BSNL Affordable Recharge Plan: মাত্র 288 টাকার বিনিময়ে 120GB ডেটা ফ্রি! টানা দু’মাস লাগবে না কোনও রিচার্জ

BSNL Affordable Recharge Plan: BSNL তার ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে দু’টি সাশ্রয়ী রিচার্জ প্ল্যান

 

হাইলাইটস:

  •  এই নতুন প্ল্যানে ব্যবহারকারীরা 60 দিনের বৈধতা পাবেন
  •  এই 60 দিনের জন্য, ব্যবহারকারীরা প্রতিদিন 2GB ইন্টারনেট ডেটা পাবেন
  •  অর্থাৎ 288 টাকার এই সাশ্রয়ী প্ল্যানে ব্যবহারকারীদের মোট 120GB ডেটা মিলবে

BSNL Affordable Recharge Plan: ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL তার ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে দু’টি নতুন রিচার্জ প্ল্যান। এই নতুন প্ল্যানগুলির দ্বারা, ব্যবহারকারীরা 60 দিনের জন্য কম খরচে প্রচুর ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন। BSNL-এর এই দু’টি নতুন প্ল্যানে ব্যবহারকারীদের কলিং বা SMS-এর মতো অন্যান্য সুবিধা মিলবে না, বরং শুধুমাত্র ইন্টারনেট ডেটার সুবিধা প্রদান করা হবে। BSNL-এর এই দু’টি নতুন প্ল্যানে ব্যবহারকারীদের কী কী সুবিধা দেওয়া হবে জেনে নিন।

BSNL- দু’টি নতুন প্ল্যান নিতে কত খরচ হবে?

BSNL- এর দু’টি নতুন প্ল্যানের মধ্যে প্রথম প্ল্যানটি 91 টাকার এবং দ্বিতীয় প্ল্যানটির জন্য 288 টাকা দিতে হবে। এই দু’টি নতুন প্ল্যান ডাটা ভাউচার হিসেবে চালু করেছে সংস্থা। তবে এই প্ল্যান দু’টি এখনও গোটা ভারত জুড়ে চালু হয়নি। প্রথমে শুধু চেন্নাই-তে লঞ্চ করা হয়েছে, তবে আশা করা হচ্ছে যে ধীরে ধীরে BSNL এই দু’টি নতুন প্ল্যান দেশের অন্যান্য জায়গাতেও চালু করতে পারে।

We’re now on WhatsApp – Click to join

91 টাকার প্ল্যানে কী কী সুবিধা দেওয়া হবে?

BSNL-এর 91 টাকার প্ল্যানে, ব্যবহারকারীরা মোট 600 এমবি ডেটা পাবেন, যার বৈধতা 7 দিন। প্রসঙ্গত, এটি কোনও টপ-আপ প্ল্যান নয়, তাই এর জন্য কোনও বেস প্ল্যান কেনার প্রয়োজন নেই। এছাড়াও এই প্ল্যানে 700টি SMS এর সুবিধা মিলবে। প্ল্যান বৈধ থাকাকালীন যে কোনও সময় এই মেসেজ ব্যবহার করা যাবে।

288 টাকার প্ল্যানে কী সুবিধা মিলবে?

BSNL-এর 288 টাকার প্ল্যানে 60 দিনের বৈধতা পাবেন। এই প্ল্যানের মাধ্যমে ব্যবহারকারীরা প্রতিদিন 2GB ইন্টারনেট ডেটা পাবেন। অর্থাৎ ব্যবহারকারীরা মোট 120GB ডেটা পাবেন। এছাড়াও প্রতিদিন 2GB ডেটা শেষ হয়ে গেলেও, 40Kbps গতিতে ইন্টারনেটের সুবিধা পাবেন ব্যবহারকারীরা। তবে এই প্ল্যানে SMS কিংবা কলিংয়ের মতো অন্য কোনও সুবিধা পাওয়া যাবে না।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.