Shraddha Kapoor Stunning Look: শ্রদ্ধা কাপুর সাদা শার্ট এবং ডেনিম স্কার্ট পরে কীভাবে এটি সহজ তবে স্টাইলিশ লুক রাখতে হয় তা তিনি প্রতিবার দেখিয়ে যাচ্ছে

Shraddha Kapoor Stunning Look
Shraddha Kapoor Stunning Look

Shraddha Kapoor Stunning Look: শ্রদ্ধা কাপুর সম্প্রতি তাজা খবর ২-এর স্ক্রীনিং-এ সাদা শার্ট এবং ডেনিম স্কার্ট পরে তার এই লুকে কীভাবে অনায়াসে সরলতা এবং শৈলীকে একত্রিত করা যায় তা প্রদর্শন করেছেন

হাইলাইটস:

  • শ্রদ্ধা কাপুর সম্প্রতি গত রাতে তাজা খবর ২-এর স্ক্রিনিংয়ে একটি আকর্ষণীয় ফ্যাশন বিবৃতি দিয়েছেন
  • তিনি একটি লেড-ব্যাক শার্ট এবং ডেনিম স্কার্ট পড়েছিলেন
  • শ্রদ্ধা কাপুরকে শেষ দেখা গিয়েছিল স্ত্রী ২ তে, যেটি একটি বিশাল হিট হয়ে উঠেছে

Shraddha Kapoor Stunning Look: শ্রদ্ধা কাপুর সম্প্রতি গত রাতে তাজা খবর ২-এর স্ক্রিনিংয়ে একটি আকর্ষণীয় ফ্যাশন বিবৃতি দিয়েছেন। স্ত্রী ২ অভিনেতা তার মার্জিত এবং ন্যূনতম শৈলীর জন্য পরিচিত, এবং তিনি সর্বদা জানেন কিভাবে তার চটকদার চেহারা এবং অত্যাশ্চর্য সৌন্দর্য দিয়ে মনোযোগ আকর্ষণ করতে হয়। এই সময়, তিনি একটি লেড-ব্যাক শার্ট এবং ডেনিম স্কার্ট কম্বোর জন্য গ্ল্যাম গাউন এবং উপযোগী প্যান্টসুটগুলিকে বাদ দিয়েছিলেন, এটি প্রমাণ করে যে কখনও কখনও কম আসলেই বেশি। তার চেহারা একজন পেশাদারের মতো ন্যূনতম নান্দনিকতার রকিংয়ে সম্পূর্ণ মাস্টারক্লাস ছিল। আসুন তার চটকদার চেহারা ভেঙে ফেলি এবং কিছু ফ্যাশন নোট নেওয়া যাক।

We’re now on WhatsApp – Click to join

শ্রদ্ধা কাপুর রক ডেনিম স্কার্ট এবং শার্ট কম্বো

শ্রদ্ধার পোশাকে একটি সাদা শার্ট দেখানো হয়েছে যেটিতে একটি ক্লাসিক কলারযুক্ত নেকলাইন এবং একটি বোতামযুক্ত বডিস রয়েছে, একটি আরামদায়ক চেহারার জন্য উপরে কয়েকটি বোতাম পূর্বাবস্থায় রেখে দেওয়া হয়েছে। শার্টটির পুরো হাতা এবং একটি স্নাগ ফিট ছিল, যা তিনি আড়ম্বরপূর্ণভাবে একটি ডেনিম স্কার্টে টেনেছিলেন। তার ট্রেন্ডি স্কার্টটি একটি ক্রপ করা হেমলাইনের সাথে একটি চাটুকার পেন্সিল ফিট হাইলাইট করেছে, এবং এটি মাঝখানে একটি আকর্ষণীয় স্লিটকে গর্বিত করেছে, তার সামগ্রিক চেহারাতে স্যাসের একটি কৌতুকপূর্ণ ডোজ যোগ করেছে। তার পোশাকটি নৈমিত্তিক এবং স্টাইলিশের নিখুঁত মিশ্রণ দেখায়, এটিকে আপনার পোশাকে থাকা আবশ্যক করে তোলে।

আনুষাঙ্গিক পরিপ্রেক্ষিতে, তিনি একজোড়া সোনালী হুপ কানের দুল, একটি সূক্ষ্ম দুল নেকলেস এবং ধাতব স্টিলেটো হিল দিয়ে তার চেহারাকে স্টাইল করেছেন যা পুরোপুরি তার পোশাকের পরিপূরক। তার মেকআপ বিন্দুমাত্র ছিল, নগ্ন আইশ্যাডো, মাস্কারা-কোটেড ল্যাশস এবং সংজ্ঞায়িত ভ্রু, সাথে একটি শিশিরযুক্ত বেস, উজ্জ্বল হাইলাইটার, ব্লাশ করা গাল এবং নগ্ন লিপস্টিকের একটি নরম শেড। এই সব বন্ধ করার জন্য, তার সুস্বাদু কাঁধের দৈর্ঘ্যের চুলগুলি নরম কার্লগুলিতে স্টাইল করা হয়েছিল এবং তার অত্যাশ্চর্য চেহারাটি সম্পূর্ণ করে মাঝখানের অংশে রেখে দেওয়া হয়েছিল।

Read more – শ্রদ্ধা কাপুর একটি টকটকে লাল জারা ব্র্যান্ডের পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন

কাজের সামনে

শ্রদ্ধা কাপুরকে শেষ দেখা গিয়েছিল স্ত্রী ২ তে, যেটি একটি বিশাল হিট হয়ে উঠেছে। তিনি পঙ্কজ পরাশর পরিচালিত চালবাজ-এর প্রধান চরিত্রে অভিনয় করতে চলেছেন। উপরন্তু, শ্রদ্ধা অসীমা চিব্বরের পরিচালনায় কেটিনা নামে আরেকটি ছবিতে কাজ করছেন বলে জানা গেছে।

We’re now on Telegram – Click to join

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.