Ambani Wedding: পার্পল ডল সেজে অনন্যা, বিশেষ লুকে রণবীর, আম্বানির বাড়ির শিব শক্তি পুজোয় হাজির গোটা বলিউড

Ambani Wedding

Ambani Wedding: আম্বানিদের অনুষ্ঠানে ফের একবার দেখা গেল গোটা বলিউড ইন্ডাস্ট্রিকে

 

হাইলাইটস:

  • অনন্ত-রাধিকার মঙ্গল কামনায় অ্যান্টিলিয়ায় রাখা হয়েছিল শিব শক্তি পুজো
  • অ্যান্টিলিয়ায় অনুষ্ঠিত শিব শক্তি পুজোয় হাজির হয়েছিল গোটা বলিউড
  • অনন্যা থেকে শানায়া নজর কেড়েছে সকলে

Ambani Wedding: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আগে অ্যান্টিলিয়ায়, আম্বানির বাসভবনে শিব শক্তি পূজার আয়োজন করেছিলেন আম্বানি পরিবার। আগামীকাল অর্থাৎ ১২ই জুলাই সনাতন হিন্দু বৈদিক রীতি মেনে গাঁটছড়া বাঁধবেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। বিয়ের আসর বসবে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে।

We’re now on WhatsApp – Click to join

আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিশ্বের বিভিন্ন প্রান্তের বিশিষ্ট মানুষজন। সূত্রের খবর, এই বিবাহ অনুষ্ঠান চলবে আগামী ১৫ই জুলাই পর্যন্ত। অনন্ত-রাধিকার জন্য যে শিব শক্তি পূজার আয়োজন করা হয়েছিল সেই অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন বলিউড থেকে শুরু ক্রিকেট জগতের একাধিক তারকা।

বুধবার মুম্বইয়ের অ্যান্টিলিয়ায় যে শিব শক্তি পুজোর আয়োজন করা হয়েছিল তাতে উপস্থিত ছিলেন রণবীর সিং, জাহ্নবী কাপুর, শানায়া কাপুর, অনন্যা পান্ডে, সঞ্জয় দত্ত-সহ অসংখ্য বলিউড তারকা।

We’re now on Telegram – Click to join

বলিউড তারকাদের মধ্যে হাজির ছিলেন 

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)

এদিন কৈলাশ খেরকে অ্যান্টিলিয়ায় ঢুকতে দেখা যায়। এর আগে মেহেন্দি অনুষ্ঠানেও তিনি পারফর্ম করেন। এছাড়া সঞ্জু বাবা অর্থাৎ সঞ্জয় দত্তকেও দেখতে পাওয়া গেল কলার লাগানো সাধারণ ক্রিম কুর্তা-পায়জামা সেটে।

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)

আম্বানিদের প্রতিটি অনুষ্ঠানেই দীপিকা ও রণবীরকে দেখা যায়। তবে দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ায় গায়ে হলুদের অনুষ্ঠানের মতো এদিনও রণবীরকে একাই দেখা যায়। তিনি একটি ক্রিম এবং সোনালি রঙের কুর্তা-পায়জামা সেটে উপস্থিত হয়েছিলেন আম্বানিদের এদিনের অনুষ্ঠানে।

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)

 

বেগুনি ও সোনালি রঙের লেহেঙ্গা সেটে বিশেষ নজর কাড়ল অনন্যা পাণ্ডে। এদিনও তিনি দুর্দান্ত মেকআপ এবং পারফেক্ট হেয়ার স্টাইলের জন্য লাইমলাইট কাড়েন।

Read more:- অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে কাপল গোলস সেট করলেন মিস্টার অ্যান্ড মিসেস মাহি, স্ত্রী সাক্ষীকে সারাক্ষণ চোখে হারাচ্ছেন ধোনি

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

 

আম্বানিদের এদিনের অনুষ্ঠানে ফের একবার বয়ফ্রেন্ড শিখর পাহাড়িয়ার সঙ্গে দেখা গেল জাহ্নবী কাপুরকে। সত্যি বলতে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানগুলিতে প্রতিদিনই লাইমলাইটে থেকেছেন জাহ্নবী এবং শিখর। যার অন্যথা এদিনও হল না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

এদিকে সঞ্জয়-কন্যা শানায়া কাপুরও বিশেষ নজর আকর্ষণ করেছে এদিনের অনুষ্ঠান। তিনি এদিন বেবি পিঙ্ক রঙের একটি আনারকলিতে নজর কেড়েছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.