5 Strict Rules BTS Has To Follow: আপনি কি জানেন এই ৫টি কঠোর নিয়ম বিটিএস সদস্যদের বিগ হিট-এর একটি অংশ হিসাবে অনুসরণ করতে হয়?

5 Strict Rules BTS Has To Follow
5 Strict Rules BTS Has To Follow

5 Strict Rules BTS Has To Follow: কোন ৫টি কঠোর নিয়ম বিটিএস সদস্যদের বিগ হিট-এর জন্য মেনে চলতে হয়? চলুন জেনে নেওয়া যাক

হাইলাইটস:

  • কোন ডেটিং নীতি নেই
  • নো স্ক্যান্ডাল নীতি
  • কঠোর ডায়েট এবং নিয়মিত ওয়ার্কআউট

5 Strict Rules BTS Has To Follow: যদিও বিটিএস সদস্য V, Jungkook, Jimin, Jhope, Suga এবং RM বর্তমানে তাদের বাধ্যতামূলক সামরিক পরিষেবাগুলি পরিবেশন করছে, জিনকে ২০২৪ সালের জুন মাসে ছেড়ে দেওয়া হয়েছিল। সামরিক বাহিনীর কারণে তাদের বিরতি সত্ত্বেও, Kpop মূর্তিগুলি বিশ্বজুড়ে বিভিন্ন চার্টে রাজত্ব করছে। বিশ্বব্যাপী সুপারস্টারডমে বিটিএস-এর দ্রুত আরোহনের পিছনে নিহিত রয়েছে এক নিবেদিতপ্রাণ ভক্ত বেস গড়ে তোলা এবং মিউজিক ইন্ডাস্ট্রির বেঞ্চমার্কগুলিকে ভেঙে ফেলার বছরব্যাপী যাত্রা। তবুও, তাদের অসাধারণ কৃতিত্ব সত্ত্বেও, Kpop সংবেদন তাদের ব্যবস্থাপনা কোম্পানি, বিগ হিট এন্টারটেইনমেন্ট দ্বারা আরোপিত কঠোর নির্দেশিকাগুলির একটি সেট দ্বারা আবদ্ধ থাকে।

We’re now on WhatsApp – Click to join

৫ কঠোর নিয়ম বিটিএস সদস্যদের বিগ হিট এর একটি অংশ হিসাবে অনুসরণ করতে হবে

কোন ডেটিং নীতি নেই

বিগ হিট এন্টারটেইনমেন্ট দ্বারা বিটিএস-এর জন্য ডেটিং নীতি সম্পর্কে কোনও নিশ্চিতকরণ পাওয়া যায়নি, তবে যদি গুজব বিশ্বাস করা হয় তবে এটি জেওয়াইপি এন্টারটেইনমেন্টের কঠোর নিয়মের অনুরূপ। ডেটিং গুজব Kpop গ্রুপকে ঘিরে, কিছু বিটিএস সদস্যরা অন্যান্য Kpop মূর্তিদের সাথে ডেটিং করছে বলে অনুমান করে। যাইহোক, কিউব এন্টারটেইনমেন্ট থেকে হিউনা এবং ই-ডনের সাসপেনশনের মতো ফ্যানদের প্রতিক্রিয়া এবং লেবেল প্রতিক্রিয়ার কারণে সম্পর্কগুলিকে ব্যক্তিগত রাখা বোধগম্য।

নো স্ক্যান্ডাল নীতি

বিগ হিট এন্টারটেইনমেন্টের একটি কঠোর ‘নো স্ক্যান্ডাল’ নীতি রয়েছে, যা শিল্পীদের মদ্যপান, ড্রাগস, রোমান্স, বা রাজনৈতিক মতামত প্রকাশ সহ তাদের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে পারে এমন কার্যকলাপে জড়িত হতে নিষেধ করে, একটি নিয়ম যেমন SM এর মতো অন্যান্য প্রধান Kpop লেবেল দ্বারা প্রয়োগ করা হয়। , YG, এবং JYP। সম্প্রতি, বিটিএস সদস্য সুগা, ডিইউআই কেলেঙ্কারির জন্য শিরোনাম হয়েছেন। তবে, রিপোর্ট অনুযায়ী, কেপপ প্রতিমাকে মোটা অঙ্কের জরিমানা দিতে হয়েছে। এটি গুজব ছিল যে তাকে জনপ্রিয় কেপপ ব্যান্ড থেকে বহিষ্কার করা হতে পারে, কিন্তু এর কোনটিই সত্য ছিল না।

Read more – সতেরো জিওনহানের সামরিক তালিকাভুক্তির তারিখ নিশ্চিত হয়েছে, ভক্তরা তার আসন্ন প্রস্থানে প্রতিক্রিয়া জানিয়েছে

কঠোর ডায়েট এবং নিয়মিত ওয়ার্কআউট

TXT-এর Soobin এবং Yeonjun এর আগে একটি সাক্ষাৎকারে প্রকাশ করেছিলেন যে বিগ হিট এন্টারটেইনমেন্ট সীমিত খাবারের বিকল্প সহ প্রশিক্ষণার্থীদের জন্য নিয়মিত ওয়ার্কআউট এবং কঠোর ডায়েট বাধ্যতামূলক করে। সম্ভবত বিটিএস তাদের তীব্র পারফরম্যান্সের কারণে একই নিয়ম অনুসরণ করে। যদিও অভিষেকের পরে বিধিনিষেধ শিথিল হতে পারে।

অফিসে নো-ইটিং পলিসি

TXT-এর Soobin এবং Yeonjun শেয়ার করেছেন যে Big Hit Entertainment-এর তাদের অফিস বিল্ডিং-এ একটি কঠোর নো-ইটিং নীতি রয়েছে, যা সম্ভবত বিটিএস-এর ক্ষেত্রেও প্রযোজ্য। এই নিয়মটি মহামারীর সময় বিশেষভাবে প্রাসঙ্গিক ছিল, যখন বিটিএস বাতিল ট্যুরের কারণে অফিসে বেশি সময় কাটাত।

We’re now on Telegram – Click to join

অনুমোদন ছাড়া কোন hairstyle পরিবর্তন

বিটিএস সদস্যদের হেয়ারস্টাইল পরিবর্তনের জন্য অনুমোদন প্রয়োজন বলে জানা গেছে, কিন্তু কেউ কেউ পিছিয়ে দিচ্ছেন। জিন, তার চুল ব্লিচ করতে ক্লান্ত হয়ে ২০১৮ সালে তার স্বাভাবিক কালো রঙে ফিরে যেতে চেয়েছিলেন। ম্যানেজমেন্টের সাথে একটি বৈঠকের পর, তাকে পরিবর্তন করার অনুমতি দেওয়া হয়েছিল, যা গ্রুপের কঠোর চিত্র নিয়ন্ত্রণে সম্ভাব্য পরিবর্তনের ইঙ্গিত দেয়।

কোরিয়ান তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.