Monalisa in Bikini: তীব্র গরমেও সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়ালেন মোনালিসা! অভিনেত্রীর বিকিনি পরা ছবি দেখলে ঘামতে শুরু করবেন

Monalisa in Bikini: ভোজপুরি অভিনেত্রী মোনালিসা বরাবরই নিজের বোল্ড লুকের মাধ্যমে নেট দুনিয়ার লাইমলাইটে চলে আসেন

 

হাইলাইটস:

  • মোনালিসা তার হটনেসে ভরা ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়েছেন
  • ভোজপুরি অভিনেত্রীর বিকিনি লুক দেখে চোখ সরানো মুশকিল!
  • আপনিও কী মোনালিসার এই বিকিনি লুকটি দেখতে চান? তাহলে প্রতিবেদনে চোখ রাখুন

Monalisa in Bikini: ভোজপুরি জগতের অন্যতম হটেস্ট অভিনেত্রী মোনালিসা। এই অভিনেত্রীর কোটি কোটি ভক্ত রয়েছে। মোনালিসার একটি ঝলক পেতে সকলেই মরিয়া হয়ে থাকেন। সোশ্যাল মিডিয়াতেও মোনালিসার বেশ শক্তিশালী ফ্যান ফলোইং রয়েছে। ইনস্টাগ্রামে মোনালিসাকে ৫.৮ মিলিয়নেরও বেশি মানুষ ফলো করেন। অভিনেত্রীর ভক্তরা তার ছবি এবং ভিডিওগুলির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। মোনালিসা ছবি শেয়ার করা মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এমন পরিস্থিতিতে, ইন্টারনেটের তাপমাত্রা আরও একবার বাড়িয়ে দিলেন অভিনেত্রী, এই প্রচণ্ড গরমের মধ্যেও মোনালিসা তার হটনেসে ভরা ছবি শেয়ার করেছেন। আসুন মোনালিসার সৌন্দর্য সম্পর্কে বিস্তারিত জানাই…

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়ালেন মোনালিসা:

এই প্রচণ্ড গরমে, মোনালিসা টু পিস বিকিনিতে তার সুপার হট ছবি শেয়ার করে ইন্টারনেটের তাপমাত্রা বাড়িয়েছেন। মোনালিসার এই ছবিগুলো যে কারো দৃঢ়সংকল্পকে নাড়া দিতে যথেষ্ট। এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে মোনালিসার লুকের এত বিশেষত্ব কী, তাই আসুন আজ অভিনেত্রীর লুক ডিকোড করি।

We’re now on Telegram – Click to join

মোনালিসা একটি কালো টু-পিস বিকিনি পরেছেন যাতে একটি গোলাপী স্ট্রাইপও রয়েছে। চোখে কাজল, মাস্কারা, গোলাপি ঠোঁট আর চুল বেঁধে সুইমিং পুলের পাড়ে বসে থাকা মোনালিসাকে খুব গ্ল্যামারাস লাগছে। অনেক পোজ দিয়েছেন এই বোল্ড অভিনেত্রী। এই ফটোগুলিতে, মোনালিসাকে তার ক্লিভেজ, পিঠ, পেট এবং মিডরিফও ফ্লন্ট করেতে দেখা গিয়েছে। এই ছবিগুলোতে যে মোনালিসাকে অত্যন্ত সেক্সি লাগছে, সে কথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Read more:- লাল শাড়িতে হাজির হয়েছেন মোনালিসা! ভোজপুরি অভিনেত্রীর কোমরের ঝটকায় ঘায়েল ভক্তরা

প্রসঙ্গত, আপনাকে জানিয়ে রাখি মোনালিসা বিকিনি পরে মুম্বাইয়ের বৃষ্টি উপভোগ করছেন। অভিনেত্রী ছবিটি পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন – “বৃষ্টি আর আমি” মোনালিসার ভক্তরা তাঁর এই ফটোগুলিতে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। অভিনেত্রীর এই ফটোতে সবাইকে আগুন এবং হার্ট ইমোজি পাঠাতে দেখা গিয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.