Divya Dutta & Ranvir Shorey: বিগ বস ওটিটি সিজন ৩-এর প্রতিযোগী রণবীর শোরে শোতে তার দুর্দশা প্রকাশ করেছেন, বিস্তারিত জানুন

Divya Dutta & Ranvir Shorey: দিব্যা দত্ত চলচ্চিত্রের অভাব সত্ত্বেও বিগ বসে যোগদানের জন্য রণবীর শোরের প্রশংসা করেছেন, পুরো খবরটি পড়ুন

হাইলাইটস:

  • রণবীর শশীলাল নায়ারের এক ছোট সি লাভ স্টোরি দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন
  • শিবানী কুমারীর সাথে নিজেকে পরিচয় করার সময় তিনি অকপটে কী বলেছিলেন জানুন
  • এবং এবিষয়ে দিব্যা দত্ত কী উল্লেখ করেছেন তা জেনে নিন

Divya Dutta & Ranvir Shorey: অনিল কাপুর-হোস্ট করা বিগ বস ওটিটি সিজন ৩-এর প্রতিযোগী রণবীর শোরে শোতে তার দুর্দশা প্রকাশ করেছেন। শিবানী কুমারীর সাথে নিজেকে পরিচয় করিয়ে দেওয়ার সময়, তিনি অকপটে বলেছিলেন, “আমি একজন অভিনেতা। আমি আমার প্রথম ছবি ১৯৯৯ সালে করেছি। আমার যদি কাজ থাকতো, তাহলে আমি আজ এখানে থাকতাম কেন? এখন দিব্যা দত্ত উল্লেখ করেছেন যে যখন একজন পাকা অভিনেতা হঠাৎ করে কাজের অফারগুলির অভাবের সম্মুখীন হন, এটি প্রায়শই শিল্পের সর্বশেষ “ফ্লেবার অফ দ্য সিজন” এর দিকে পরিবর্তনের কারণে হয়। তার মন্তব্য ইন্ডাস্ট্রির গতিশীলতা সম্পর্কে অনুসন্ধানের প্রতিক্রিয়ায় এসেছে, বিশেষ করে রণবীরের প্রকাশের আলোকে।

সিদ্ধার্থ কাননের সাথে একটি সাক্ষাৎকারের সময়, দিব্যা দত্তকে আলোকপাত করতে বলা হয়েছিল কেন রণবীর শোরের মতো একজন অভিজ্ঞ অভিনেতা, খোসলা কা ঘোসলা, মিথ্যা এবং ভেজা ফ্রাইয়ের মতো প্রশংসিত ইন্ডি ছবিতে তার ভূমিকার জন্য বিখ্যাত, কেন নিজেকে কাজের বাইরে খুঁজে পান। দিব্যা ব্যাখ্যা করেছেন, “এখানে আমাদের সিজনের অনেক স্বাদ আছে। মনে হয় এখানে একটা হীরা রাখলে সবাই সেটাই চাইবে আর তারপরের পাঁচ-ছয়টা ছবিতে একই অভিনেতাকে দেখা যাবে। তারপর, তাদের মনোযোগ স্থানান্তরিত হবে, এবং তারা পরবর্তী হীরার দিকে তাকাবে। সুতরাং, এটি ঘোরানো হচ্ছে, কিন্তু আমার ক্ষেত্রে ভিন্ন ছিল, আমি আমার কাজ ভাগ করে নেওয়ার কারণেই হয়তো ধারাবাহিক ছিলাম।”

We’re now on WhatsApp- Click to join

তিনি অব্যাহত রেখেছিলেন, “আমি নিশ্চিত যে তিনি অনেক কাজও প্রত্যাখ্যান করেন, কারণ তিনি একজন দুর্দান্ত অভিনেতা। এটি এমন হতে পারে না যে তিনি কাজ পাচ্ছেন না, বিশেষ করে ওটিটি আসার সাথে সাথে। কিন্তু একজন অভিনেতারও সেই ইচ্ছা থাকে, যেখানে তারা মনে করে যে তারা নির্দিষ্ট ভূমিকা করতে চায় না। হয়তো সে সেই পর্বের মধ্য দিয়ে যাচ্ছে।”

পিটিআই-এর সাথে পূর্ববর্তী একটি সাক্ষাৎকারে, রণবীর শোরে তিনি যে ভূমিকাগুলির জন্য উচ্চাকাঙ্খী এবং কাজের প্রতি তার নির্বাচনী পদ্ধতির সুরক্ষার ক্ষেত্রে তিনি যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হন সে সম্পর্কে মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন, “আমি কখনই নায়ক হতে চাইনি বা প্রধান ব্যক্তি হতে চাইনি যে প্রতিটি ছবিতে একই কাজ করছে। আমি ভিন্ন ভিন্ন চরিত্রে কাজ করতে এবং বিভিন্ন পরিস্থিতিতে ভিন্ন মানুষ হতে চাই। এটাই আমার খেলা এবং এটাই আমার চ্যালেঞ্জ।”

We’re now on Telegram- Click to join

তিনি যোগ করেছেন, “ওটিটি-এর মাধ্যমে আপনার কাছে থিয়েটার ছাড়াই আপনার দর্শকদের কাছে পৌঁছানোর একটি প্ল্যাটফর্ম রয়েছে। আগে থিয়েটার ছাড়া আর কোনো উপায় ছিল না যেখানে নির্দিষ্ট সংখ্যক শো ছিল, নির্দিষ্ট লোক তা নিয়ন্ত্রণ ও শোষণ করতো। ছোট খেলোয়াড়দের জন্য পা রাখা কঠিন।”

Read More- বড়া পাও গার্ল চন্দ্রিকা দীক্ষিত চোখের জল ফেললেন, কিন্তু কেন? দেখুন

রণবীর শশীলাল নায়ারের এক ছোট সি লাভ স্টোরি দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন যেখানে মনীষা কৈরালা প্রধান ভূমিকায় ছিলেন। তাকে শেষ দেখা গিয়েছিল সালমান খানের টাইগার ৩-এ।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.