Classic Black Sneakers: বালেন্সিয়াগা থেকে নাইকি পর্যন্ত, ৫টি ক্লাসিক ব্ল্যাক স্নিকার্স যা আপনার ফ্যাশনকে আরও সাজিয়ে তুলবে

Classic Black Sneakers
Classic Black Sneakers

Classic Black Sneakers: আপনি কি স্নিকার্স প্রেমী? আমরা আপনার জন্য ৫টি অসাধারণ ব্ল্যাক স্নিকার্স-এর নাম নিয়ে হাজির হয়েছি

হাইলাইটস:

  • নাইকি এয়ার পেগাসাস ২০০৫ স্নিকার্স
  • Balenciaga 3XL স্নিকার্স
  • নিউ ব্যালেন্স M1906RCH

Classic Black Sneakers: ফ্যাশনের জগতে, কালো ছায়া একটি প্রধান বর্ণ যা প্রতিটি ব্যক্তির পোশাকে পাওয়া যায়। ব্ল্যাক তার বহুমুখিতা, যেকোনো পোশাককে তাৎক্ষণিকভাবে উন্নত করার ক্ষমতা এবং এটি টেবিলে আনে নিরবধি চটকদার উপস্থিতির কারণে ভিড়ের মধ্যে আলাদা। যেকোনো নৈমিত্তিক থেকে আনুষ্ঠানিক সেটিংস পর্যন্ত কালো রঙের শেড আপনাকে অনায়াসে দেখাতে পারে। এই কথোপকথনটি স্নিকার টেবিলে প্রবেশ করে কালো স্নিকারগুলির সাথে ফ্যান-ফলোয়িংয়ের একটি ভিন্ন স্তর রয়েছে। একটি ভাল-কারুকাজ করা কালো স্নিকার বিভিন্ন ধরণের চেহারার পরিপূরক এবং সেইসাথে শৈলী এবং পরিশীলিততাও প্রকাশ করে। আসুন দেখে নেওয়া যাক ৫টি ক্লাসিক কালো স্নিকার্স যা তাদের পায়খানায় থাকা আবশ্যক৷

Read more – এই ৫টি ক্লাসিক স্নিকার্স যা সব সময় আপনার স্টাইলকে বজায় রাখবে

নাইকি এয়ার পেগাসাস ২০০৫ স্নিকার্স

নাইকি এয়ার পেগাসাস ২০০৫ স্নিকার্স সহ একটি স্প্রিং রাইডের জন্য প্রস্তুত হোন যা আপনাকে আপনার দৈনন্দিন চলার লক্ষ্য অর্জনে সহায়তা করবে এবং Y2K শৈলী দ্বারা অনুপ্রাণিত একটি নতুন চেহারা দেবে। একটি ভাল কুশনিং প্যাড সহ নিরপেক্ষ সমর্থন একমাত্র আরাম প্রদান করে। এই জুটি আপনাকে শ্বাস-প্রশ্বাসযোগ্য ত্বকের সাথে পায়ের আঙ্গুলের জায়গা নিয়ে আসে এবং আপনার পা ঘাম হওয়া থেকে বাধা দেয়, তাদের উষ্ণ কিন্তু শুষ্ক রাখে। এই জুটি কালো, উগ্র গোলাপী, এবং জ্বলন্ত লাল এবং কালো ছায়ায় আসে। যাইহোক, কালো ছায়া অনায়াসে উজ্জ্বল দেখায় এবং অবিলম্বে আপনার রাস্তার শৈলী চেহারা উন্নত।

