Priyanka Chopra With Mother And Daughter: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভালো সময় কাটাচ্ছেন তার মা মধু চোপড়া এবং মেয়ে মালটি মারির সাথে

Priyanka Chopra With Mother And Daughter
Priyanka Chopra With Mother And Daughter

Priyanka Chopra With Mother And Daughter: প্রিয়াঙ্কা চোপড়া তার মা মধু চোপড়া এবং মেয়ে মালটি মারির সাথে একটি আনন্দময় সময় কাটানোর একগুচ্ছ ছবি শেয়ার করেছেন, দেখুন সেগুলি

হাইলাইটস:

  • ‘দেশি গার্ল’ তার মেয়ে মালটি মারি এবং মা মধু চোপড়ার সঙ্গে ভালো সময় কাটানোর একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন
  • তিনজন তিমি দেখতে গিয়েছিলেন এবং ক্রুজ উপভোগ করতেও দেখা গেছে
  • প্রিয়াঙ্কা চোপড়াকে একটি বেগুনি শার্ট এবং একটি কালো টি-শার্ট এবং ক্রপ টপের সাথে ম্যাচিং প্যান্ট পরতে দেখা গেছে

Priyanka Chopra With Mother And Daughter: প্রিয়াঙ্কা চোপড়া তার মেয়ে মালটি মারি এবং স্বামী নিক জোনাসের সাথে প্রায়ই সুন্দর ভিডিও ক্লিপ এবং সারা বিশ্বে ভ্রমণের ছবি শেয়ার করেন। এবার ‘দেশি গার্ল’ তার মেয়ে মালটি মারি এবং মা মধু চোপড়ার সঙ্গে ভালো সময় কাটানোর একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

তিনজন তিমি দেখতে গিয়েছিলেন এবং ক্রুজ উপভোগ করতেও দেখা গেছে। প্রিয়াঙ্কা চোপড়াকে একটি বেগুনি শার্ট এবং একটি কালো টি-শার্ট এবং ক্রপ টপের সাথে ম্যাচিং প্যান্ট পরতে দেখা গেছে। পোস্টের সাথে, তিনি ক্যাপশনে লিখেছেন, “তিমি দেখা অনেক মজার এবং সহজ করে তুলেছে। ধন্যবাদ @কুইন্সল্যান্ড এবং @seaworldcruises। কায়েলান এবং লরেনকে বিশেষ চিৎকার করুন!”।

Read more – রিতেশ দেশমুখ তার অভিনীত ‘মাস্তি ৪’, ‘ধামাল ৪’ এবং ‘হাউসফুল ৫’-এর বিষয়ে একটি সাক্ষাৎকারে আলোচনা করেছেন

অপ্রত্যাশিত জন্য, প্রিয়াঙ্কা এবং নিক ১লা এবং ২রা ডিসেম্বর ২০১৮ সালে যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান এবং হিন্দু রীতিতে বিয়ে করেছিলেন। পরে, এই দম্পতি দিল্লি এবং মুম্বাইতে দুটি সংবর্ধনাও আয়োজন করেছিলেন। ২০২২ সালের জানুয়ারিতে, দুজনেই ঘোষণা করেছিলেন যে তারা সারোগেসির মাধ্যমে কন্যা মালটি মারিকে স্বাগত জানিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়াকে দ্য ব্লাফ-এ দেখা যাবে, যেটি রুশো ব্রাদার্স ব্যানার এজিবিও স্টুডিও এবং অ্যামাজন এমজিএম স্টুডিও থেকে এসেছে এবং প্রিয়াঙ্কাকে একজন প্রাক্তন মহিলা জলদস্যু হিসেবে দেখাবে। ১৯ শতকের ক্যারিবীয় অঞ্চলে স্থাপিত, দ্য ব্লাফ একজন প্রাক্তন মহিলা জলদস্যুকে অনুসরণ করে যাকে তার পরিবারকে রক্ষা করতে হবে যখন তার অতীতের রহস্যময় পাপ তার কাছে ধরা পড়ে। সিনেমাটি পরিচালনা করবেন ফ্র্যাঙ্ক ই ফ্লাওয়ারস, যিনি এটিকে জো ব্যালারিনীর সাথে লিখেছেন। PeeCee এছাড়াও AGBO এর অ্যান্থনি এবং জো রুসোর সাথে ফিল্মের প্রযোজক হিসাবে কাজ করে, তার প্রাইম ভিডিও শো সিটাডেলের নির্বাহী প্রযোজক। ব্লাফ অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিম করবে।

We’re now on WhatsApp – Click to join

এই বছরের শুরুতে, অভিনেত্রী এমনকি নিশ্চিত করেছিলেন যে তিনি আসন্ন হলিউড প্রকল্প দ্য ব্লাফের অংশ হবেন। তিনি ইনস্টাগ্রামে গিয়ে একটি প্রকাশনার একটি স্নিপ শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, “এখন এবং তারপরে আমাদের একটি আশা ছিল যে আমরা যদি বেঁচে থাকি এবং ভাল থাকি তবে ঈশ্বর আমাদের জলদস্যু হতে অনুমতি দেবেন। -মার্ক টোয়েন”।

We’re now on Telegram – Click to join

প্রিয়াঙ্কা প্রধান চরিত্রে ইদ্রিস এলবা, জন সিনা এবং জ্যাক কায়েদ অভিনীত হেডস অফ স্টেট-এও দেখা যাবে। বলিউড ফ্রন্টে, তাকে ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সাথে ফারহান আখতারের পরবর্তী পরিচালনা জি লে জারা-তে দেখা যাবে। যাইহোক, কয়েক বছর আগে ঘোষণার পর থেকে ছবিটি সম্পর্কে কোনও আপডেট দেওয়া হয়নি।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.