Bigg Boss Tamil Season 8: কমল হাসান বিগ বস তামিল সিজন ৮ হোস্ট করতে অস্বীকার করেছেন, কিন্তু কেন? চলুন জেনে নেওয়া যাক এবিষয়ে কি বলেছেন অভিনেতা

Bigg Boss Tamil Season 8
Bigg Boss Tamil Season 8

Bigg Boss Tamil Season 8: টানা সাতটি সিজন হোস্ট করার পর, দক্ষিণ তারকা কমল হাসান বিগ বস তামিলের আসন্ন সিজনের হোস্টের পদ থেকে সরে দাঁড়িয়েছেন, একটি সোশ্যাল মিডিয়ায় একটি নোট শেয়ার করেছেন

 

হাইলাইটস:

  • প্রবীণ অভিনেতা কমল হাসান মঙ্গলবার ঘোষণা করেছেন যে তিনি আসন্ন মরসুমের জন্য শোটি হোস্ট করা থেকে একটি ‘ছোট বিরতি’ নিবেন
  • তিনি চ্যানেল এবং অনুষ্ঠানের কলাকুশলীদের ধন্যবাদ জানিয়ে তার নোটটি শেষ করেন এবং আসন্ন মরসুমের জন্য দলের সমস্ত সাফল্য কামনা করেন
  • হাসান তার পারিশ্রমিকের বিশাল বৃদ্ধির মুখেও শো ছেড়ে যেতে চেয়েছিলেন

Bigg Boss Tamil Season 8: ২০১৭ সালে শুরু হওয়ার পর থেকে বিগ বস তামিলের মুখ হওয়ার পরে, প্রবীণ অভিনেতা কমল হাসান মঙ্গলবার ঘোষণা করেছেন যে তিনি আসন্ন মরসুমের জন্য শোটি হোস্ট করা থেকে একটি ‘ছোট বিরতি’ নিবেন। হাসান X (আগের টুইটারে) পোস্ট করেছেন যে তিনি “আগের সিনেমাটিক প্রতিশ্রুতির কারণে” শোটির অষ্টম সংস্করণ হোস্ট করতে পারবেন না।

We’re now on WhatsApp – Click to join

“তোমাদের বাড়িতে পৌঁছানোর সৌভাগ্য আমার হয়েছে। আপনি আমাকে আপনার ভালবাসা এবং স্নেহ দিয়ে বর্ষণ করেছেন, যার জন্য আপনার আমার চির কৃতজ্ঞতা রয়েছে,” তিনি তার ভক্তদেরকে X-এ একটি নোট দিয়ে বলেছিলেন। আমি এই শেখার অভিজ্ঞতার জন্য সর্বদা কৃতজ্ঞ থাকব। আমি আপনাকে এবং শোতে প্রতিযোগীদের প্রত্যেককে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই, তিনি যোগ করেছেন।

তিনি চ্যানেল এবং অনুষ্ঠানের কলাকুশলীদের ধন্যবাদ জানিয়ে তার নোটটি শেষ করেন এবং আসন্ন মরসুমের জন্য দলের সমস্ত সাফল্য কামনা করেন। ”অবশেষে, আমি বিজয় টিভির চমৎকার টিমকে, সেইসাথে প্রত্যেক ক্রু সদস্যকে ধন্যবাদ জানাতে চাই যারা এই এন্টারপ্রাইজটিকে একটি দুর্দান্ত সফল করার জন্য জড়িত। আমি নিশ্চিত এই মরসুম আরও একটি সাফল্য হবে,” অভিনেতা উপসংহারে বলেছেন।

Read more – বিগ বস ১৫ জেতার পর তেজস্বী প্রকাশ সীমাহীন ঘৃণা পাচ্ছেন, তিনি কি সত্যিই অযোগ্য ছিলেন?

এর আগে, মিডিয়ায় জল্পনা ছিল যে হাসান এর ষষ্ঠ সংস্করণের ঠিক পরেই শোটি ছেড়ে দিতে চান। তখন বিভিন্ন মিডিয়া রিপোর্ট অনুসারে, ২০২৩ সালের জানুয়ারিতে সম্প্রচারিত ষষ্ঠ সংস্করণের গ্র্যান্ড ফিনালে হোস্ট করার পরে হাসান তার সিদ্ধান্ত ঘোষণা করবেন বলে আশা করা হয়েছিল।

প্রতিবেদনে বলা হয়েছে যে হাসান তার পারিশ্রমিকের বিশাল বৃদ্ধির মুখেও শো ছেড়ে যেতে চেয়েছিলেন, কারণ তিনি ফিল্ম এবং অন্যান্য প্রকল্পগুলির সাথে একঘেয়েমি ভাঙতে চেয়েছিলেন বলে অভিযোগ। মিডিয়ার একাংশে অনুমান করা হয়েছিল যে অনুষ্ঠানটির জন্য দর্শকের হ্রাস তার সিদ্ধান্তে ভূমিকা রেখেছিল।

We’re now on Telegram – Click to join

তেলেগু টেলিভিশন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.