Alia Bhatt: আলিয়া ভাট সৃজনশীল লেখা শিখছেন কারণ এটাই সঠিক সময় লেখকের মধ্যে উদ্বুদ্ধ করার

Alia Bhatt: বি-টাউন হবে আমাদের চির গুরু!

হাইলাইটস:

  • বলিউডের তারকাটা কিভাবে তাদের সময় কাটিয়েছেন?
  • বলিউড তারকারা আমাদের এই কোয়ারেন্টাইনে বেশ কিছু জিনিস শিখিয়েছে।
  • বেশিরভাগ তারকারা এই কোয়ারেন্টাইনের সময়টিকে সবচেয়ে বেশি ব্যবহার করছেন এবং এর মধ্যে আলিয়া ভাটও ব্যতিক্রম নন।

Alia Bhatt: কোভিড-১৯ এর কারণে বলিউড এবং চলচ্চিত্র ইন্ডাস্ট্রি সবকিছুই স্থবির হয়ে পড়েছে। এই মারণ রোগের বিস্তার ঠেকাতে অন্যান্য ভারতীয়দের মতো বি-টাউনেররাও নিজেদের বিচ্ছিন্ন করে ফেলেছেন।

করোনাভাইরাস আমাদের সকলের জন্য একটি কঠিন সময়, কিন্তু আমাদের বলিউড তারকারা পাগলাটে ভিডিও তৈরি করে তাদের ভক্তদের আটকে রেখেছেন। বলিউড তারকারা আমাদের এই কোয়ারেন্টাইনে বেশ কিছু জিনিস শিখিয়েছে। ক্যাটরিনা কাইফ কীভাবে থালা-বাসন পরিষ্কার করবেন এবং ঘরের মেঝে মুছবেন তার টিউটোরিয়াল দিচ্ছেন। ফাতিমা সানা শেখ নিজের ঝাড়ু লাগানোর ভিডিও পোস্ট করেছেন। মালাইকা অরোরা সবজির স্টু রান্না করছেন এবং কার্তিক আরিয়ান ওল্ড টাইম রোডের কথা শোনার সময় খাবার তৈরির ভিডিওগুলিও ইন্টারনেটে হিট করছে।

বেশিরভাগ তারকারা এই কোয়ারেন্টাইনের সময়টিকে সবচেয়ে বেশি ব্যবহার করছেন এবং এর মধ্যে আলিয়া ভাটও ব্যতিক্রম নন।

আলিয়া ভাট ভারতীয় লকডাউনের সময় তার সৃজনশীলতাকে সম্পূর্ণ নতুন দিক থেকে উন্নত করতে এবং বাড়িতে সৃজনশীল লেখা শেখার জন্য তার সেরা সময় তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে। অভিনেত্রী সৃজনশীল লেখা শিখছেন এবং তার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টটি এটি প্রকাশ করে। তিনি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যেখানে তিনি নোট এবং বইটি নামিয়ে নিচ্ছেন, ব্র্যান্ডো স্কাইহরসের সাথে প্লটটি তার ল্যাপটপে খোলা রয়েছে। তিনি আরও লিখেছেন, ” ঘরে থাকুন এবং নতুন কিছু শিখুন।” সাম্প্রতিক সাক্ষাৎকারে, আলিয়া ভাট বলেছেন যে সৃজনশীল লেখার অনলাইন ক্লাসে যোগদানের পাশাপাশি, তিনি পড়া এবং মানসিকভাবে ব্যস্ত থাকার চেষ্টা করার জন্য তার সময় উৎসর্গ করছেন।

আলিয়ার বাবা মহেশ ভাট তাকে সৃজনশীল লেখার কোর্সে যোগ দিতে উৎসাহিত করেছিলেন। এগুলি ছাড়াও আলিয়া ভাট এবং তার বোনও তাদের পোষা প্রাণীদের সাথে আরাম করছেন এবং তাদের মধ্যে দুজন হাঁটতে গিয়ে মানসম্পন্ন সময় কাটাচ্ছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.