Instagram Queen Alia Bhatt: আপনার অ্যাকাউন্টকে আকর্ষক করতে ইনস্টাগ্রাম কুইন আলিয়া ভাটের কাছ থেকে শেখার ৫টি পাঠ জেনে নিন

Instagram Queen Alia Bhatt: ইনস্টাগ্রাম রাণী আলিয়া ভাটের কাছ থেকে শেখার ৫টি ইনস্টাগ্রাম পাঠ

হাইলাইটস:

  • ইনস্টাগ্রাম আজকাল সবচেয়ে বেশি ব্যবহৃত অ্যাপ। সেলিব্রেটি হোক বা সাধারণ মানুষ, সবাই ছোলা পছন্দ করে।
  • ইনস্টাগ্রাম যা আমাদের আজকের প্রয়োজন। একজন ইনস্টাগ্রামে সব গরম খবর পেতে পারেন।
  • ইনস্টাগ্রামে অনেক প্রভাবশালী রয়েছে যারা আমাদের অনুপ্রাণিত করে, তবে ইনস্টাগ্রাম কুইন আলিয়া ভাটের চেয়ে ভালো কেউ এটি করে না।

Instagram Queen Alia Bhatt: ইনস্টাগ্রাম আজকাল সবচেয়ে বেশি ব্যবহৃত অ্যাপ। সেলিব্রেটি হোক বা সাধারণ মানুষ, সবাই ছোলা পছন্দ করে। এটি একটি ফোন স্ক্রিনে আমাদের পুরো জীবন মত। ইনস্টাগ্রাম ছাড়া জীবন একটি বড় সংখ্যা৷ সারা বিশ্বে কী ঘটছে এবং আমাদের সেলিব্রিটিরা কী করছেন তা আমরা কীভাবে জানতে পারি? আপনি কি আজকাল দীপবীরের বিবাহের অনুষ্ঠান থেকে একটি একক বিবরণ মিস করতে পারেন? ইনস্টাগ্রাম যা আমাদের আজকের প্রয়োজন। একজন ইনস্টাগ্রামে সব গরম খবর পেতে পারেন। ইনস্টাগ্রামে অনেক প্রভাবশালী রয়েছে যারা আমাদের অনুপ্রাণিত করে, তবে ইনস্টাগ্রাম কুইন আলিয়া ভাটের চেয়ে ভালো কেউ এটি করে না। তিনি একজন বসের মতো ইনস্টাগ্রাম শাসন করেন! তার ছবি সবসময় বিন্দুতে থাকে এবং আমরা সাহায্য করতে পারি না কিন্তু ঢলঢল করে। এখানে ৫টি ইনস্টাগ্রাম পাঠ রয়েছে যা আমাদের আলিয়া ভাটের থেকে শেখা উচিত।

১. পোষা প্রাণীর প্রতি ভালোবাসা দেখান:

আলিয়ার একটি বিড়াল আছে এবং আমরা সবাই জানি সে তাকে কতটা ভালোবাসে। তিনি কোএকজিস্ট-এর সাথে যুক্ত হয়ে #poochoverPatakha নামে একটি প্রচারণা চালান। আপনার পৃষ্ঠাটিকে আরও আকর্ষক করতে আপনাকে আপনার পোচের সাথে ছবি পোস্ট করতে হবে। নিশ্চিত করুন যে আপনি তাদের ঠিক আলিয়ার মতো ভালোবাসেন। তিনি একজন বিশাল প্রাণী প্রেমিক।

২. এটা সহজ রাখুন:

ইনস্টাগ্রাম কুইন আলিয়া খুব বেশি মেকআপ করতে পছন্দ করেন না। তার পোস্ট প্রায়ই সহজ এবং স্বাভাবিক। আপনি যদি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি দেখেন তবে আপনি তার দৈনন্দিন জীবনের ছবি পাবেন- শুয়ে থাকা, বই পড়া, ভ্যানিটি ভ্যানে, বাচ্চাদের সাথে খেলা ইত্যাদি। আপনি যা করতে পারেন তা হল সংক্ষিপ্ত এবং সহজ।

৩. বন্ধুরা – সুখী মুখ:

আলিয়া ভাটের অনেক বন্ধু আছে এবং আমরা তাকে এই জন্য ভালোবাসি। সে তার বন্ধুদের সাথে ছবি পোস্ট করতে থাকে। আপনার বন্ধুদের একসাথে আবদ্ধ করুন, তাদের হাসান, ভালো সময় কাটান এবং আপনি যত খুশি ক্লিক করুন। ইনস্টাগ্রামে সেই খুশির ছবি পোস্ট করুন এবং আপনার কাজ শেষ।

৪. হুকিং শিরোনাম:

আলিয়া ভাট সম্পর্কে আরেকটি জিনিস যা আমরা পছন্দ করি তা হল তার হুকিং শিরোনাম। সে জানে কিভাবে তার কথায় জাদু বুনতে হয়। মূল বিষয় হল- আপনি যখনই একটি ছবি পোস্ট করেন তখন ক্যাপশনে সামান্য আর এবং ডি করুন।

৫. হুজি ক্যাম:

উহু! আমরা এটা ভুলতে পারি না। আলিয়া একজন ওভার এনথু এইচআরের মতো এই অ্যাপে আবদ্ধ। অ্যাপটি বিনামূল্যে এবং এটি আপনাকে ২০১৮ সালে একটি নস্টালজিক পোলারয়েড ভিব দেয়। সংক্ষেপে, হুজি ক্যামই সবকিছু।

সুতরাং, কী জন্য অপেক্ষা করছেন? এখনই আপনার ইন্সটা অ্যাকাউন্টে কাজ শুরু করুন!

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.