Janhvi Kapoor Chennai Home: শৈশবের স্মৃতিকে বাঁচিয়ে রাখতে শ্রীদেবীর কেনা প্রথম বাড়িকে গ্রেস্ট হাউস বানাচ্ছেন জাহ্নবী, জানেন এই বাড়ির এর রাতের খরচ?

Janhvi Kapoor Chennai Home: এই বাড়িতে আপনারও রয়েছে থাকার সুযোগ

 

হাইলাইটস:

  • শ্রীদেবীর চেন্নাইয়ের বাড়িতে এখন থাকতে পারবেন আপনিও
  • অতিথি আপ্যায়নে থাকবে খোদ জাহ্নবী কাপুর
  • তবে ভাড়া কত?

Janhvi Kapoor Chennai Home: জাহ্নবী কাপুর যখন ছোট ছিলেন তখন তাঁর জন্য চেন্নাইয়ে একটি বাড়ি কিনেছিলেন শ্রীদেবী। এবার সেই বাড়িতেই শৈশবের সমস্ত স্মৃতিকে আটকে রেখেছেন শ্রীদেবীকন্যা। শত ব্যস্ততার মধ্যে যখনই সুযোগ পান কিংবা মায়ের কথা মনে পড়ে, তখনই তিনি পৌঁছে যান মায়ের উপহার দেওয়া চেন্নাইয়ের সেই বাড়িতে। এবার সেই বাড়িকেই হোটেল বানানোর পরিকল্পনা নিলেন অভিনেত্রী। বি-টাউন সূত্রে খবর, এআরবিএনবির (Airbnb) সাহায্যে জাহ্নবী তাঁর ওই বাড়িকে গেস্ট হাউস বানাতে চলেছেন।

We’re now on WhatsApp – Click to join

এও জানা গিয়েছে যে, আপনি যদি চেন্নাই ঘুরতে গিয়ে কোথায় থাকবেন সেই নিয়ে চিন্তিত থাকেন, তবে আপনিও এই গেস্ট হাউসটি বুক করতে পারবেন। শ্রীদেবীর স্মৃতি ভরা এই বাড়িতে একান্তে সময়ও কাটাতে পারবেন। শুধু তাই নয়, খোদ জাহ্নবী কাপুর আসবেন, আপনার যত্নআত্তি করতে। এমনকি ইচ্ছে করলে জমিয়ে আড্ডাও মারতে পারবেন শ্রীদেবীকন্যার সঙ্গে। এছাড়া খাওয়ার মেনুতে থাকবে শ্রীদেবীর প্রিয় নানা দক্ষিণী খাবাওর। সূত্র মারফত জানা যাচ্ছে, মাত্র ২৫ হাজার টাকা খরচ করলেই আপনিও থাকতে পারবেন শ্রীদেবীর এই চেন্নাইয়ের বাড়িতে (Janhvi Kapoor Chennai Home)।

Read more:- সেক্সি বডিকন ড্রেসে উন্মুক্ত বক্ষ বিভাজিকা! সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন জাহ্নবী কাপুর

প্রসঙ্গত, মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন জাহ্নবী কাপুর। নিজেরা এই সম্পর্কের কথা স্বীকার না করলেও তাঁদের আব-ভাব দেখলে বোঝাই যায় যে, তাঁরা একে অপরের প্রেমে পাগল। তবে এখনও অনেকেই শিখরকে চেনেন না। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর নাতি একজন পোলো খেলোয়াড় এবং উদ্যোগপতিও বটে। জাহ্নবীর বাবা বনি কাপুর এবং বোন খুশি কাপুরের সঙ্গেও তাঁর ভালো সম্পর্ক। শোনা যায়, জাহ্নবীকে তিনি চোখে হারান। অবশ্য বনি কাপুর এই সম্পর্কে সিলমোহর দিলেও এবার দেখার পালা বি-টাউনের এই নতুন কাপল কবে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনে!

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

2 Comments

Leave a Reply

Your email address will not be published.