Swara Bhasker And Fahad Ahmad With Raabiyaa: মেয়ের ১ম জন্মদিনে স্বরা ভাস্কর, স্বামী ফাহাদ আহমেদ একটি ছবি পোস্ট করেছেন, সাথে তারা লিখেছেন ‘প্রতিদিন তোমাকে ভালোবাসা এবং নিরাপদ বোধ করার প্রতিশ্রুতি’

Swara Bhasker And Fahad Ahmad With Raabiyaa
Swara Bhasker And Fahad Ahmad With Raabiyaa

Swara Bhasker And Fahad Ahmad With Raabiyaa: স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদ, একটি আরাধ্য জন্মদিনের পোস্টে যখন তাদের শিশুকন্যা এক হয়েছে, রাবিয়াকে ‘তাদের সমস্ত প্রার্থনার উত্তর’ বলে অভিহিত করেছেন

হাইলাইটস:

  • স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদ ইন্সটাগ্রামে যৌথভাবে একটি মিষ্টি জন্মদিনের পোস্ট শেয়ার করেছেন
  • তাদের মেয়ে রাবিয়া ২৩শে সেপ্টেম্বরে পরিণত হয়েছে
  • ছোট্টটির রঙিন এবং গ্র্যান্ড জন্মদিনের পার্টির ভিতরের ছবিগুলির একটি গুচ্ছ শেয়ার করেছেন

Swara Bhasker And Fahad Ahmad With Raabiyaa: গর্বিত বাবা-মা স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদ ইন্সটাগ্রামে যৌথভাবে একটি মিষ্টি জন্মদিনের পোস্ট শেয়ার করেছেন যখন তাদের মেয়ে রাবিয়া ২৩শে সেপ্টেম্বরে পরিণত হয়েছে। অভিনেতা এবং সমাজবাদী পার্টির নেতা তাদের ছোট্টটির রঙিন এবং গ্র্যান্ড জন্মদিনের পার্টির ভিতরের ছবিগুলির একটি গুচ্ছ শেয়ার করেছেন এবং একটি লিখেছেন তার জন্য আন্তরিক নোট।

‘তোমাকে যতটা ভালোবাসি তার চেয়ে বেশি আমি প্রকাশ করতে পারব’

তারা লিখেছেন, আমাদের স্পন্দিত হৃদয় আজ এক বছর পূর্ণ হয়েছে! শুভ জন্মদিন প্রিয় রাবু। আপনি আমার সমস্ত প্রার্থনার উত্তর এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি বেঁচে থাকা প্রতিটি দিন আপনাকে ভালবাসা এবং নিরাপদ বোধ করব। আমি এই গত বছরের প্রতিটি দিনকে ধন্য মনে করেছি, এবং প্রতিটি দিন, আপনি আগের চেয়ে বেশি আনন্দদায়ক! আমি কখনও প্রকাশ করতে সক্ষম হবেন তার চেয়ে বেশি ভালোবাসি! এখন বল ‘মা’।

We’re now on WhatsApp – Click to join

স্বরা তার মেয়েকে রক্ষা করছে

সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক এবং সামাজিক সমস্যা নিয়ে সোচ্চার স্বরা, গত বছর ইনস্টাগ্রামে গিয়েছিলেন এবং তিনি কীভাবে ভাবছেন যে তিনি তার মেয়ে রাবিয়াকে ‘যদি তিনি গাজায় জন্মগ্রহণ করেন’ তাহলে তিনি কীভাবে রক্ষা করতে পারতেন সে সম্পর্কে কথা বলেছিলেন।

অভিনেতা, যিনি ইসরায়েল এবং ফিলিস্তিনের মধ্যে চলমান দ্বন্দ্ব সম্পর্কে পোস্ট করে চলেছেন, বলেছিলেন, “যেকোন নতুন মা জানবেন যে একজন তার নবজাতকের দিকে তৃপ্তি, শান্তি এবং আনন্দের অনুভূতি নিয়ে ঘন্টার পর ঘন্টা কাটিয়ে দিতে পারে। আমি আলাদা নই। এবং আমি নিশ্চিত যে বিশ্বের অনেক মায়েদের মতো যে অনুভূতি আমরা যখন আমাদের শিশুর দিকে তাকাই, তখন ক্রমাগত ভয়ঙ্কর চিন্তাভাবনাগুলিকে উপেক্ষা করা কঠিন।”

Read more – কস্টিউম ডিজাইনার নিত্য বাজাজ জুনিয়র এনটিআরের দেবরা পার্ট ১ ‘দাউদি’ গানের জন্য পোশাক তৈরি করার বিষয়ে কি বলেছেন শুনুন

তিনি যোগ করেছেন, আমি আমার শিশু কন্যার ঘুমন্ত শান্ত মুখের দিকে তাকিয়ে ভাবছি যে সে গাজায় জন্মগ্রহণ করলে আমি কীভাবে তাকে রক্ষা করব এবং প্রার্থনা করছি যে সে নিজেকে কখনও এমন পরিস্থিতিতে খুঁজে না পায় এবং তারপর ভাবছি যে সে কী আশীর্বাদ নিয়ে জন্মগ্রহণ করেছে এবং কি অভিশাপে সেই গাজানের শিশুরা জন্মেছে যারা বন্দী আকাশের নিচে প্রতিদিন হত্যা করা হচ্ছে?!?

We’re now on Telegram – Click to join

রাবিয়ার প্রথম সঠিক আভাস

জুনের শুরুতে, স্বরা অবশেষে তার কন্যা রাবিয়ার মুখ প্রকাশ করেছিলেন। স্বরা, যিনি ২০২৩ সালের ফেব্রুয়ারিতে সমাজবাদী পার্টির ফাহাদ আহমেদকে বিয়ে করেছিলেন, ২০২৩ সালের জুনে তার গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন। তাদের মেয়ে রাবিয়ার জন্ম ২৩শে সেপ্টেম্বর হয়েছিল। তখন থেকেই, স্বরা তার ইনস্টাগ্রাম পোস্টে তার মেয়ের ঝলক শেয়ার করছেন কিন্তু খুব কমই শিশুর মুখ প্রকাশ করেন।

বিনোদন জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.