Reality shows: ভারতে এখন পর্যন্ত সেরা 5টি রিয়েলিটি শো!

Reality shows: রিয়েলিটি শো অনুরাগীদের জন্য সংখ্যা 4 এবং নম্বর 5 একটি চমক হয়ে উঠবে!

হাইলাইটস:

  • ভারতের সেরা রিয়েলিটি শো
  • টিভির মাধ্যমে জনপ্রিয়তা অর্জনকারী শো গুলি
  • বিস্তারিত আলোচনা

Reality shows: দর্শকরা যখন ডেইলি সোপের সাস-বাহুতে বিরক্ত হয়ে যায়, তখন রিয়েলিটি শোগুলি প্রচুর সংখ্যক দর্শকদের জন্য আনন্দ নিয়ে আসে যারা বাস্তবসম্মত নাটক দেখতে পছন্দ করে। রিয়েলিটি শোগুলিকে বলা হয় বাস্তব ঘটনার উপর ভিত্তি করে কোন চিত্রনাট্য গল্প নেই। যদিও ভারতীয় শ্রোতারা টিভি সোপস পছন্দ করেন যখন এটি রিয়েলিটি শোতে আসে, শোয়ের জন্য উৎসাহ দ্বিগুণ হয়।

১. দ্য কাপিল শর্মা শো:

দ্য কপিল শর্মা শো ভারতীয় দর্শকদের মধ্যে অন্যতম জনপ্রিয় কমেডি শো। হাস্যকর স্ট্যান্ড-আপ কমেডি শোটি সোনি টিভিতে প্রতি শনি ও রবিবার সম্প্রচারিত প্রতিটি পর্বে সেলিব্রিটি অতিথিদের নিয়ে আসে। শোতে সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকর, কিকু শারদা, কৃষ্ণা অভিষেকের একটি সমন্বিত কাস্ট রয়েছে।

২. বিগ বস:

“এটি ভালোবাসুন বা ঘৃণা করুন কিন্তু আপনি এটিকে উপেক্ষা করতে পারবেন না” এই কথাটি বিগ বসের জন্য পুরোপুরি উপযুক্ত। সালমান খান বিগ বসের রাজত্ব নেওয়ার পর থেকে এটি অনেক গৌরব অর্জন করেছে। প্রতি বছর যখন শোটি আসে, এটি টিআরপির দিক থেকে শীর্ষ অর্জনকারীদের তালিকায় পৌঁছে যায়। শোতে, প্রতিযোগীরা বাইরের বিশ্ব থেকে বিচ্ছিন্ন এবং একসাথে একটি বাড়িতে থাকে। তারা দর্শকদের কাছ থেকে পাওয়া ভোটের সংখ্যার ভিত্তিতে বিজয়ী বলে বিবেচিত হয়।

৩. কোন বানেগা ক্রোড়পতি:

কৌন বনেগা ক্রোড়পতি (কেবিসি) হল একটি ভারতীয় কুইজ শো যা ব্রিটিশ শো “কে কোটিপতি হতে চায়” অমিতাভ বচ্চন জনপ্রিয় শো-এর উপর ভিত্তি করে। প্রথম সিজন 2001 সালে সম্প্রচারিত হয়েছিল, যেটি ছোট পর্দায় সিনিয়র বচ্চনের আত্মপ্রকাশকে চিহ্নিত করেছিল। যে বিজয়ী 16টি প্রশ্নের সঠিক উত্তর দেয় তাকে 7 কোটি টাকার গ্র্যান্ড প্রাইজ দেওয়া হয়।

৪. সত্যমেব জয়তে: 

আমরা টেলিভিশন সিরিজের বিচার করছি শুধুমাত্র তারা যে টিআরপি নম্বর নিয়ে এসেছে তার উপর, আমরা তাদের বিচার করছি সমাজে তাদের কতটা প্রভাব ছিল। আমির খান সত্যমেব জয়তে দ্বারা হোস্ট করা, শোটি শিশু যৌন নির্যাতন, অনার কিলিং, ধর্ষণ, কন্যা ভ্রূণ হত্যা, অস্পৃশ্যতা, মদ্যপান, গার্হস্থ্য সহিংসতা এবং আরও অনেক কিছুর মতো সংবেদনশীল বিষয়গুলিতে ফোকাস করে।

৫. টেড টক্স ইন্ডিয়া নায়ৈ সোচ:

আপনি তালিকায় এই শোটি আশা করতেন না কারণ এটি খুব বেশি টিআরপি অর্জন করেনি বা এর অনেক সিজনও নেই। TED Talks India Nayi Soch সিজন 1 এবং সিজন 2 শাহরুখ খান হোস্ট করেছিলেন। এটি যে বার্তা প্রদান করেছে, এটির দ্বারা অনুপ্রাণিত মানুষের সংখ্যা, নারী অর্জনকারীরা এটি উদযাপন করেছে এবং আরও অনেক কিছুর কারণে এটি তালিকায় স্থান পেয়েছে। ভারতকে একটি উন্নত দেশ হতে সাহায্য করার জন্য আমাদের 4 এবং 5 নম্বরের মতো আরও টিভি শো দরকার৷

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.