Balenciaga 3XL স্নিকার্স

একটি টেকসই এবং পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ পছন্দ, Balenciaga 3XL স্নিকারগুলি পায়ের আঙ্গুলের প্রান্তে এবং পিছনে একটি মসৃণ ফিনিশ দেয় স্টাইলিশ ব্যালেন্সিয়াগা লোগো সহ জাল এবং পলিউরেথেন স্কিন সহ একটি চামড়া-মুক্ত ফিনিশের সাথে আসে। গোড়ালির উপরের দিকে এবং পিছনের অংশে এমবসড আকার একটি অনায়াসে দৈনন্দিন অনুগ্রহ প্রকাশ করে, যেখানে জিহ্বায় 3XL রাবার ব্র্যান্ডিং কারুকার্যের বিশদ প্রতিফলন করে। ট্যাবের পিছনে এবং জিহ্বা টান একটি প্রতিফলিত বিশদ সহ আসে, যেখানে বহুমুখী লেইসগুলি তীক্ষ্ণ দেখায় এবং সেই অনুযায়ী স্টাইল করা যেতে পারে।

We’re now on WhatsApp – Click to join

নিউ ব্যালেন্স M1906RCH

নিউ ব্যালেন্স একটি চমৎকার ক্রীড়াবিদ প্যাকেজে মোড়ানো তার M1906R চলমান-অনুপ্রাণিত প্রযুক্তির সাথে একটি শক্তিশালী প্রত্যাবর্তন করেছে। আপনার পায়ের চারপাশে প্রতিদিনের হাঁটাহাঁটি করার জন্য দেওয়া কুশনিং অতীতের থেকে একটি বিস্ফোরিত আবেদন এবং আপনার পা নিরাপদ, আরামদায়ক এবং সুরক্ষিত রাখে। এই জুটি শেষ পর্যন্ত আপনার উপরে বৃদ্ধি পাবে এবং একটি ঠুং-আপ মানের বিবরণ সহ একটি বিপরীতমুখী নান্দনিক থাকবে। একটি আকর্ষণীয় চেহারা সঙ্গে ব্যতিক্রমী breathable, বাস্তব suede ফিনিস স্থায়িত্ব প্রদান করে এবং আকার এবং মাপসই সত্য হতে প্রতিশ্রুতি।

কনভার্স চক ৭০ হাই

ক্লাসিক রেট্রো লুক ফিরিয়ে আনতে, চক ৭০ প্লাস একটি আইকনিক বৈশিষ্ট্য নিয়ে আসে যা ভবিষ্যত-ফরওয়ার্ড লুকের সাথে ভিনটেজ স্টাইলিং এর বিশদ মিশ্রিত করে। বিভক্ত রাবার এবং শক্ত গোড়ালি প্যাচ জোড়াগুলিকে হালকা ওজনের এবং নিঃশ্বাস নেওয়ার জন্য একটি প্রিমিয়াম কুশনিং দেয়। স্নিকারগুলি ৫০% পুনর্ব্যবহৃত বিবরণ থেকে তৈরি করা হয় এবং একটি অসমমিত, ফিউজড ডিজাইন এবং একটি দীর্ঘায়িত জিহ্বা যা রাস্তার-স্টাইলের স্ট্যান্ডআউট বিশদ বিবরণ দিয়ে আসে।

We’re now on Telegram – Click to join

নাইকি এয়ার ফোর্স ১‘০৭

আড়ম্বরপূর্ণ নাইকি জুটির ইতিহাস বাস্কেটবলের মূলের সাথে যুক্ত রয়েছে যা পরিষ্কার সমাপ্ত টেকসই সেলাই দিয়ে ডিজাইনের চারপাশে সামান্য ঘুরিয়ে দেয়, আপনাকে উজ্জ্বল করার জন্য সঠিক পরিমাণে ফ্ল্যাশ দেয়। যেকোনও মানানসই পোশাক পরা, শ্বাস নেওয়া যায় এমন চামড়ার কাজ সহ নরম কুশনযুক্ত সোলটি শোটি চুরি করে এবং পাশে নাইকির লোগোর সাথে মিশে যায়। এছাড়াও সাদা রঙের শেডগুলিতে পাওয়া যায়, নাইকি এয়ার ফোর্স ১‘০৭ কে ক্যাজুয়াল এবং ফর্মালের সাথেও যুক্ত করা যেতে পারে, এটি শিল্প এবং শৈলীকে আরামের সাথে মিশ্রিত করার একটি দুর্দান্ত উদাহরণ।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.