/

Mahalaya 2024: এসে গেল স্টার জলসার মহালয়ার প্রথম ঝলক! দুর্গা রূপে নজর কারলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

Mahalaya 2024
Mahalaya 2024

Mahalaya 2024: মহালয়ার প্রথম ঝলকে অভিনেত্রী কোয়েলের পাশে অনবদ্য আরও ২ নায়িকা

হাইলাইটস:

  • ইতিমধ্যেই প্রকাশ্যে এলো মহালয়ার প্রথম ঝলক
  • মহালয়ার দিন স্টার জলসায় দেখা যাবে ‘রণং দেহি’
  • এই বছর ২রা অক্টবর সম্প্রচারিত হবে ‘রণং দেহি’

Mahalaya 2024: মা আসছেন! তাই দুর্গা পুজোর কাউন্টডাউনও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। দুর্গা পুজোর আগে মহালয়া নিয়ে বাঙালির মধ্যে থাকে আলাদাই উন্মাদনা হয় প্রত্যেক বছর। এবং মহালয়াকে আসলে বলা হয়ে থাকে দুর্গাপুজার গৌরচন্দ্রিকা। এই দিন থেকেই পিতৃপক্ষের অবসান ঘটিয়ে শুরু হয় দেবীপক্ষের সূচনা।

We’re now on WhatsApp- Click to join

স্টার জলসার মহালয়ার প্রথম ঝলক

প্রতি বছর মহালয়ার পুণ্যলগ্নে রেডিওতে বীরেন্দ্র কিশোর ভদ্রের কণ্ঠে চন্ডীপাঠ শুনে শুরু হয় বাঙালির দুর্গা পুজোর। আর টেলিভিশনের পর্দাতেও দুর্গা সাজার হুড়োহুড়ি লেগে যায়। প্রত্যেক বছর বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রীদেরকেই দুর্গা রূপে দেখা যায় টেলিভিশনের পর্দায়।

We’re now on Telegram- Click to join

ইতিমধ্যেই প্রতিবছরের মতো এই বছরেও প্রকাশ্যে এসে গেলো স্টার জলসার মহালয়ার প্রথম ঝলক। এবারে এই চ্যানেলে দেবী দুর্গা রূপে দেখা যাচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিককে (Koel Mallick)। এবছর চ্যানেল কর্তৃপক্ষ মহালয়ার নাম দিয়েছে ‘রণং দেহি’।

চ্যানেলের তরফ থেকে ‘রণং দেহি’র প্রথম ঝলক শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘মহালয়ার পুণ্যলগ্নে দেখুন “রণং দেহি” আসছে স্টার জলসার পর্দায়।’

Read More- তবে কী সত্যিই ফিরছে রাজা-মাম্পি জুটির রোম্যান্স? রাহুল, রুকমাকে ‘কাছের মানুষ’ বলতেই চর্চা শুরু দর্শকমহলে

এই বছর স্টার জলসার পর্দায় এই মহালয়ায় দুর্গা রূপে কোয়েল মল্লিক ছাড়াও অভিনেত্রী সন্দীপ্তা সেন এবং অভিনেত্রী মধুমিতা সরকারকেও দেখা যাবে। ‘রণং দেহি’র প্রথম ঝলক দেখে মনে করা হচ্ছে অভিনেত্রী সন্দীপ্তাকে দেবী লক্ষী রূপে এবং অভিনেত্রী মধুমিতাকে দেবী সরস্বতী রূপে দেখা যাবে।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.