Kalki 2898 AD New Promo: পাঁচ বছর ধরে শুটিংয়ের পর অবশেষে ২৭শে জুন মুক্তি পেতে চলেছে কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ, কাকে কাকে দেখা গেল অভিনয় করতে?

Kalki 2898 AD New Promo: কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দের দ্বিতীয় ট্রেলারটি অমিতাভ বচ্চন, দীপিকা পাডুকোন, প্রভাস এবং কমল হাসানের চরিত্রগুলির মধ্যে একটি ঘনিষ্ঠ চেহারা দেয়, দেখুন সেই ছবি

হাইলাইটস:

  • নাগ অশ্বিন পরিচালিত কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ ছবিটি ২৭শে জুন বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে
  • অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, প্রভাস এবং কমল হাসানের চরিত্রগুলিকে ঘনিষ্ঠভাবে দেখার জন্য ছবির দ্বিতীয় ট্রেলার প্রকাশ করেছেন।
  • মাত্র কয়েকদিন আগে মুম্বাইয়ে একটি জমকালো প্রি-রিলিজ ইভেন্টে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, কমল হাসান, রানা দাগ্গুবতী, প্রভাস, দীপিকা পাডুকোন প্রমুখ

Kalki 2898 AD New Promo: মুক্তির মাত্র কয়েকদিন আগে, কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দের নির্মাতারা অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, প্রভাস এবং কমল হাসানের চরিত্রগুলিকে ঘনিষ্ঠভাবে দেখার জন্য ছবির দ্বিতীয় ট্রেলার প্রকাশ করেছেন। দুই মিনিটের বেশি দীর্ঘ ভিডিওটি আমাদের কালকির জগতে এবং এর প্লট সম্পর্কে আরও কিছুটা অন্তর্দৃষ্টি দেয়। নাগ অশ্বিন পরিচালিত ছবিটি ২৭শে জুন বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে।

Read more – কমল হাসান অভিনেতাকে কল্কি ২৮৯৮ এডি মুভিতে কোন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জেনে নিন

ভিডিওটি অমিতাভ বচ্চনের অশ্বথামা দীপিকা পাড়ুকোনের চরিত্রের সাথে কথা বলার সাথে শুরু হয়। তিনি বলেন, “তারা বলে সমগ্র মহাবিশ্ব ঈশ্বরের মধ্যেই রয়েছে। কিন্তু ঈশ্বর স্বয়ং আপনার গর্ভে থাকেন।” শীঘ্রই দীপিকা সহ অন্যান্য চরিত্রগুলি আরও অনেক দৃশ্যের কাট দিয়ে ফ্রেমে প্রবেশ করে এবং জড়িত অভিনেতাদের ছোট সংলাপ। ট্রেলারটি প্রভাস এবং অমিতাভ বচ্চনের মধ্যে একটি লড়াইয়ের সিকোয়েন্সও অফার করে। অনুর্বর জমির অনেকগুলি শটের পরে, ট্রেলারটি কমল হাসানকে কাটায়, যাকে বলতে শোনা যায়, “প্রজন্ম ধরে বিস্তৃত অফুরন্ত সুযোগ থাকা সত্ত্বেও, মানুষ নিজেকে উদ্ধার করতে ব্যর্থ হয় এবং সে কখনই করবে না।”

We’re now on WhatsApp – Click to join

মাত্র কয়েকদিন আগে মুম্বাইয়ে একটি জমকালো প্রি-রিলিজ ইভেন্টের আয়োজন করেছিলেন ছবির নির্মাতারা। এতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, কমল হাসান, রানা দাগ্গুবতী, প্রভাস, দীপিকা পাড়ুকোন প্রমুখ।

We’re now on Telegram – Click to join

কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ, যা পাঁচ বছরেরও বেশি সময় ধরে তৈরি ছিল, এতে আরও অভিনয় করেছেন দিশা পাটানি, শোবানা এবং আন্না বেন। সি অশ্বিনী দত্ত, স্বপ্না দত্ত এবং প্রিয়াঙ্কা দত্ত প্রযোজিত, ছবিটি একাধিক ভাষায় প্রেক্ষাগৃহে হিট করবে।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

2 Comments

Leave a Reply

Your email address will not be published.