Trending News: নিউইয়র্কে BAPS স্বামীনারায়ণ মন্দির ভাংচুর! ভারতীয় কনস্যুলেট অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে

Trending News
Trending News

Trending News: হিন্দু আমেরিকান ফাউন্ডেশন মার্কিন বিচার বিভাগকে হামলার তদন্ত করার আহ্বান জানালেন

হাইলাইটস:

  • মন্দির ভাংচুরের তীব্র নিন্দা করলেন ভারতের কনস্যুলেট
  • হামলার জন্য দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে বলেছেন
  • স্বামীনারায়ণ মন্দিরের ভাঙচুর অগ্রহণযোগ্য বলে দাবি জানিয়েছেন

Trending News: নিউইয়র্কে ভারতের কনস্যুলেট জেনারেল মেলভিলের BAPS স্বামীনারায়ণ মন্দিরে সাম্প্রতিক ভাংচুরের তীব্র নিন্দা করেছেন, এই কাজটিকে “অগ্রহণযোগ্য” বলে অভিহিত করেছেন। কনস্যুলেট মার্কিন আইন প্রয়োগকারী সংস্থার সাথে যোগাযোগ করেছে, হামলার জন্য দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছে।

We’re now on WhatsApp- Click to join

“নিউ ইয়র্কের মেলভিলে BAPS স্বামীনারায়ণ মন্দিরের ভাঙচুর অগ্রহণযোগ্য; কনস্যুলেট @IndiainNewYork সম্প্রদায়ের সাথে যোগাযোগ করছে এবং এই জঘন্য কাজের অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য মার্কিন আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের কাছে বিষয়টি উত্থাপন করেছে,” নিউইয়র্কে ভারতের কনস্যুলেট জেনারেল এক্স-এ পোস্ট করেছেন।

প্রতিক্রিয়ায়, হিন্দু আমেরিকান ফাউন্ডেশন মার্কিন বিচার বিভাগকে হামলার তদন্ত করার আহ্বান জানিয়েছে।

“মেলভিলে হিন্দু মন্দির, NY এই সপ্তাহান্তে নিকটবর্তী নাসাউ কাউন্টিতে হিন্দু প্রতিষ্ঠানগুলির জন্য সাম্প্রতিক হুমকির পরে OnTheNewsBeat দ্বারা শেয়ার করা একটি বৃহৎ ভারতীয় সম্প্রদায়ের সমাবেশের পরিকল্পনা করা হয়েছে,” এক্স পোস্টে লেখা হয়েছে৷

ফাউন্ডেশনটি আরও উল্লেখ করেছে যে খালিস্তানি বিচ্ছিন্নতাবাদী এবং এসএফজে প্রধান গুরপতবন্ত সিং পান্নুন সম্প্রতি হিন্দু ও ভারতীয় প্রতিষ্ঠানের বিরুদ্ধে হুমকি প্রদানকারী একটি ভিডিও প্রচার করেছেন। তারা এই ঘটনা এবং ক্যালিফোর্নিয়া এবং কানাডায় মন্দিরে আগের হামলার মধ্যে মিল উল্লেখ করেছে।

We’re now on Telegram- Click to join

“শিখস ফর জাস্টিস”-এর “গুরপতওয়ান্ত পান্নুন, সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন, HAF সহ হিন্দু ও ভারতীয় প্রতিষ্ঠানকে হুমকি দিয়ে, সম্প্রদায়ের ঘটনা ঘনিয়ে আসছে। ভাংচুরটি নিউইয়র্ক, ক্যালিফোর্নিয়া এবং কানাডার মন্দিরে হামলার মতোই। @CongressmanRaja @RoKhanna @ShriThanedar @PramilaJayapal @BeraForCongress @shuvmajumdar এবং অন্যান্য রাজনৈতিক নেতাদের দ্বারা আউট,” হিন্দু আমেরিকান ফাউন্ডেশন এক্স-এ পোস্ট করেছে।

Read More- নয়া ‘কীর্তি’ ফাঁস! অভিযোগকারীর বিস্ফোরক অভিযোগ, রাতভর এই ‘অত্যাচার’ চালাতেন সন্দীপ ঘোষ! শুনলে শিউরে উঠবেন!

একটি সম্পর্কিত ইভেন্টে, কানাডার এডমন্টনে BAPS স্বামীনারায়ণ মন্দিরটি জুলাই মাসে বিকৃত হয়ে গিয়েছিল। কানাডার এমপি চন্দ্র আর্য হিন্দু-কানাডিয়ান সম্প্রদায়কে লক্ষ্য করে ঘৃণা-প্রণোদিত সহিংসতার ক্রমবর্ধমান তরঙ্গ নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছিলেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.