Axar Patel Duleep Trophy 2024: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতীয় দলের অক্ষর প্যাটেলের জায়গা প্রায় নিশ্চিত! দলীপ ট্রফিতে দুর্দান্ত পারফরমেন্স দেখালেন এই অলরাউন্ডার

Axar Patel Duleep Trophy 2024
Axar Patel Duleep Trophy 2024

Axar Patel Duleep Trophy 2024: অক্ষর প্যাটেল দুলীপ ট্রফিতে ৮৬ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলে ভারতীয় দলে নিজের জায়গা কার্যত নিশ্চিত করে ফেলেছেন

 

হাইলাইটস:

  • ১৯শে সেপ্টেম্বর থেকে শুরু হবে ভারত ও বাংলাদেশের মধ্যে টেস্ট সিরিজ
  • দলীপ ট্রফি ২০২৪-এর প্রথম ম্যাচের পরে ভারতীয় দল ঘোষণা করা হতে পারে
  • এই দলে অলরাউন্ডারের ভূমিকায় দেখা যাবে অক্ষর প্যাটেলকে

Axar Patel Duleep Trophy 2024: ১৯শে সেপ্টেম্বর থেকে শুরু হবে ভারত ও বাংলাদেশের মধ্যে টেস্ট সিরিজ (IND vs BAN Test)। এই সিরিজের জন্য এখনও ভারতীয় দল ঘোষণা করা হয়নি। তবে দলীপ ট্রফি ২০২৪-এর প্রথম ম্যাচের পরে ভারতীয় দল ঘোষণা করা হতে পারে। এই দলে অক্ষর প্যাটেলের জায়গা প্রায় নিশ্চিত। অলরাউন্ডারের ভূমিকায় দেখা যাবে অক্ষরকে। এখন তিনি ফর্মেও আছেন। ইন্ডিয়া সি এবং ইন্ডিয়া ডি-এর মধ্যকার ম্যাচে জোরালো হাফ সেঞ্চুরি করেছেন অক্ষর।

We’re now on WhatsApp – Click to join

আসলে ম্যাচটি হচ্ছে অনন্তপুরে ইন্ডিয়া সি এবং ইন্ডিয়া ডি-এর মধ্যে। এই ম্যাচে ইন্ডিয়া ডি, প্রথমে ব্যাট করে ১৬৪ রানে অলআউট হয়েছে। এ সময় দলের হয়ে সাত নম্বরে ব্যাট করতে আসেন অক্ষর প্যাটেল। তিনি ১১৮ বল খেলে ৮৬ রান করেন। এই ইনিংসে অক্ষর ৬টি চার ও ৬টি ছক্কা মারেন। তার এই ইনিংসের দৌলতে, শ্রেয়াস আইয়ারের নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া ডি, ১৬৪ রানে পৌঁছয়।

We’re now on Telegram – Click to join

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের নির্বাচক কমিটি দলীপ ট্রফির প্রথম ম্যাচের পর দল ঘোষণা করতে পারে। খেলোয়াড়দের পারফরম্যান্সের ওপর নজর রাখছে নির্বাচক কমিটি। অক্ষর ফর্মে আছেন এবং বাংলাদেশের বিপক্ষে একজন ভালো আলরাউন্ডার হিসেবে খেলতে পারেন। অক্ষর এখনও পর্যন্ত ভারতের হয়ে ১৪টি টেস্ট ম্যাচ খেলেছেন। এতে তিনি করেছেন ৬৪৬ রান। সেই সঙ্গে নিয়েছেন ৫৫টি উইকেটও।

Read more:- আবারও রাজস্থান রয়্যালসে ফিরলেন রাহুল দ্রাবিড়, আইপিএল ২০২৫ এর আগে দলের প্রধান কোচের দায়িত্ব পেলেন

আইয়ার-পন্থ প্রথম পরীক্ষায় ফেল করলেন –

ভারত-বাংলাদেশ সিরিজের আগে প্রথম পরীক্ষায় ফেল করেছেন শ্রেয়াস আইয়ার। টিম ইন্ডিয়া সি-এর বিপক্ষে মাত্র ৯ রান করে আউট হন তিনি। তিনি ১৬ বল খেলে ১টি চার মারেন। ঋষভ পন্ত ইন্ডিয়া বি-এর অংশ। তিনিও বিশেষ কিছু করতে পারেনি। ১০ বলে ৭ রান করে আউট হন পন্থ। মাত্র ১টি চার মারেন তিনি।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.