Aditi-Siddharth Wedding: ৪০০ বছরের পুরোনো মন্দিরে গোপনে গাঁটছড়া বাঁধলেন অদিতি-সিদ্ধার্থ, প্রকাশ্যে এল তাঁদের বিয়ের ছবি

Aditi-Siddharth Wedding
Aditi-Siddharth Wedding

Aditi-Siddharth Wedding: দীর্ঘদিনের প্রেমিকের সাথে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অদিতি রাও হায়দারি

 

হাইলাইটস:

  • গাঁটছড়া বাঁধলেন ‘হীরামান্ডি’ খ্যাত অভিনেত্রী অদিতি রাও হায়দারি এবং অভিনেতা সিদ্ধার্থ
  • ৪০০ বছরের পুরোনো মন্দিরে বসেছিল তাঁদের বিয়ের আসর
  • নবদম্পতির বিয়ের একাধিক ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Aditi-Siddharth Wedding: অভিনেত্রী অদিতি রাও হায়দারি এবং অভিনেতা সিদ্ধার্থ দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন। গত মার্চ মাসে বাগদান সারার পর থেকেই ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাঁদের বিয়ের জন্য। অবশেষে গোপনে বিয়ে করলেন এই তারকা জুটি। অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিদ্ধার্থের সাথে তাঁর বিয়ের একাধিক ছবিও শেয়ার করেছেন।

We’re now on WhatsApp – Click to join

গোপনে বিয়ে করলেন অদিতি-সিদ্ধার্থ

Aditi-Siddharth Wedding

এদিন নবদম্পতিকে ম্যাচিং পোশাকে দেখা যায়। বিয়ের কথা শেয়ার করে নিজের ইনস্টাগ্রামে ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিগুলি শেয়ার করার সময়, অভিনেত্রী একটি হৃদয় ছোঁয়া ক্যাপশনও লিখেছেন। অদিতি লিখেছেন, “তুমি আমার সূর্য, আমার চাঁদ এবং আমার সমস্ত তারা… অনন্তকালের জন্য পিক্সি সোলমেট হয়ে থাকো… হাসতে, কখনই বড় হতে পারো না… চিরকালের জন্য ভালোবাসা, আলো এবং জাদু..

মিসেস এবং মিস্টার আদু-সিধু।”

একদমই সাধারণ ভাবে বিয়ে করেন তাঁরা 

Aditi-Siddharth Wedding

অদিতি-সিদ্ধার্থ তাঁদের বিয়ের অনেক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা থেকে বোঝা যাচ্ছে, মন্দিরে বিয়ে করেছেন নবদম্পতি। নববধূ অদিতিকে খুবই সাধারণ সাজে দেখা গিয়েছে, ‘হীরামান্ডি’র অভিনেত্রীকে এদিন বিখ্যাত ফ্যাশন ডিসাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের সোনালি স্ট্রাইপযুক্ত বেইজ রঙের লেহেঙ্গাতে দেখা গিয়েছে।

Aditi-Siddharth Wedding

তাঁর পারফেক্ট মেকআপ এবং চুলের ‘গজরা’ সকলের নজর আকর্ষণ করেছে। একেবারেই সরল এবং সুন্দরী বধূ লাগছিল তাঁকে। এদিকে সিদ্ধার্থকে সাদা রঙের কুর্তা এবং ধুতিতে অপূর্ব দেখাচ্ছিল।

Aditi-Siddharth Wedding

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে দম্পতিকে মালা পরতেও দেখা যাচ্ছে। বিয়ের পর বাড়ির বড়দেরও নববিবাহিত দম্পতিকে আশীর্বাদ করতে দেখা যায়। বর্তমানে এই জুটির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ছবিগুলি থেকে এটিও মনে হয় যে, এই দম্পতি শুধুমাত্র পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিবাহ পদ্ধতিতে আবদ্ধ হন। তাঁদের বিয়ের জন্য এই দম্পতিকে অভিনন্দন ভরিয়ে দিয়েছে গোটা বলিউড ইন্ডাস্ট্রি এবং অনুরাগীরা।

Read more:- তামিল অভিনেত্রী স্নেহার অনুপ্রাণিত প্রাণবন্ত নজর কাড়া শাড়ি লুকগুলি দেখুন

৪০০ বছরের মন্দিরে বিয়ে 

Aditi-Siddharth Wedding

এই বছরের শুরুতে ভোগ ইন্ডিয়ার সাথে কথা বলার সময়, অদিতি জানিয়েছিলেন তিনি এবং সিদ্ধার্থ ওয়ানাপার্টির একটি ৪০০ বছরের পুরানো মন্দিরে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। অদিতি বলেছিলেন, “বিয়েটি ওয়ানাপার্টির ৪০০ বছরের পুরোনো মন্দিরে হবে যা আমার পরিবারের জন্য গুরুত্বপূর্ণ।”

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.