The Ambani Ladies Are Serving Fashion Looks: রাধিকা মার্চেন্ট, ইশা আম্বানি এবং শ্লোকা আম্বানির প্রাক-বিবাহ ফাংশনের জন্য সেরা রাজকীয় পোশাকের ছবিগুলি দেখুন

The Ambani Ladies Are Serving Fashion Looks
The Ambani Ladies Are Serving Fashion Looks

The Ambani Ladies Are Serving Fashion LooksThe Ambani Ladies Are Serving Fashion Look: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট আজ গাঁটছড়া বাঁধতে চলেছেন, ইশা আম্বানি, শ্লোকা আম্বানি এবং রাধিকা মার্চেন্টের রাজকীয় পোশাকে ঐতিহ্যগত এবং আধুনিক ফ্যাশনের মিশ্রণকে দেখিয়েছে

 

হাইলাইটস:

  • রাধিকা মার্চেন্ট একটি প্রাণবন্ত বেগুনি লেহেঙ্গা চোলিতে তার অত্যাশ্চর্য চেহারা দিয়ে সকলকে মুগ্ধ করেছে
  • ঈশা আম্বানিকে তামার রঙের লেহেঙ্গায় অত্যাশ্চর্য লাগছিল এবং একটি ভি-নেক বিশিষ্ট একটি প্রলোভনসঙ্কুল বুস্টিয়ার ব্লাউজ
  • শ্লোকা আম্বানিকে মাসাবা গুপ্তার হাউস অফ মাসাবা থেকে একটি সবুজ টিস্যু রেশম ড্রেপে অত্যাশ্চর্য লাগছিল

The Ambani Ladies Are Serving Fashion Looks: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের জমকালো বিবাহ আজ মুম্বাইতে অনুষ্ঠিত হবে, এবং এটি একটি অসাধারণ উপলক্ষ হওয়ার প্রতিশ্রুতি দেয় যা উল্লেখযোগ্য আগ্রহ আকর্ষণ করেছে। ইউনাইটেড কিংডমের প্রাক্তন প্রধানমন্ত্রী বরিস জনসন এবং হলিউডের সেলিব্রিটি যেমন কিম কারদাশিয়ান এবং খোলে কারদাশিয়ানের মতো বিপুল সংখ্যক রাজনীতিবিদরাও যোগ দেবেন, উদযাপনের গুরুত্ব এবং সৌন্দর্যকে বাড়িয়ে তুলবেন। যাইহোক, যা সত্যিই এই বড় ভারতীয় বিবাহকে আলাদা করে তোলে তা হল আম্বানি মহিলাদের দ্বারা পরিধান করা অত্যাশ্চর্য পোশাক। তাদের ensembles, তাদের চমৎকার নকশা এবং সমৃদ্ধ কাপড়ের জন্য বিখ্যাত, প্রশংসার উৎস হয়ে উঠেছে।

Read more – আগামী ১২ই জুলাই, রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানির বিয়ে হতে চলেছে, কে কে থাকছেন গেস্ট তালিকায়? আসুন জেনে নেওয়া যাক

পরিবারের পরিমার্জিত স্বাদ এবং সাংস্কৃতিক ঐতিহ্যকে তুলে ধরা হয়েছে যেভাবে প্রতিটি দল ঐতিহ্যগত এবং আধুনিক ফ্যাশনকে একত্রিত করে। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে শ্বাসরুদ্ধকর ফ্যাশন স্টেটমেন্টের জন্য যা বিয়েতে প্রকাশিত হবে। তাদের পোশাকের বিশদ প্রতি মনোযোগ, বিস্তৃত সূচিকর্ম থেকে শুরু করে জমকালো গয়না পর্যন্ত, অনুষ্ঠানের মহিমাকে পুরোপুরি ক্যাপচার করে।

Fashion Looks

রাধিকা মার্চেন্ট একটি প্রাণবন্ত বেগুনি লেহেঙ্গা চোলিতে তার অত্যাশ্চর্য চেহারা দিয়ে সকলকে মুগ্ধ করেছে৷ পোশাকের সমৃদ্ধ বর্ণ এবং জটিল কারুকার্যে তার দুর্দান্ত স্বাদ স্পষ্ট ছিল। তিনি একটি গজরা দিয়ে তার চুলের আনুষঙ্গিক করে, ঐতিহ্যের স্পর্শ যোগ করে তার মনোমুগ্ধকর আভা বাড়িয়েছেন।

