Megha Akash-Saai Vishnu: ব্রেস্ট ফ্রেন্ডের সাথেই বিয়ে সারলেন তামিল অভিনেত্রী মেঘা আকাশ

Megha Akash-Saai Vishnu
Megha Akash-Saai Vishnu

Megha Akash-Saai Vishnu: ইনস্টাগ্রামে বিয়ের কিছু সেরা মুহূর্তের ছবি পোস্ট করলেন অভিনেত্রী মেঘা আকাশ, দেখুন তাঁদের বিয়ের ছবি

হাইলাইটস:

  • ‘বেস্ট ফ্রেন্ড এবং সোলমেট’ কে বিয়ে করলেন মেঘা আকাশ
  • মেঘা ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করে কী লিখলেন দেখুন
  • মেঘা শ্রীঘই একটি তেলেগু ছবিতে অভিনয় করবেন

Megha Akash-Saai Vishnu:

সাঁই বিষ্ণুকে বিয়ে করলেন মেঘা আকাশ

মেঘা ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করেছেন, লিখেছেন যে তিনি তার ‘বেস্ট ফ্রেন্ড এবং সোলমেট’ কে বিয়ে করে কতটা খুশি। তিনি লিখেছেন, “আমার প্রিয় অধ্যায় অভ্যর্থনা রাত,” তিনি তার একটি মেরুন এবং সোনালি শাড়ি পরা ছবি পোস্ট করে ম্যাচিং জুয়েলারি। সাঁই একটি শেরওয়ানি পরেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

মেঘা ইনস্টাগ্রামে বিয়ের ভিতরের ছবি শেয়ার করেছেন, লিখেছেন যে তিনি তার ‘বেস্ট ফ্রেন্ড এবং সোলমেট’ কে বিয়ে করে কতটা খুশি। তিনি লিখেছেন, “আমার প্রিয় অধ্যায় (হার্ট এবং দুষ্ট চোখের ইমোজি) অভ্যর্থনা রাত,” তার একটি মেরুন এবং সোনার শাড়ি পরা ছবি পোস্ট করে ম্যাচিং জুয়েলারি। সাঁই একটি হাতির দাঁতের শেরওয়ানি পরেন মেঘার শাড়ির সঙ্গে মিলিত পকেট স্কোয়ার। দম্পতি তাদের বিয়ের আগে বন্দী মুহুর্তগুলিতে চাঁদের দিকে তাকায়।

বিয়ের ছবিগুলির জন্য, মেঘা সেগুলি শেয়ার করে লিখেছেন, “আমার সেরা বন্ধু এবং আত্মার বন্ধু। চিরকালের জন্য #MegsVish।” ঐতিহ্যবাহী দক্ষিণ ভারতীয় বিবাহের জন্য, মেঘা তার চুলে মানানসই গয়না এবং তাজা ফুলের সাথে জোড়া সোনালি শাড়ি বেছে নিয়েছিলেন। সাঁই একটি ম্যাচিং শেরওয়ানি এবং সোনালি সিল্কের শার্ট পড়েছিলেন। দম্পতি কথাকলি নৃত্যশিল্পীদের সাথে ছবির জন্য পোজ দিচ্ছেন। কিছু মুহূর্তও পরিবারের আনন্দে ক্যাপচার করে যখন সাঁই এবং মেঘা এটিকে আনুষ্ঠানিক করে তোলে।

We’re now on Telegram- Click to join

বিবাহের ফটোগ্রাফার দ্বারা শেয়ার করা একটি ভিডিওতে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন, তার ছেলে, রাজনীতিবিদ-অভিনেতা উদয়নিধি স্টালিন এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা বিবাহের সংবর্ধনায় উপস্থিত রয়েছেন৷ মেঘা এবং সাই এই বছরের আগস্টে বাগদান করেছিলেন এবং অভিনেতা সাঁই কংগ্রেস দলের প্রাক্তন সাংসদ তিরুনাভুক্কারাসারের ছেলে।

Read More- ৪০০ বছরের পুরোনো মন্দিরে গোপনে গাঁটছড়া বাঁধলেন অদিতি-সিদ্ধার্থ, প্রকাশ্যে এল তাঁদের বিয়ের ছবি

আসন্ন কাজ

মেঘা এই বছর তামিল ছবি ভাদাক্কুপট্টি রামাসামি এবং মাজহাই পিডিকথা মানিথানে অভিনয় করেছেন। শিরোনামহীন প্রকল্প ছাড়াও তিনি শীঘ্রই সাহা কুন্টুম্বানাম নামে একটি তেলেগু ছবিতে অভিনয় করবেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.