Raha Kapoor: মাত্র দেড় বছরেই ২৫০ কোটি টাকার মালকিন ছোট্ট রাহা, কিন্তু কীভাবে এটা সম্ভব?

Raha Kapoor: রণবীর-আলিয়ার কন্যা ছোট্ট রাহা এখন ২৫০ কোটি টাকার মালকিন

 

হাইলাইটস:

  • দেড় বছর বয়সে ছোট্ট রাহা এখন ধনী তারকা সন্তানের একজন
  • বর্তমানে সে ২৫০ কোটি টাকার মালকিন
  • কীভাবে তা সম্ভব হল, জেনে নিন

Raha Kapoor: ২০২২ সালের এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধেন বলিউডের অন্যতম পাওয়ার কাপল আলিয়া ভাট এবং রণবীর কাপুর। তারপর সেই বছরেরই নভেম্বরে কন্যাসন্তানের মা-বাবা হন আলিয়া-রণবীর। কাপুর বংশের ছোট্ট রাজকন্যার নাম দেন রাহা। ছোট থেকেই মেয়ে রাহাকে যেন চোখে হারান রণবীর-আলিয়া। তাকে এক মুহূর্তের জন্যও কাছছাড়া করতে চান না এই তারকা দম্পতি। বিদেশ ভ্রমণ হোক অথবা অম্বানীদের পার্টি, সর্বক্ষণই বাবার কোলে দেখা যায় রাহাকে।

মেয়ের জন্মের প্রায় একবছর আলিয়া সকলের থেকে খানিকটা আড়ালেই রেখেছিলেন রাহাকে। তবে বড়দিন উপলক্ষ্যে রাহাকে প্রথম প্রকাশ্যে আনেন তাঁরা। ছোট্ট রাহার মিষ্টি মুখখানি দেখে সকলেই তাকে ভালোবাসা এবং আশীর্বাদে ভরিয়ে দেন। তবে এবার দেড় বছরের ছোট্ট রাহা পেতে চলেছে ধনী তারকা সন্তানের তকমা।

We’re now on WhatsApp – Click to join

কিন্তু কীভাবে এটা সম্ভব?

বর্তমানে মুম্বইয়ের পালি হিলস্ এলাকায় বাস্তু অ্যাপার্টমেন্টের ন’তলায় থাকেন রণবীর কাপুর, আলিয়া ভাট এবং তাঁদের মেয়ে রাহা। সূত্রের খবর, এই অ্যাপার্টমেন্টে আলিয়ারও একটি ফ্ল্যাট রয়েছে, যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৩২ কোটি টাকা। অন্যদিকে গত ৩ বছর ধরে বান্দ্রা অঞ্চলে নিজেদের বাংলো তৈরি করছেন এই তারকা দম্পতি।

সূত্র মারফত জানা যাচ্ছে, দাদু রাজ কাপুরের ‘কৃষ্ণা রাজ’ বাংলোকেই নাকি নতুন ভাবে তৈরি করছেন তাঁরা। বাংলোর কাজও প্রায় শেষ, খুব শীঘ্রই নিজেদের স্বপ্নের বাড়িতে প্রবেশ করতে চলেছেন রণবীর-আলিয়া। বি-টাউন সূত্রের খবর, এই বাংলোর আনুমানিক মূল্য প্রায় ২৫০ কোটি টাকা।

‘রনলিয়া’-র ঘনিষ্ঠ সূত্রের খবর, এই তারকা দম্পতি নিজেদের উপার্জনের অনেকটা অর্থই নাকি বিনিয়োগ করেছেন এই বাড়ি তৈরিতে। এই বাংলোটি ইতিমধ্যেই নাকি মেয়ে রাহার নামে করে দিয়েছেন রণবীর। বলিউড বাদশা শাহরুখ খানের ‘মন্নত’ এবং বিগ বি অমিতাভ বচ্চনের ‘জলসা’-র সমপরিমাণ বাজারমূল্য রণবীর-আলিয়ার এই বাংলোর। সে দিক থেকে দেখলে গেলে, বর্তমানে রাহা কাপুরই এই মুহূর্তে বলিউডের সব থেকে ধনী তারকা সন্তানের একজন। জন্মের পরই এত কোটি টাকার সম্পত্তির মালকিন সে। তবে শুধুমাত্র এই বাংলোটিই নয়, মুম্বই শহরে আলিয়ার চারটি ফ্ল্যাটও রয়েছে। এছাড়াও লন্ডনেও একটি বাড়ি রয়েছে অভিনেত্রীর।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.