The Ambani Ladies Are Serving Fashion Looks

তার হীরার গয়না বাছাই অযৌক্তিকতার ছোঁয়া এনেছিল, এবং চকচকে পাথরগুলি তার চেহারাকে চমৎকারভাবে পরিপূরক করেছিল। রাধিকা তার মেকআপের জন্য একটি শালীন কিন্তু উজ্জ্বল গ্ল্যাম লুক বেছে নিয়েছিলেন, কোহলযুক্ত চোখ দিয়ে যা তার অভিব্যক্তিপূর্ণ তাকানোর জন্য জোর দিয়েছিল। তার ন্যূনতম মেকআপ তার সহজাত সৌন্দর্যকে বাড়িয়ে তুলেছে, যার ফলে একটি মার্জিত এবং পরিশীলিত চেহারা যা ছিল কালজয়ী এবং লোভনীয়।

The Ambani Ladies Are Serving Fashion Looks

We’re now on WhatsApp – Click to join

ঈশা আম্বানিকে তামার রঙের লেহেঙ্গায় অত্যাশ্চর্য লাগছিল এবং একটি ভি-নেক বিশিষ্ট একটি প্রলোভনসঙ্কুল বুস্টিয়ার ব্লাউজ। লেহেঙ্গার বিস্তৃত সজ্জা আলোতে ঝলমল করে, এবং তার ঝিলমিল হিল পছন্দ একটি পরিশীলিত প্রান্ত যোগ করে।

The Ambani Ladies Are Serving Fashion Looks

ঈশা সাহসী কিন্তু কম মেকআপের সাথে একটি পরিশীলিত গ্ল্যাম লুক বেছে নিয়েছেন। তার মৃদু লজ্জিত গাল একটি তারুণ্য এবং তাজা দীপ্তি প্রদান করে, যখন তার কোহলযুক্ত চোখ আকর্ষক গভীরতা যোগ করে। তার চকচকে নগ্ন ঠোঁটের আভা তার সূক্ষ্ম পোশাকের প্রতি দৃষ্টি আকর্ষণ করেছে এবং তার প্রাকৃতিক আকর্ষণ বাড়িয়েছে, একটি অপ্রতুল মার্জিত চেহারা তৈরি করেছে।

The Ambani Ladies Are Serving Fashion Looks

শ্লোকা আম্বানিকে মাসাবা গুপ্তার হাউস অফ মাসাবা থেকে একটি সবুজ টিস্যু রেশম ড্রেপে অত্যাশ্চর্য লাগছিল, যা শাড়ির ঐশ্বর্যপূর্ণ টেক্সচারকে উচ্চারিত করে দুর্দান্ত জরি সূচিকর্ম প্রদর্শন করে। একটি অর্ধ-হাতা এমব্রয়ডারি করা ব্লাউজের সাথে এই সূক্ষ্ম শাড়ির সাথে ম্যাচ করে তিনি তার চেহারাতে ঐতিহ্যগত কারুকার্যের একটি ইঙ্গিত অন্তর্ভুক্ত করেছেন।

The Ambani Ladies Are Serving Fashion Looks

We’re now on Telegram – Click to join

শ্লোকা তার নানির অ্যান্টিক গয়না বেছে নিয়েছিলেন, যা তাকে সংবেদনশীল তাৎপর্য এবং একটি স্থায়ী কবজ দেয়। তার শালীন মেকআপ একটি সূক্ষ্ম, সূক্ষ্ম আভা দিয়ে তার সহজাত সৌন্দর্যকে বাড়িয়ে দিয়েছে। তার সূক্ষ্ম এবং ঐতিহ্যবাহী চেহারাটি তার কপালে একটি সাধারণ বিন্দি দিয়ে সম্পূর্ণ হয়েছিল, যা আধুনিক কমনীয়তার সাথে ঐতিহ্যকে নিখুঁতভাবে একত্রিত করেছে।

তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.