/

Fashion Inspiration From Bollywood Celebrities: আজকের নিবন্ধে আপনার জন্য রইল কিছু দারুন ফ্যাশনের আইডিয়া, যেগুলি আমাদের বলিউড সেলিব্রিটিদের থেকে নেওয়া হয়েছে

Fashion Inspiration From Bollywood Celebrities
Fashion Inspiration From Bollywood Celebrities

Fashion Inspiration From Bollywood Celebrities: অনন্যা পান্ডে থেকে শুরু করে মানুশি চিল্লারের ফ্যাশন আইডিয়া গুলি ফলো করুন এবং নিজেকে সাজিয়ে তুলুন

হাইলাইটস:

  • অনন্যা সাদা স্ট্রাইপ দিয়ে সজ্জিত একটি নেভি ব্লু প্যান্টস্যুটে মাথা ঘুরিয়েছেন
  • শ্রিয়া শরণের লেটেস্ট লুক খাঁটি গ্ল্যাম
  • রাভিনা ট্যান্ডন নিঃসন্দেহে প্রতিটি দিন অতিবাহিত করার সাথে আরও স্টাইলিশ হয়ে উঠছে

Fashion Inspiration From Bollywood Celebrities: তাজা ফ্যাশন অনুপ্রেরণা খুঁজছেন? আমরা আপনাকে আমাদের একচেটিয়া স্টাইল গাইডের সাথে আচ্ছাদিত করেছি, যা দিনের সবচেয়ে চটকদার চেহারার বৈশিষ্ট্যযুক্ত। অনন্যা পান্ডের মসৃণ একরঙা পোশাক, বেলা হাদিদের অনায়াসে চটকদার নৈমিত্তিক পোশাক এবং মানুশি চিল্লারের জমকালো পোশাক প্রদর্শন করে আমাদের লুকবুকে ডুব দিন। আবিষ্কার করুন কিভাবে এই তারকারা মাথা ঘুরছে এবং তাদের স্ট্যান্ডআউট লুক দিয়ে শৈলীর প্রবণতা সেট করছে।

Read more – বলিউড সেলিব্রিটি এবং তাদের সিজলিং পার্টি এনসেম্বল হল একটি গ্ল্যাম ফ্যাশন ব্যাপার, তাই আপনিও সহজে নিজেকে ফ্যাশনেবল করে তুলতে পারেন, কীভাবে? নিচে দেখুন

অনন্যা পান্ডে তার আসন্ন OTT সিরিজ Call Me Bae-এ চমকে দেওয়ার জন্য প্রস্তুত, এবং তার প্রচারমূলক লুকগুলি মুগ্ধ হওয়ার যোগ্য থেকে কম নয়৷ সম্প্রতি, তিনি সাদা স্ট্রাইপ দিয়ে সজ্জিত একটি নেভি ব্লু প্যান্টস্যুটে মাথা ঘুরিয়েছেন, কীভাবে স্টাইলের সাথে একরঙা লুককে মেরে ফেলা যায় তা নিখুঁতভাবে দেখানো হয়েছে।

Bella Hadid-এর লেটেস্ট লুক চ্যানেল Y2K ফ্যাশন একটি আধুনিক টুইস্ট সহ। তিনি একটি সাদা পুষ্পশোভিত প্যাটার্ন এবং কাঁচুলি আঁটসাঁট করা, বুটকাট জিন্স, স্বচ্ছ চশমা এবং খড়ম গহনা দিয়ে সজ্জিত একটি ফ্রিল টপ দোলালেন, যা খাঁটি স্যাসিনেস প্রকাশ করে।

We’re now on WhatsApp – Click to join

শ্রিয়া শরণের লেটেস্ট লুক খাঁটি গ্ল্যাম। তিনি একটি উজ্জ্বল কমলা রঙের সংমিশ্রণে চমকিত হয়েছিলেন যার মধ্যে ব্যাকলেস ডিটেইলিং, একটি ঊরু-উঁচু চেরা এবং উপরের অর্ধে পুঁতির অলঙ্করণ রয়েছে, যা তার অত্যাশ্চর্য চেহারায় ওমফের স্পর্শ যোগ করেছে।

রাভিনা ট্যান্ডন নিঃসন্দেহে প্রতিটি দিন অতিবাহিত করার সাথে আরও স্টাইলিশ হয়ে উঠছে এবং তার সর্বশেষ চেহারা এটি প্রমাণ করে। তিনি একটি কালো ক্রপ টপের সাথে একটি ডেনিম-অন-ডেনিম এনসেম্বল, একটি ডেনিম জ্যাকেট এবং কার্গো প্যান্টের সাথে যুক্ত।

We’re now on Telegram – Click to join

মানুশি চিল্লারের সর্বশেষ চেহারা সব ধরনের অত্যাশ্চর্য। তিনি চকচকে সোনার গহনা এবং রৌপ্য, ঝলমলে কনুই-দৈর্ঘ্যের গ্লাভস, বিশুদ্ধ গ্ল্যাম ভাইবস বিকিরণকারী একটি সাদা পোশাকে চমকে উঠলেন।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.