Keeping The Gut Healthy: কীভাবে আপনার অন্ত্রকে সুস্থ রাখবেন?

Keeping The Gut Healthy: সুস্থ অন্ত্র কেন অনেক সমস্যার সমাধান করতে পারে? বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • My২২BMI কি?
  • My২২BMI কি অফার করে?
  • My২২BMI সব প্যাকেজ কি অফার করে?

Keeping The Gut Healthy: ‘স্বাস্থ্যই সম্পদ’ কিন্তু আজকাল ধনী ব্যক্তিদের একটি অংশ হতে আমরা স্বাস্থ্যকে অবহেলা করি। প্রকৃত ফিটনেস এবং স্বাস্থ্য শুধুমাত্র আমাদের সামাজিক মিডিয়া পোস্টের মধ্যে সীমাবদ্ধ। আমরা অর্থ উপার্জনে ব্যস্ত, অবিরাম মিটিং, গভীর রাতের প্রকল্প এবং অগণিত ই-মেল এই সমস্ত একটি প্রাণবন্ত চক্র হয়ে উঠেছে। এই সবের মধ্যে, আমরা কিছু লাল চিহ্ন (বিপজ্জনক) না দেখা পর্যন্ত আমরা স্বাস্থ্যের কথা ভুলে যাই। কিন্তু মনে রাখবেন মানুষ নির্বাচনী। স্বাস্থ্য নির্বাচন করাও আমাদের হাতে। আমরা সবসময় স্বাস্থ্যকর পছন্দ করতে পারি। আপনি যদি একটি স্বাস্থ্যকর পদক্ষেপ নেওয়ার কথাও ভাবছেন তবে আপনি My২২BMI- করতে পারেন। My২২BMI হল একটি ডিজিটাল স্টার্টআপ যা অন্ত্র স্বাস্থ্যের উপর কাজ করে। সুতরাং, জাঙ্ক ফুড যদি কেবলমাত্র এক ক্লিকে দূরে হতে পারে তবে কেন স্বাস্থ্য নয়?

প্রীতি ত্যাগী দ্বারা প্রতিষ্ঠিত My২২BMI আপনার সামগ্রিক সুস্থতায় আপনাকে সাহায্য করে। সম্প্রতি, আমরা প্রীতির সাথে কথা বলার এবং অন্ত্রের স্বাস্থ্যের গুরুত্ব বোঝার সুযোগ পেয়েছি।

My২২BMI কি অফার করে?

My২২BMI লাইফস্টাইল রোগ প্রতিরোধ ও পরিচালনায় সাহায্য করার জন্য বুদ্ধিমান পুষ্টি পরামর্শ পরিষেবা প্রদান করে। সুস্থ থাকার প্রধান ধারণা হল ক্র্যাশ ডায়েটে যাওয়া নয়, বরং মজা করার সময় সঠিক অভ্যাস তৈরি করা, সঠিক অনুপাতে এবং সঠিক সময়ে সঠিক খাবার খেতে শেখা!

সুস্থ অন্ত্র কেন অনেক সমস্যার সমাধান করতে পারে?

অন্ত্রের স্বাস্থ্য একটি অনন্য দর্শন বহন করে। সংস্থাটি বিশ্বাস করে যে বেশিরভাগ স্বাস্থ্য সমস্যাগুলি মানুষের অন্ত্রের মাইক্রোবায়োমের পরিবর্তন থেকে উদ্ভূত হয়, অন্য কথায় আমাদের পাচনতন্ত্রের স্বাস্থ্য। My২২BMI ভারতের প্রথম এবং একমাত্র, অন্ত্রের মাইক্রোবায়োম টেস্টিং, লিউসিন রিচ বায়ো, ডায়াগনস্টিকস টাই-আপগুলির সাথে চুক্তি করেছে।

My২২BMI সব প্যাকেজ কি অফার করে?

My২২BMI বিভিন্ন প্যাকেজ অফার করে যা আপনাকে আপনার অন্ত্রকে সুস্থ রাখতে সাহায্য করতে পারে। এখানে কয়েকটি প্যাকেজ রয়েছে, একবার দেখুন:

১. হার্ট সুস্থ পরিকল্পনা

উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, হার্টের স্বাস্থ্য সমস্যাগুলি ওজন ব্যবস্থাপনার সাথে লক্ষ্য করা।

২. অন্ত্রের স্বাস্থ্যকর পরিকল্পনা

হজম সংক্রান্ত স্বাস্থ্য সমস্যা যেমন- ফোলা, অ্যাসিডিটি, বদহজম, কম রোগ প্রতিরোধ ক্ষমতা, ক্লান্তি, ঘন ঘন সংক্রমণ ইত্যাদি।

৩. হরমোনাল স্বাস্থ্য পরিকল্পনা

হরমোনের ভারসাম্যহীনতা যেমন থাইরয়েড, PCOS, মেনোপজ স্বাস্থ্য।

– ওজন এবং পেশী ব্যবস্থাপনা- ওজন এবং পেশী টোন আপ সমস্যা।

– শাইন অন- ত্বক, চুল এবং নখের স্বাস্থ্য পরিকল্পনা

৪. মা ও শিশুর পুষ্টি

প্রসবপূর্ব পুষ্টি, গর্ভাবস্থার পরে ওজন হ্রাস, জন্ম পরবর্তী পুষ্টি, বাচ্চাদের পুষ্টি, ক্রমবর্ধমান শিশুর পুষ্টি, কিশোরের পুষ্টি, শিশুদের মধ্যে ADHD, শৈশবের স্থূলতা, ঘনত্বের অভাব ইত্যাদি।

এইরকম আরও স্বাস্থ্য সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.