RCB vs KKR IPL 2024 Highlights: হোম ম্যাচে হার আরসিবির, ৭ উইকেটে সহজ জয় পেল কেকেআর

RCB vs KKR IPL 2024 Highlights: আরসিবির বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে ব্যাটে-বলে দুরন্ত পারফর্ম করে সহজ জয় পেলে কলকাতা নাইট রাইডার্স!

 

হাইলাইটস:

  • ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার
  • ২০ ওভারের শেষে ৬ উইকেট হারিয়ে ১৮২ রান তোলে আরসিবি
  • মাত্র ১৬.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় কলকাতা

RCB vs KKR IPL 2024 Highlights: আরবিবির বিরুদ্ধে ফের জ্বলে উঠল কলকাতা নাইট রাইডার্স। ব্যাটে-বলে দুরন্ত পারফর্ম করে অ্যাওয়ে ম্যাচে সহজ জয় পেল কেকেআর। কোহলি ও গম্ভীরের প্রেস্টিজের লড়াইয়ে শেষ হাসি হাসলেন কেকেআর মেন্টর। যদিও গতকাল মাঠে দুজনের মধ্যে সৌজন্যতা দেখা যায়। আরসিবিকে ৭ উইকেটে হারিয়ে সহজ জয় পেল নাইটরা। টানা ২ ম্যাচে জয় নিয়ে মরশুমে দুরন্ত শুরু করলো কেকেআর।

ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার। আরসিবির ব্যাটিংয়ে কার্যত একা লড়াই করে সর্বোচ্চ স্কোর করেন বিরাট কোহলি। ৫৯ বলে ৮৩রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। ৪টি চার ও ৪টি ছয় দিয়ে সাজানো ছিল তাঁর ইনিংস। বিরাট ছাড়া ক্যামেরন গ্রিন ৩৩ রান, গ্লেন ম্যাক্সওয়েল ২৮ রান এবং শেষে দীনেশ কার্তিক ২০ রান করেন। শেষ পর্যন্ত ২০ ওভারের শেষে ৬ উইকেট হারিয়ে ১৮২ রান তোলে আরসিবি। কেকেআরের হয়ে দুটি করে উইকেট নেন হর্ষিত রানা এবং আন্দ্রে রাসেল।

We’re now on WhatsApp – Click to join

রান তাড়া করতে নেমে কেকেআরের হয়ে ওপেনিংয়ে বিধ্বংসী ব্যাটিং করেন ফিল সল্ট ও সুনীল নারিন। প্রথম ৬ ওভারে মারকাটারি ব্যাটিং করে নিজেদের দিকে ম্যাচের রাশ টেনে নেন কলকাতার দুই ওপেনার। ৮৬ রানের পার্টনারশিপ করেন দুজনে। ২২ বলে ৪৭ রান করে ফেরেন সুনীল নারিন। ২টি চার ও ৫টি ছয় মারেন তিনি। ২২ বলে ৩০ রান করেন ফিল সল্ট।

দুই ওপেনার আউট হওয়ার পর দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যান কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার ও ভেঙ্কটেশ আইয়ার। আক্রমণাত্মক ব্যাটিং চালিয়ে যান ভেঙ্কটেশ আইয়ার। অপরদিকে ইনিংসের রাস ধরে রাখেন শ্রেয়স। অর্ধশতরানের পার্টনারশিপ করেন দুজনে। ৩০ বলে নিজের অর্ধশতরান পূরণ করার পর আউট হন ভেঙ্কটেশ আইয়ার। শেষ পর্যন্ত মাত্র ১৬.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় কলকাতা। শ্রেয়স আইয়ার ৩৯ রানে এবং রিঙ্কু সিং ৫ রানে অপরাজিত থাকেন।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.