Junaid Khan and Khushi Kapoors Upcoming Movie: জুনায়েদ খান অদ্বৈত চন্দনের আসন্ন শিরোনামহীন মুভিতে খুশি কাপুরের সাথে রোমান্স করতে দেখা যাবে

Junaid Khan and Khushi Kapoors Upcoming Movie
Junaid Khan and Khushi Kapoors Upcoming Movie

Junaid Khan and Khushi Kapoors Upcoming Movie: জুনায়েদ খান এবং খুশি কাপুর একটি আসন্ন রোমান্টিক সিনেমায় প্রথমবারের মতো অনস্ক্রিনে একসঙ্গে কাজ করবেন, এখনও শিরোনামহীন ছবিটি কবে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে?

হাইলাইটস:

  • জুনায়েদ খান এবং খুশি কাপুর একটি আসন্ন রোমান্টিক মুভিতে প্রথমবারের মতো অনস্ক্রিনে একসঙ্গে কাজ করছেন
  • জুনায়েদ খান এবং খুশি কাপুরের রোমান্টিক মুভিটি ৭ই ফেব্রুয়ারী, ২০২৪ এ মুক্তি পাবে
  • জাহ্নবী কাপুর তার ছোট বোন খুশির জন্য দ্রুত উল্লাস প্রকাশ করেছিলেন

Junaid Khan and Khushi Kapoors Upcoming Movie: জুনায়েদ খান এবং খুশি কাপুর একটি আসন্ন রোমান্টিক মুভিতে প্রথমবারের মতো অনস্ক্রিনে একসঙ্গে কাজ করছেন। সিনেমাটির প্রোডাকশন হাউস তাদের সোশ্যাল মিডিয়ায় এ খবর জানিয়েছে। শিরোনামহীন ছবিটি ‘ভালোবাসা, পছন্দ এবং এর মধ্যে সবকিছু’-কে কেন্দ্র করে। নতুন যুগের রোমান্টিক নাটকটি পরিচালনা করবেন অদ্বৈত চন্দন। জুনায়েদ খান এবং খুশি কাপুরের রোমান্টিক মুভিটি ৭ই ফেব্রুয়ারী, ২০২৪ এ মুক্তি পাবে। সিনেমার একটি অ্যানিমেটেড পোস্টার প্রকাশ করা হয়েছে যাতে দেখা যায় একটি মেয়ে মাটিতে বসে একটি ছেলের সাথে সেলফি তুলছে। নির্মাতারা পোস্টারটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং লিখেছেন, “তারিখ সংরক্ষণ করুন!!! ৭-২-২৫ #junaidkhan @advaitchandan @khushi05k @archanakalpathi @aishwaryakalpathi @fuhsephantom @agsentertainment @zeestudiosofficial।”

Read more – খুশি কাপুর বেদাং রায়না এবং বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার জন্য একটি সোয়েটার-মিনি স্কার্ট পরেছেন

জাহ্নবী কাপুর তার ছোট বোন খুশির জন্য দ্রুত উল্লাস প্রকাশ করেছিলেন কারণ তিনি পোস্টটিতে মন্তব্য করেছিলেন, “তুমি লাড্ডুর মতো খুব সুন্দর।” অন্য একটি মন্তব্যে, তিনি লিখেছেন “অপেক্ষা করতে পারছি না।” বেশ কিছু নেটিজেন এই ঘোষণায় তাদের মতামত শেয়ার করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “জুনায়েদ খান ঠিক আছে কিন্তু আমি মনে করি খুশির শেখা দরকার।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “@khushi05k আপনার জন্য সমস্ত ভালবাসা এবং শুভকামনা! তারিখের জন্য অপেক্ষা করতে পারি না।” একটি মন্তব্যে লেখা হয়েছে, “চলো খুশি হই😍😍😍😍😍😍😍😍 বড় পর্দায় বড় স্বপ্নের সেরা মেয়ে- সব সময়!!!!!!!!!” অন্য একজন ব্যবহারকারী বলেছেন, “দুটিই স্বজনপ্রীতির ফসল।” একটি ফ্যানপেজ মন্তব্য করেছে, “এত গর্বিত এবং উত্তেজিত।”

We’re now on WhatsApp – Click to join

খুশি কাপুরের বলিউডে অভিষেক হয়েছে জোয়া আখতারের দ্য আর্চিসের মাধ্যমে। মুভিটি ২০২৩ সালে Netflix এ মুক্তি পায় এবং মিশ্র পর্যালোচনা পায়। এতে আরও অভিনয় করেছেন সুহানা খান, অগস্ত্য নন্দা, অদিতি সায়গল, মিহির আহুজা, বেদাং রায়না এবং যুবরাজ মেন্ডা।

We’re now on Telegram – Click to join

অন্যদিকে, জুনায়েদ খান ২০২৪ মহারাজের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। সিনেমাটি Netflix-এ মুক্তি পায় এবং দর্শক ও সমালোচকদের প্রশংসা পায়। এতে শর্বরী ওয়াঘ, শালিনী পান্ডে, জয়দীপ আহলাওয়াত, রেশহাম সাহানি, সমীর পরাঞ্জপে এবং মার্ক বেনিংটন উল্লেখযোগ্য ভূমিকায় অভিনয় করেছেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.