Stand up comedians: ভারতের শীর্ষ পাঁচ স্ট্যান্ড আপ কমেডিয়ান ‘জো হুমারে স্ট্রেস কে লিয়ে ডিটক্স হ্যায়’!

Stand up comedians: এক নম্বর অবশ্যই  কিছু কারণের জন্য এক নম্বরই থাকে!

হাইলাইটস:

  • আমাদের ব্যস্ততম জীবনে কিছুটা হাস্যরসের খোরাক
  • শারীরিক সুস্থতায় হাসি একটি ওষুধ
  • মানুষের স্ট্রেসের জন্য ডিটক্স

Stand up comedians: গত কয়েক বছরে, স্ট্যান্ডআপ কমেডি ভারতীয় যুবকদের কাছে বড় সময় ধরেছে। ইউটিউব সহজে মানুষের কাছে বিষয়বস্তু নিয়ে আসার ফলে, সম্পূর্ণ নতুন প্রজন্মের কমেডিয়ান আবির্ভূত হয়েছে। এই কৌতুক অভিনেতাদের সাফল্য তাদের তৈরি করা সম্পর্কিত এবং অনন্য সামগ্রী থেকে আসে যা তাদের দর্শকদের সাথে সংযুক্ত করে। আজ, আমরা ভারতের সেরা পাঁচ স্ট্যান্ডআপ কমেডিয়ানকে দেখব।

1. বীর দাস:

স্ট্যান্ড-আপ ভারতের দৃশ্যেও ছিল না, যখন এই GOAT বিশ্বব্যাপী রেকর্ড ভাঙছিল। এই লোকটি কেবল শহুরে ভারতকে দেখায়নি যে ‘মজার হাড়’ বলতে কী বোঝায়, তবে এটিও শিখিয়েছে যে কীভাবে নিজের উপর হাসি হাসানো কমেডির সেরা ফর্ম যা কেউ প্রেমে পড়তে পারে। এমনকি তার ব্যঙ্গ বোঝার জন্য আপনাকে সত্যই অবহিত এবং বুদ্ধিমান হতে হবে।

2. জাকির খান:

জাকির খান 2012 সালে কমেডি সেন্ট্রালের ‘ভারতের সেরা স্ট্যান্ড আপ কমেডিয়ান’ জেতার পর দৃশ্যে আসেন। কিন্তু এটি AIB-এর সাথে কাজ করে যা তাকে জনপ্রিয়তা এনে দেয়। তার ইউএসপি তার ভাষা, সুর এবং বিষয়বস্তু। জাকির এটিকে হালকা রাখে এবং কখনও মেয়ে না পাওয়ার বিষয়ে নিজেকে সান্ত্বনা দেওয়ার তার ক্রমাগত প্রচেষ্টা তাকে 2 নম্বরে পরিণত করে।

3. অভিষেক উপমন্যু:

দিল্লির বাসিন্দা যিনি স্ট্যান্ড-আপ কমেডি করার জন্য মুম্বাইতে বসতি স্থাপন করেছিলেন, তিনি হাস্যকর উপমা এবং কঠোর জুজু মুখ ব্যবহার করে উভয় শহরে ভ্রমণ এবং বসবাসের অনেক গল্প নিয়ে আসেন। যেহেতু তিনি একজন প্রকৌশলী, তার বেশিরভাগ রসিকতা প্রকৌশল নিয়ে। আসলে এগুলি রসিকতা নয়, এগুলি সত্য যা মজার।

4. বিশ্ব কল্যাণ রথ: 

আইআইটি স্নাতক বিশ্ব ‘প্রেটেনশিয়াস মুভি রিভিউ’ নামে একটি ইউটিউব শো করার পরে বিখ্যাত হয়ে ওঠেন। তিনি দাঁড়ানোর জন্য তার চাকরি ছেড়ে দিয়েছেন এবং প্রায়শই আইআইটি এবং কর্মজীবনের সমস্যা নিয়ে রসিকতা করেন। তিনি এই বিশেষ “বিশ্ব মাস্ত আদমি” এর সাথে স্ট্যান্ড-আপের মহাবিশ্বে নিজের জন্য একটি অনন্য স্থান কামনা করেছিলেন।

5. অদিতি মিত্তল:

লোকেরা বলে যে একটি মেয়ের পক্ষে লোকেদের হাসানো খুব কঠিন। অদিতি মিত্তাল তার মজাদার, সাহসী, ব্যঙ্গাত্মক এবং অবিশ্বাস্যভাবে মজাদার স্ট্যান্ড-আপের মাধ্যমে তাদের সবাইকে ভুল প্রমাণ করেছেন। তিনিই প্রথম মহিলা যিনি ভারতে দাঁড়ানোর চেষ্টা করেন এবং আপনাকে মনে করেন, তিনি যা করেন তাতে তিনি মেধাবী।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.