

প্রাপ্ত নথি অনুযায়ী ই! খবর, দম্পতির বিচ্ছেদ চুক্তিতে ‘ম্যাজিক মাইক’ ফ্র্যাঞ্চাইজিতে টাটুমের আর্থিক স্বার্থ সম্পর্কিত বিতর্কিত আলোচনা অন্তর্ভুক্ত ছিল, যা তাদের আইনি প্রক্রিয়ায় বিতর্কের একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছে।

জেনা ২০১৮ সালে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন, ভাগ করা সম্পদের বিষয়ে বিভিন্ন মতবিরোধ উল্লেখ করে, বিশেষত ম্যাজিক মাইকের বৌদ্ধিক সম্পত্তি সম্পর্কিত। ই অনুযায়ী! খবর, একটি সাম্প্রতিক ফাইলিংয়ে, জেনা দাবি করেছেন যে টাটুম ফ্র্যাঞ্চাইজি থেকে উপার্জনকে একটি অপরিবর্তনীয় ট্রাস্টে রেখেছিলেন এবং তার অজান্তেই লাইসেন্সিং অধিকার স্থানান্তর করেছিলেন।

টাটুম এই দাবিগুলি খণ্ডন করেছেন, এই বলে যে, “আমি কখনই [জেনা] তার কোনো সম্প্রদায়ের সম্পদ বা আয়ের অংশ অস্বীকার করিনি,” এবং জোর দিয়েছিলেন যে তাদের বিয়ের সময় তাদের আর্থিক রেকর্ডগুলিতে তার সম্পূর্ণ অ্যাক্সেস ছিল।

We’re now on Telegram- Click to join

কুৎসিত বিবাহবিচ্ছেদের যুদ্ধ

মীমাংসার দিকে অগ্রসর হওয়ার মাসগুলিতে, টাটুমের অভিযোগের সাথে উত্তেজনা বৃদ্ধি পায় যে দেওয়ান কার্যধারাকে দীর্ঘায়িত করার জন্য বিলম্বের কৌশল ব্যবহার করছেন। তিনি যুক্তি দিয়েছিলেন যে তার আইনী দলকে অযোগ্য ঘোষণা করার প্রচেষ্টা ভিত্তিহীন এবং ই এর মতে মামলাটি বাধা দেওয়ার লক্ষ্যে ছিল!

Read More- রণবীর সিংয়ের ৫টি ফিল্মের নাম জানুন যা এখনও অবধি রিলিজ হয়নি

জেনা, এখন স্টিভ কাজির সাথে নিযুক্ত এবং দুটি অতিরিক্ত সন্তানের মা, তাদের বিচ্ছেদের জটিলতাগুলি নেভিগেট করার ক্ষেত্রেও চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.