Kalki 2898 AD: কল্কি ২৮৯৮ এডি প্রথম ভারতীয় চলচ্চিত্র যেটি তার উদ্বোধনী দিনে ১ মিলিয়নেরও বেশি টিকিট বিক্রি করেছে

Kalki 2898 AD: মুক্তির একদিন আগে, কল্কি ২৮৯৮ এডি এর নির্মাতারা কমল হাসানের চরিত্রের একটি পোস্টার শেয়ার করেছেন

হাইলাইটস:

  • কল্কি ২৮৯৮ এডি মুভি তামিল, তেলেগু এবং হিন্দিতে মুক্তি পেয়েছে
  • উত্তেজিত ভক্তরা হায়দ্রাবাদ থিয়েটারের বাইরে সকাল ৫ টায় প্রথম শো দেখার জন্য অপেক্ষা করছে
  • ছবিটি এখন পর্যন্ত প্রি-বিক্রয় ব্যবসায় ₹৩৭ কোটির বেশি আয় করেছে

Kalki 2898 AD: এটি কল্কি ২৮৯৮ এডি-র মুক্তির দিন। মুক্তির দিন, ভক্তরা, প্রত্যাশা অনুযায়ী, তাদের প্রিয় সুপারস্টারকে বড় পর্দায় দেখার জন্য অপেক্ষা করে আছে। হায়দ্রাবাদের একটি থিয়েটারের বাইরে সকাল ৫ টায় প্রথম শো দেখার জন্য ভক্তরা অপেক্ষা করছেন। আমরা বুজ্জির আভাসও পাই। ভবিষ্যৎ গাড়ির সঙ্গে সেলফি তুলতে দেখা যায় লোকজনকে।

We’re now on WhatsApp- Click to join

কল্কি ২৮৯৮ এডি-তে অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, পি কমল হাসান এবং দিশা পাটানিও রয়েছেন। কল্কি ২৮৯৮ এডি প্রথম ভারতীয় চলচ্চিত্র যেটি তার উদ্বোধনী দিনে ১ মিলিয়নেরও বেশি টিকিট বিক্রি করেছে, স্যাকনিল্ক অনুসারে। ছবিটি এখন পর্যন্ত প্রি-বিক্রয় ব্যবসায় ₹৩৭ কোটির বেশি আয় করেছে।

We’re now on Telegram- Click to join

মুক্তির একদিন আগে, কল্কি ২৮৯৮ এডি এর নির্মাতারা কমল হাসানের চরিত্রের একটি পোস্টার শেয়ার করেছেন। কমল হাসান তার মাথার খুলিতে ফাটল দিয়ে টাকের চেহারা নিয়ে যাচ্ছেন। “সর্বোচ্চ ইয়াসকিন” পোস্টারে লেখাটি পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে, কল্কি ২৯৮৯ এডি এর প্রযোজক বৈজয়ন্তী মুভিজ লিখেছেন, “এক ও একমাত্র সর্বোচ্চ ইয়াসকিন।”

Read More- কমল হাসান অভিনেতাকে কল্কি ২৮৯৮ এডি মুভিতে কোন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জেনে নিন

ছবিতে কমল হাসানের লুকে প্রতিক্রিয়া জানিয়ে, এসএস রাজামৌলি, যিনি তার জীবনের চেয়ে বড় চলচ্চিত্রের জন্য পরিচিত, বলেছিলেন, “আমি এখনও কমল [হাসান] স্যারের চেহারায় আটকে রয়েছি এবং তিনি সবসময়ের মতো কীভাবে অবাক হন। অমিতাভ জি, ডার্লিং এবং দীপিকার চরিত্রে অনেক গভীরতা আছে বলে মনে হয় এবং সত্যিই কৌতূহলী। পাওয়ার-প্যাকড ট্রেলার এটি… এটি FDFS ফিল্ম দেখার জন্য সঠিক মেজাজ এবং টোন সেট করে। ‌ নাগি [নাগ অশ্বিন]… ২৭ তারিখে আপনার জগতে ডুবে যাওয়ার জন্য অপেক্ষা করতে পারবেন না!”

কল্কি ২৮৯৮ এডি মুভি তামিল, তেলেগু এবং হিন্দিতে মুক্তি পেয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।