Kim And Khloe Kardashian In Ambanis Wedding: আম্বানীদের বিয়েতে আন্তর্জাতিক তারকারা, ভারতীয় স্টাইলে কিম কার্দাশিয়ান এবং তাঁর বোনকে স্বাগত

Kim & Khloe Kardashian In Ambanis Wedding
Kim & Khloe Kardashian In Ambanis Wedding

Kim And Khloe Kardashian In Ambanis Wedding: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে কিম কার্দাশিয়ান এবং ক্লোয়ে ভারতে গ্র্যান্ড ওয়েলকাম পেয়েছেন, দেখুন

হাইলাইটস:

  • অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের জন্য মুম্বাই পৌঁছেছেন কিম এবং ক্লোয়ে কার্দাশিয়ান
  • তারা পৌঁছানোর সাথে সাথে বিমানবন্দরে দুজনের ছবি ভাইরাল হয়ে যায়
  • এই জমকালো অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে সারা বিশ্বের সেলিব্রিটিদে

Kim And Khloe Kardashian In Ambanis Wedding: কিম কার্দাশিয়ান, তার বোন ক্লোয়ে কার্দাশিয়ানের সাথে, জমকালো বিয়ের জন্য মুম্বাই পৌঁছেছেন। রিয়েলিটি শো তারকা এবং ড্রেস সংস্থা SKIMS-এর মালিক ভারতে অবতরণ করেন এবং একটি দুর্দান্ত স্বাগত জানেন। বোনদের সফর একটি গুঞ্জন তৈরি করেছে, ভক্তরা তাদের যাত্রা এবং সোশ্যাল মিডিয়াতে আপডেটগুলিকে সাগ্রহে অনুসরণ করে। তারা পৌঁছানোর সাথে সাথে বিমানবন্দরে দুজনের ছবি ভাইরাল হয়ে যায়। পরে, তার সোশ্যাল মিডিয়ায়, কিম ভারতে তার প্রথম রাতের ছবি এবং ভিডিও শেয়ার করেছেন।

We’re now on WhatsApp- Click to join

ভারতে কিম কার্দাশিয়ান

কিমের পোস্টগুলি তার অনুগামীদের ভারতে তার অভিজ্ঞতার একটি আভাস দিয়েছে, স্থানীয় ভক্তদের সাথে তার মিথস্ক্রিয়া এবং সে যে উষ্ণ আতিথেয়তা পেয়েছে তা তুলে ধরে। বিমানবন্দরে, ফটোগ্রাফাররা তার গাড়িকে ঘিরে রাখার সাথে সাথে তিনি ক্যামেরা চালু করেছিলেন। ভিড় থাকা সত্ত্বেও, তিনি বলেছেন, ক্যাপশন সহ পাপারাজ্জির একটি ঘনিষ্ঠ দৃশ্য শেয়ার করেছেন, “হাই (ভারত)।” অন্য একটি ভিডিওতে, কিম এবং ক্লোয়েকে একটি ঐতিহ্যবাহী স্বাগত জানাতে দেখা গেছে, যার মধ্যে মালা এবং আরতি রয়েছে। মুম্বাইয়ের তাজমহল হোটেলের কর্মীরা কিমকে মালা দিয়ে স্বাগত জানায় এবং তার কপালে একটি টিক্কা দিয়েছিল।

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ে বর্তমানে টক অফ দ্য টাউন, সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন তৈরি করেছে। এই জমকালো অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে সারা বিশ্বের সেলিব্রিটিদের। কিম এবং ক্লোয়েকে ছাড়াও, এই সপ্তাহান্তে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে আরও বেশ কিছু আন্তর্জাতিক তারকা উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। অতিথিদের তালিকায় রয়েছেন জন সিনা, মাইক টাইসন এবং জিন-ক্লদ ভ্যান ড্যামে। রেমাকেও আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানা গেছে।

We’re now on Telegram- Click to join

এই অনুষ্ঠানে পাওয়ার দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসও মুম্বাই পৌঁছেছেন। যাইহোক, এই দম্পতি অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের অন্যান্য প্রি-বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে পারেননি।

Read More- কিম কার্দাশিয়ানের বড় মেয়ে, নর্থ ওয়েস্টের ১১ তম জন্মদিন উদযাপন

বিবাহের অনুষ্ঠানগুলি ১২ই জুলাই শুভ বিবাহের অনুষ্ঠানের মাধ্যমে শুরু হবে, যেখানে পোষাক কোডটি ভারতীয় ঐতিহ্যবাহী। ১৩ই জুলাই, শুভ আশির্বাদ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে, ভারতীয় আনুষ্ঠানিক পোশাকের সাথে ড্রেস কোড। উদযাপনটি ১৪ই জুলাই মঙ্গল উৎসব বা বিবাহের সংবর্ধনা দিয়ে শেষ হবে, যেখানে পোষাক কোড ভারতীয় চটকদার। এসব অনুষ্ঠান বিকেসিতে অনুষ্ঠিত হবে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.