Thailand: থাইল্যান্ডের শীর্ষ গন্তব্যগুলিতে ভারতীয়দের জন্য ভিসা-মুক্ত এন্ট্রি বাড়ানো হয়েছে

Thailand: থাইল্যান্ড শীর্ষ গন্তব্য এর সমৃদ্ধ সংস্কৃতি এবং এর সুন্দর প্রাকৃতিক দৃশ্যের জন্য বিখ্যাত

হাইলাইটস:

  • Krabi, তার অত্যাশ্চর্য সুন্দর প্রাকৃতিক পরিবেশের জন্য সুপরিচিত
  • ফুকেটের স্বচ্ছ জল এবং সাদা বালি এটিকে এমন লোকেদের জন্য স্বর্গে পরিণত করে
  • খাও সান রোডে সুস্বাদু থাই স্ট্রিট ফুডের স্বাদ নিতে ভুলবেন না

Thailand: থাইল্যান্ডের শীর্ষ গন্তব্যগুলি তার স্বাগত প্রকৃতি, এর সমৃদ্ধ সংস্কৃতি এবং এর সুন্দর ল্যান্ডস্কেপের জন্য বিখ্যাত, এটি দীর্ঘকাল ধরে সারা বিশ্বের অনেক লোকের কাছে একটি জনপ্রিয় ভ্রমণ গন্তব্য।

We’re now on WhatsApp- Click to join

Ayutthaya

সিয়াম রাজ্যের প্রাক্তন রাজধানী Ayutthaya। এখানে, আপনি ওয়াট মাহাথাতের বিশাল প্রত্নতাত্ত্বিক স্থানের মধ্য দিয়ে যেতে, ওয়াট ফ্রা সি সানফেটের স্পিয়ারের উচ্চতার প্রশংসা করতে এবং থাইল্যান্ডের সমৃদ্ধ ইতিহাস এবং সংস্কৃতি জানতে পারবেন।

We’re now on Telegram- Click to join

Krabi

আন্দামান উপকূল বরাবর একটি ছোট্ট দ্বীপ দেশ Krabi, তার অত্যাশ্চর্য সুন্দর প্রাকৃতিক পরিবেশের জন্য সুপরিচিত। দ্বীপ হপিং এবং snorkeling একটি দিনের জন্য সুপরিচিত ফি ফি দ্বীপপুঞ্জে একটি নৌকা ভ্রমণ করুন, অথবা Railay বিচ এবং Tonsai বিচের চুনাপাথর ক্লিফ এবং গোপন উপহ্রদ অন্বেষণ করুন।

ব্যাংকক

এখানে আপনি গ্র্যান্ড প্যালেসের পুরো মহিমা দেখতে পারেন, যা শ্রদ্ধেয় পান্না বুদ্ধের বাসভবন এবং চায়নাটাউনের প্রাণবন্ত রাস্তার বাজারগুলি দেখতে পারেন। এই সুযোগটি হাতছাড়া হতে দেবেন না এবং খাও সান রোডে সুস্বাদু থাই স্ট্রিট ফুডের স্বাদ নিতে ভুলবেন না বা শহরের সবচেয়ে বিখ্যাত ল্যান্ডমার্কগুলির এক ঝলক পেতে ফ্রায়া নদীতে একটি আরামদায়ক যাত্রায় যান।

Read More- বিনা ভিসায় বিদেশ ভ্রমণ করতে পারবেন! কিন্তু কতদিন পর্যন্ত এই নিয়ম কার্যকর থাকবে, কি জানাচ্ছে থাইল্যান্ড সরকার?

ফুকেট

ফুকেটের বিস্ময়কর সৈকত পরিদর্শন ছাড়া থাইল্যান্ডের যেকোনো ভ্রমণ অসম্পূর্ণ হবে। ফুকেটের স্বচ্ছ জল এবং সাদা বালি এটিকে এমন লোকেদের জন্য স্বর্গে পরিণত করে যারা সমুদ্র সৈকত পছন্দ করে।

এইরকম আরও ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.