/

Bollywood Celebs-Inspired Anarkali Styles: মাধুরী দীক্ষিত, কিয়ারা আডভানি থেকে সোনম কাপুর, বলিউড সেলিব্রিটিদের দ্বারা অনুপ্রাণিত আনারকলিগুলি আপনার উৎসবকে মাতিয়ে তুলবে

Bollywood Celebs-Inspired Anarkali Styles
Bollywood Celebs-Inspired Anarkali Styles

Bollywood Celebs-Inspired Anarkali Styles: আপনার উৎসবের জন্য পোশাক খুঁজছেন? বলিউডের মহিলাদের থেকে অনুপ্রেরণা হয়ে এই আনারকলিগুলি অবশ্যই ট্রাই করুন

হাইলাইটস:

  • সোনাক্ষী সিনহার এথনিক লুকে একটি ভি-নেকলাইন সহ একটি দারুন নীল আনারকলি কুর্তা
  • অদিতি রাও হায়দারি একটি দারুন কালো এমব্রয়ডারি করা আনারকলিতে করুণা এবং কমনীয়তার প্রতীক
  • কৃতি শ্যানন একটি মার্জিত পান্না সবুজ মখমলের আনারকলি স্যুটে লাইমলাইট চুরি করেছেন

Bollywood Celebs-Inspired Anarkali Styles: অসাধারণ বলিউড-অনুপ্রাণিত আনারকলি শৈলীর সাথে আপনার উৎসব পোশাককে উন্নত করতে প্রস্তুত হন। রাজকীয় এমব্রয়ডারি থেকে প্রাণবন্ত রঙ, এই পোশাকগুলি আপনাকে প্রতিটি উদযাপনে মাথা ঘুরিয়ে দেবে। আপনি ঐতিহ্যগত কমনীয়তা বা একটি সমসাময়িক টুইস্টের জন্য লক্ষ্য রাখছেন না কেন, এই সেলিব্রিটি-অনুমোদিত আনারকলিগুলি এই উৎসব মরসুমে একটি বিবৃতি দেওয়ার জন্য উপযুক্ত!

Read more – আজকের নিবন্ধে আপনার জন্য রইল কিছু দারুন ফ্যাশনের আইডিয়া, যেগুলি আমাদের বলিউড সেলিব্রিটিদের থেকে নেওয়া হয়েছে

সোনাক্ষী সিনহার এথনিক লুকে একটি ভি-নেকলাইন সহ একটি দারুন নীল আনারকলি কুর্তা, একটি কেন্দ্রের স্লিট এবং গোল্ডেন ডিটেইলিং দেখায়। একটি ম্যাচিং স্কার্ট এবং একটি পোটলি ব্যাগের সাথে জুটিবদ্ধ, সে গ্ল্যাম ভাইবস বিকিরণ করে৷

অদিতি রাও হায়দারি একটি দারুন কালো এমব্রয়ডারি করা আনারকলিতে করুণা এবং কমনীয়তার প্রতীক। নেকলাইন এবং বিস্তৃত সীমানা বরাবর মনোমুগ্ধকর সোনালী বিবরণ রাজকীয় আকর্ষণের একটি স্পর্শ যোগ করে, যা তাকে সত্যিকারের রাজকীয় দেখায়।

কৃতি শ্যানন একটি মার্জিত পান্না সবুজ মখমলের আনারকলি স্যুটে লাইমলাইট চুরি করেছেন। জটিল সোনার আয়নার কাজ দিয়ে অলঙ্কৃত এবং একটি ম্যাচিং দুপাতার সাথে জুটি বেঁধে, তিনি তার জাতিগত চেহারাটি সম্পূর্ণ নিখুঁততার সাথে শেষ করেছিলেন।

We’re now on WhatsApp – Click to join

মাধুরী দীক্ষিত একটি চমৎকার বেইজ ফ্লোরাল আনারকলি স্যুট দোলালেন, সূক্ষ্ম বেইজ রঙের পটভূমিতে প্রাণবন্ত ফ্লোরাল প্রিন্ট সমন্বিত। একটি ম্যাচিং দুপাতা এবং স্টেটমেন্ট কানের দুলের সাথে জুটি বেঁধে, তিনি তার অনায়াসে কমনীয়তার সাথে তার ভক্তদের মুগ্ধ করেছিলেন।

কারিনা কাপুর একটি হাতির দাঁতের আনারকলি স্যুটে রাজকীয় কমনীয়তা প্রকাশ করেছেন, একটি সোনার জ্যাকেট দিয়ে সজ্জিত। গ্ল্যামারাস মেকআপ, একটি ঝরঝরে বান, এবং স্টেটমেন্ট কানের দুল দিয়ে, তিনি নিখুঁতভাবে তার জাতিগত চেহারা সম্পূর্ণ করেছেন।

কিয়ারা আডভানির হাতির দাঁতের আনারকলি আপনার পরবর্তী জাতিগত পোশাকের জন্য অবশ্যই একটি বুকমার্ক। এটিতে একটি স্কুপ নেকলাইন, নিছক নীচে, এবং সূক্ষ্ম সোনালী বিবরণ রয়েছে। স্টেটমেন্ট কানের দুল এবং গজরা-সজ্জিত tresses সঙ্গে জোড়া, তিনি অসম্ভব সুন্দর দেখাচ্ছে।

We’re now on Telegram – Click to join

রোহিত বাহল দ্বারা সেট করা সোনম কাপুরের দারুন আনারকলি একটি সত্যিকারের বিবৃতি। এই সমাহারে একটি মেঝে-দৈর্ঘ্যের আনারকলি কুর্তা, চুড়িদার পায়জামা এবং একটি ম্যাচিং দুপাতা রয়েছে। সমৃদ্ধ লাল বেসে প্রাণবন্ত ফুলের প্যাটার্ন সুন্দরভাবে হলুদ, সবুজ, সাদা, লাল এবং গোলাপী রঙগুলিকে মিশ্রিত করে, একটি আকর্ষণীয় জাতিগত চেহারা তৈরি করে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.