Rangrasiya Actor Ashish Sharma: রঙ্গরসিয়া অভিনেতা আশিস শর্মাকে অবহিত না করেই অ্যাকশন রিপ্লেতে আদিত্য রায় কাপুরের পরিবর্তে নেওয়া হয়েছিল

Rangrasiya Actor Ashish Sharma
Rangrasiya Actor Ashish Sharma

Rangrasiya Actor Ashish Sharma: অ্যাকশন রিপ্লে থেকে কীভাবে তাকে সরিয়ে দেওয়া হয়েছিল তা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন আশিস শর্মা, ছবিতে অক্ষয় কুমার এবং ঐশ্বরিয়া রাইও ছিলেন

হাইলাইটস:

  • আদিত্য রায় কাপুরের স্থলাভিষিক্ত হচ্ছেন আশিস
  • অ্যাকশন রিপ্লে সম্পর্কে
  • আশীষ শর্মার অভিনয় জীবন

Rangrasiya Actor Ashish Sharma: আশিস শর্মা চলচ্চিত্র এবং টিভি শোতে কাজ করার সময় তার অভিনয় ক্যারিয়ারে অনেক উচ্চ-নিচু অভিজ্ঞতা অর্জন করেছেন। অভিনেতা সম্প্রতি প্রকাশ করেছেন যে কীভাবে তাকে অক্ষয় কুমার এবং ঐশ্বরিয়া রাই অভিনীত একটি ছবিতে আদিত্য রায় কাপুরের পরিবর্তে নেওয়া হয়েছিল। আশিস, তার YouTube চ্যানেলে সিদ্ধার্থ কান্নানের সাথে একটি সাক্ষাৎকারে বলেছেন যে তিনি অ্যাকশন রিপ্লে-এর প্রচারমূলক পোস্টার দেখার পর আদিত্যের স্থলাভিষিক্ত হওয়ার বিষয়ে জানতে পেরেছিলেন।

Read more – সোহা আলি খান ফিট এবং সুস্থ থাকার জন্য সকালের ব্রেকফাস্টে কী খান? জেনে নিন তার খাওয়া সেরা এই ৫টি সুপারফুড

আদিত্য রায় কাপুরের স্থলাভিষিক্ত হচ্ছেন আশিস

বিপুল অমৃতলাল শাহের পরিচালনায় আদিত্যর স্থলাভিষিক্ত হওয়ার বিষয়ে জিজ্ঞাসা করা হলে আশিস বলেন, এক মাহিনা পেহেলে হামকো বোলা শর্টলিস্ট হো। হুমারে সাথ ওয়ার্কশপস হো রাহি থি, ১০-১৫ দিন ও করতে রাহে। এক দিন আচানক সে কল আনা ব্যান্ড হো গয়া। উসকে বাদ বীজ পোস্টার দেখা, বাস, এটাই। আইসে বহোত সারার ঘটনা হুয়ে হ্যায় (আমাকে এক মাস আগে বলা হয়েছিল যে আমাকে শর্টলিস্ট করা হয়েছে। তারা আমার সাথে ১০-১৫ দিন ধরে ওয়ার্কশপ করেছে। হঠাৎ তারা আমাকে ফোন করা বন্ধ করে দিয়েছে। এর পরে আমি আদিত্যের সাথে পোস্টারটি দেখলাম, সেটি হল আমার সাথে এরকম অনেক ঘটনা ঘটেছে)।

We’re now on WhatsApp – Click to join

অ্যাকশন রিপ্লে সম্পর্কে

অ্যাকশন রিপ্লে ছিল একটি বিজ্ঞান-কল্পকাহিনী রোমান্টিক কমেডি চলচ্চিত্র। অক্ষয়, ঐশ্বরিয়া এবং আদিত্য ছাড়াও, মুভিতে নেহা ধুপিয়া, ওম পুরি, কিরণ খের, রণবিজয় সিং, রাজপাল যাদব, রণধীর কাপুর এবং গোপী ভাল্লাকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা হয়েছে। সাই-ফাই ফিল্মটি সুরেশ নায়ার এবং অতীশ কাপাডিয়া দ্বারা যৌথভাবে লিখেছেন বিপুল (শাহ)। অ্যাকশন রিপ্লে হলিউডের ১৯৮৫ সালের চলচ্চিত্র ব্যাক টু দ্য ফিউচারের মতো সময় ভ্রমণের ধারণার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল। যাইহোক, বিপুল জোর দিয়েছিলেন যে এটি একই নামের একটি গুজরাটি নাটক এবং এইচ জি ওয়েলসের দ্য টাইম মেশিনের একটি রূপান্তর।

We’re now on Telegram – Click to join

আশীষ শর্মার অভিনয় জীবন

গুণাহন কা দেবতা (২০১০-২০১১) দিয়ে আশিস তার টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন। তার প্রথম বলিউড ফিল্ম ছিল দিবাকর ব্যানার্জির সংকলন-নাটক লাভ, সেক্স অর ধোখা। পরে তিনি জিন্দেগি তেরে নাম (২০১২) এবং হিন্দুত্ব (২০২২) এর মতো ছবিতে অভিনয় করেন। তিনি চন্দ্রগুপ্ত মৌর্য (২০১১-২০১২), পুনর্বিবাহ (২০১২), রংগ্রাসিয়া (২০১৩-২০১৪), সিয়া কে রাম (২০১৫-২০১৬) এবং পৃথ্বী বল্লভ (২০১৮) এর মতো জনপ্রিয় টেলিভিশন শোতে কাজ করেছেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.