Sharmila Tagore: অমৃতার সঙ্গে বিয়েতে একেবারেই মত ছিল না শর্মিলার, বিচ্ছেদের পর সইফকে কী বলেছিলেন তিনি?

Sharmila Tagore: ২০০৪ সালে অমৃতার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় সইফের

 

হাইলাইটস:

  • সইফ-অমৃতার বিয়েতে মত ছিল না শর্মিলার
  • তবে তাঁদের বিচ্ছেদও কাঁদিয়েছিল শর্মিলার মনকে
  • ‘কফি উইথ করণ’-এ এসে মনের কথা জানালেন তিনি

Sharmila Tagore: অতি ছোট বয়সেই নিজের বয়সের চেয়ে বড় মহিলাকে মন দিয়ে বসেছিলেন শর্মিলাপুত্র সইফ আলি খান। তখন সইফের বলিউড ডেবিউ পর্যন্ত হয়নি। সুতরাং বলা যায়, বলিউডে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করার আগেই মাত্র ২১ বছর বয়সেই সংসার পেতেছিলেন নবাবপুত্র সইফ আলি খান।

We’re now on WhatsApp – Click to join

সালটা ছিল ১৯৯১, ছোটে নবাবের বয়স মাত্র ২১ বছর। হঠাৎই বাড়িতে কাউকে না জানিয়ে বিয়ে করে বসলেন অভিনেত্রী অমৃতা সিংকে। সে সময় অমৃতার বয়স ছিল ৩৩ বছর। তবে পড়ে অবশ্য নবাব পরিবারের পুত্রবধূর মর্যাদা পেয়েছিল অমৃতা। তাঁর কোলে নবাব পরিবারের বংশধর সারা এবং ইব্রাহিম।

তবে প্রায় দেড় দশক সংসার করার পর ২০০৪ সালে বিবাহ বিচ্ছেদ হয় সইফ ও অমৃতার। তার প্রায় এক দশক পরে অর্থাৎ ২০১২ সালে অভিনেত্রী করিনা কাপুরের সঙ্গে চার হাত এক হয় সইফের। সইফের সঙ্গে করিনার বিয়ে দুই পরিবারের সম্মতিতেই হয়েছিল। সইফের দ্বিতীয় বিয়েতে উপস্থিত ছিল সারা এবং ইব্রাহিম।

বর্তমানে দুই সন্তানকে নিয়ে সইফ-কারিনার সুখের সংসার। তবে কারিনার সাথে সারা এবং ইব্রাহিমের সম্পর্কও ভালো। তবে অমৃতার সঙ্গে বিচ্ছেদ এবং করিনার সঙ্গে বিয়ে নিয়ে প্রকাশ্যে কখনই মুখ খোলেননি সইফ এমনকি এই বিষয়ে মুখ খোলেননি শর্মিলা ঠাকুরও। সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ এসে মনের কথা উজাড় করলেন নবাব বেগম।

শর্মিলা জানান, অমৃতার সঙ্গে সইফের বিয়ের কথা জানতে পেরে খুবই কষ্ট পেয়েছিলেন তিনি। তিনি বলেন, “সইফ আমাকে তাঁর প্রেমের কথা জানিয়েছিল। কিন্তু আমি ওকে বলেছিলাম, সব ঠিক আছে তবে দুম করে যেন বিয়ে করে নিও না। আর তার ঠিক পরেই জানতে পারি সইফ বিয়ে করে ফেলেছে। তবে পরে অবশ্য আমার অমৃতাকে খুব পছন্দ হয়েছিল।”

শর্মিলা আরও বললেন, “যে কোনও সুন্দর সম্পর্কই ভাঙলে কষ্ট হয়। এটাতেও তাই হয়েছিল। সইফের দুই সন্তান সারা এবং ইব্রাহিমকে আমরা খুবই ভালোবাসি। আর ইব্রাহিমের তখন মাত্র ৩ বছর বয়স ছিল। ও টাইগারের খুব আদরের ছিল। ওদের দুজনকে ছেড়ে থাকাটা আরও বেশি কষ্টকর ছিল। তবে আসতে আসতে মেনে নিয়েছিলাম সব কিছুই। কারণ আমাদেরও তো ভালো থাকতে হবে।”

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.